1. admin@sobujnagar.com : admin :
  2. sobujnoger@gmail.com : Rokon :
বৃহস্পতিবার, ২৪ অক্টোবর ২০২৪, ০৪:২৮ অপরাহ্ন
সর্বশেষ:
সাতক্ষীরায় ঘূর্ণিঝড় দানা’র আতঙ্ক:বেড়িবাঁধ নিয়ে উদ্বেগ সাইটসেভার্স এর সহযোগিতায়,ব্র্যাকের উদ্যোগে দাকোপে উপজেলা পর্যায়ে অবহিতকরণ সভা  কালীগঞ্জে গাজীপুরের নবাগত ডিসির মতবিনিময় আত্রাইয়ে জাতীয় ইঁদুর নিধন অভিযান উদ্বোধন পত্নীতলায় আশা শিক্ষা কর্মসূচির অভিভাবক মতবিনিময় সভা অনুষ্ঠিত রাষ্ট্রপতির পদত্যাগের দাবিতে রাজশাহীতে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের বিক্ষোভ খুব তাড়াতাড়ি সকল পুলিশ ফাঁড়ির কার্যক্রম পুরোদমে শুরু হবে: রাজশাহীতে স্বরাষ্ট্র ও কৃষি উপদেষ্টা রূপসা বর্নমালা শিক্ষালয়ে ফলাফল প্রকাশ ও অভিভাবক সমাবেশ অনুষ্ঠিত তানোরে আমণের বাম্পার ফলনের সম্ভবনা তানোরে বিদ্যুৎ শাটডাউনে জড়িতরা বহাল তবিয়তে

রাজশাহীর পুঠিয়ায় গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার

  • প্রকাশের সময় : মঙ্গলবার, ১৫ নভেম্বর, ২০২২
  • ৯৬ বার এই সংবাদটি পড়া হয়েছে

নিজস্ব প্রতিবেদক…………………………………

রাজশাহীর পুঠিয়ায় এক গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। মঙ্গলবার (১৫ নভেম্বর মঙ্গলবার  সকাল আটটার দিকে নিজ বাড়ি থেকে লাশটি উদ্ধার করা হয়। ঐ গৃহবধূর নাম বন্যা খাতুনের (৩৫)। সে উপজেলার জিউপাড়া ইউনিয়নের ডাঙাপাড়া গ্রামের নিজাম উদ্দিনের দ্বিতীয় স্ত্রী। বন্যা বাড়িতে একা ছিলেন। তার স্বামী কর্মস্থলে ছিলেন।

 

বন্যা খাতুনের স্বামী নিজাম উদ্দিন জানান, তিনি নাটোরে প্রাণ কোম্পানিতে কাজ করেন। ঘটনার রাতে তিনি রাতে কাজ করে সকালে বাড়ি ফিরে দেখেন ঘরের জানালার সাথে ফাঁস দেয়া অবস্থায় তার স্ত্রীর মরদেহ ঝুলছে।

 

তিনি আরো জানান, বন্যা তার দ্বিতীয় স্ত্রী। তাদের বিবাহিত জীবনের ১২ বছর হলেও এখনো কোনো সন্তান হয়নি। আর তার সাথে কখনো কোনো ঝগড়াও হয়নি। ঘটনার রাতে সে বাড়িতে একাই ছিল। কিভাবে কি হলো তা বুঝতে পারছিনা বলে জানান তিনি।

 

পুঠিয়া থানার অফিসার ইনচার্জ  সোহরাওয়ার্দী হোসেন প্রতিবেশীদের বরাত দিয়ে জানান, ঘটনার রাতে গৃহবধূ বন্যা বাড়িতে একাই ছিলেন। আর গলায় রশি দিয়ে ঘরের জানালার সাথে তার মরদেহ ফাঁস দেয়ার মত বাধা ছিল। পূর্বপরিকল্পিত ভাবে তিনি হত্যাকাণ্ডের শিকার নাকি আত্মহত্যা তা ময়নাতদন্তের প্রতিবেদন পেলে বোঝা যাবে।#

এই সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট