1. admin@sobujnagar.com : admin :
  2. sobujnoger@gmail.com : Rokon :
সোমবার, ২৮ অক্টোবর ২০২৪, ০৮:২৬ পূর্বাহ্ন
সর্বশেষ:
রাসিক প্রশাসকের সাথে নিসচা রাজশাহী জেলা কমিটির নেতৃবৃন্দের মতবিনিময় খুলনায় ৬ স্থানে শিক্ষার্থীদের বিনা লাভের দোকান পত্নীতলায় যুবদলের ৪৬তম প্রতিষ্ঠাতা বার্ষিকী পালিত   রাজশাহীতে পরীক্ষা দিতে এসে ছাত্রলীগ নেত্রী আটক সরকারি কৃষি সেবা ও ঋণ প্রাপ্তিতে নারী কৃষকের অন্তর্ভুক্তি শীর্ষক রাজশাহীতে কর্মশালা তানোরে ফ্রি ট্রিটমেন্ট ক্যাম্প ও ওষুধ বিতরণ ঈশ্বরদীতে যুবদলের ৪৬তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত তানোরে আপত্তিকর অবস্থায় আটক, ৮০ হাজার টাকায় ছাড়  !  বাগমারা প্রেসক্লাবের সাংবাদিকদের সাথে ওসির মতবিনিময় খুলনায় জুলাই-আগস্টের ছাত্র-শ্রমিক-জনতার গণঅভ্যুত্থানে শহীদদের স্মরণে স্মরণসভা

সংবাদ সম্মেলন: কৃত্য পেশাভিত্তিক মন্ত্রনালয় চাই. গোপালগঞ্জে বিসিএস সাধারণ শিক্ষা সমিতি

  • প্রকাশের সময় : মঙ্গলবার, ২৬ সেপ্টেম্বর, ২০২৩
  • ১০৪ বার এই সংবাদটি পড়া হয়েছে

গোলাম রব্বানী, গোপালগঞ্জ জেলা প্রতিনিধি………………………………..

গোপালগঞ্জে সোমবার সকাল ১১টার সময় প্রেস ক্লাব গোপালগঞ্জের হলরুমে বিসিএস সাধারণ শিক্ষা সমিতির নেতৃবৃন্দের সংবাদ সম্মেলন অনুষ্ঠিত। সংবাদ সম্মেলনের সভাপতিত্ব করেন গোপালগঞ্জ বিএসসি সাধারন শিক্ষা সমিতির সভাপতি প্রফেসর মোঃ ওহিদ আলম লশ্কার, আধ্যক্ষ সরকারী বঙ্গবন্ধু কলেজ গোপালগঞ্জ।

আনুষ্ঠানে সকল দাবী ও সকল সম্যা সংক্ষিপ্ত আকারে লিখিত বক্তব্য গন মাধ্যম কর্মীদের সম্মুক্ষে তুলে ধরেন জেলা কমিটির সাধারণ সম্পাদক মোঃ ওয়াহিদুজ্জামান মোল্লা।

সংবাদ সম্মেলনে সরকারী বঙ্গবন্ধু বিশ্ববিদ্যালয়ের আধ্যক্ষ ও বিসিএস সাধারণ শিক্ষা সমিতির গোপালগঞ্জ সভাপতি প্রফেসর মোঃ ওহিদ আলম লশ্কার বলেন, প্রধান মন্ত্রী ক্যাডার বৈশম্য আন্তঃ ক্যাডার বৈশম্য নিরসন করার জন্য প্রধান মন্ত্রী বিভিন্ন সময় অনুশাসন দিয়েছেন। প্রকৃতপক্ষে তা বাস্থবায়ন হয়নি। আমরা সব সময় বঞ্চিত হয়েছি এটাই সরকার ও শিক্ষা সংস্লিস্ট সকল কর্মকর্তাদের স্বরন করিয়ে দেবার জন্য আমাদের আজকের এই আয়োজন। প্রধান মন্ত্রী যে অনুশাসন বা নির্দেশনা দিয়েছেন তা বাস্থবায়ন হোক এটাই আমাদের সকলের দাবী।

বাংলাদেশে যে ১৬ হাজার শিক্ষা ক্যাডাররা আছে, এরা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান স্বপ্ন সোনার বাংলা গড়তে সহায়ক ও বর্তমান সরকারের স্মাট বাংলা গড়তে শ্বারতী হিসাবে কাজ করা এটাই আমাদের মুল লক্ষ্য।

সংবাদ সম্মেলনে আরো উপস্থিত ছিলেন, প্রফেসর রেবর্তী মোহন সরকার আধ্যক্ষ সরকারি নজরুল কলেজ, মোঃ হাবিবুর রহমান, সহযোগী অধ্যপক অর্থনীতি বিভাগ সরকারি বঙ্গবন্ধু কলেজ গোপালগঞ্জ, মঈন উদ্দিন আহমেদ সহকারী অধ্যাপক বাংলা বিভাগ, সরকারি বঙ্গবন্ধু কলেজ গোপালগঞ্জ, আনিসুর রহমান মিয়া সহযোগী অধ্যাপক বাংলা বিভাগ শেখ ফজিলাতুন ন্নেসা সরকারি মহিলা কলেজ গোপালগঞ্জ, পলাশ পাড়ে প্রভাষক, শেখ লুৎফর রহমান আদর্শ সরকারি কলেজ কোটালীপাড়া।#

এই সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট