1. admin@sobujnagar.com : admin :
  2. sobujnoger@gmail.com : Rokon :
রবিবার, ২৭ অক্টোবর ২০২৪, ১২:৩৪ অপরাহ্ন
সর্বশেষ:
অভয়নগরে ফোন ফ্যাক্সের দোকানে দুর্ধর্ষ চুরি, চোর সন্দেহে আটক তিনজনকে ছেড়ে দিল পুলিশ রাজশাহী মহানগরীর লক্ষীপুরে বৈধ প্রক্রিয়ায় জমি ক্রয় করে বিপাকে চিকিৎসক তানোরে ঘুর্ণিঝড়ের প্রভাবে আমণ খেতের ব্যাপক ক্ষতি খুলনায় সমন্বয়ক পরিচয়ে ভীতি প্রদর্শন ২জন আটক লবনচরা জবেদা রহমান মাদ্রাসায়  পবিত্র আল কোরআনের সবক প্রদান অনুষ্ঠান  শিবগঞ্জের কৃতি সন্তান ডা: সাইমুম পারভেজ এর সিডনি বিশ্ববিদ্যালয় থেকে ডিজিটাল মিডিয়া রাজনীতিতে পিএইচডি অর্জন  নাচোলে রিপনের প্রেমলীলায় মত্ত ছাত্রী, পাহাড়সম অভিযোগ এলাকাবাসীর অভয়নগরে ধর্মীয় প্রতিষ্ঠান মন্দির ধ্বংস করে ভৈরব নদ থেকে অবৈধভাবে বালি উত্তোলন, জনসাধারণের ভোগান্তি যুক্তরাষ্ট্র ও কানাডা সফর শেষে দেশে ফিরেছেন সেনাবাহিনী প্রধান পঞ্চগড়ে বর্তমান কদর বেড়েছে মসলা দ্রব্য তেজপাতার

রাসিকের ১৫১ জন কর্মচারী পেল গ্রীষ্মকালীন পোশাক

  • প্রকাশের সময় : সোমবার, ১৪ আগস্ট, ২০২৩
  • ৭৯ বার এই সংবাদটি পড়া হয়েছে

প্রেস বিজ্ঞপ্তি,……………………………………….

রাজশাহী সিটি কর্পোরেশনের চতুর্থ শ্রেণির কর্মচারী ও ড্রাইভারদের গ্রীষ্মকালীন পোশাক প্রদান করা হয়েছে। গতকাল রোববার দুপুরে নগরভবনে রাসিকের প্রধান নির্বাহী কর্মকর্তা ড. এবিএম শরীফ উদ্দিন তাঁর দপ্তরকক্ষে কর্মচারীদের হাতে গ্রীষ্মকালীন পোশাক তুলে দেন।

 

উল্লেখ্য ১৫১ জন কর্মচারীকে গ্রীষ্মকালীন পোশাক প্রদান করা হয়েছে। পোশাকের মধ্যে রয়েছে- সাফারী ২ সেট, জুতা-মোজা, শাড়ী, ছাতা প্রদান করা হয়েছে।

 

পোশাক প্রদানকালে রাসিকের ভারপ্রাপ্ত সচিব আল মাহমুদ রনি, মাননীয় মেয়রের ব্যক্তিগত সহকারী বিপুল কুমার সরকার, সহকারী প্রোগ্রামার মোঃ রেজওয়ানুল হুদা, ভারপ্রাপ্ত উপসচিব তৈমুর হোসেন, ভান্ডার কর্মকর্তা আহসান হাবীব, সহকারী সচিব শমসের আলী, রাসিক কর্মচারী ইউনিয়নের সভাপতি দুলাল শেখ, সাধারণ সম্পাদক আজমীর আহমেদ মামুনসহ কর্মচারী ইউনিয়নের অন্যান্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

এই সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট