1. admin@sobujnagar.com : admin :
  2. sobujnoger@gmail.com : Rokon :
সোমবার, ২৮ অক্টোবর ২০২৪, ০৮:২৯ অপরাহ্ন
সর্বশেষ:
খুলনার সুবিধা বঞ্চিত শিশুদের সি ইউ সি স্কুল পরিদর্শন করেন চিত্রশিল্পী মিলন বিশ্বাস পোরশায় শিশু ধর্ষণের অভিযোগে যুবককে গণপিটুনি, পরে গ্রেপ্তার রাসিক প্রশাসকের সাথে নিসচা রাজশাহী জেলা কমিটির নেতৃবৃন্দের মতবিনিময় খুলনায় ৬ স্থানে শিক্ষার্থীদের বিনা লাভের দোকান পত্নীতলায় যুবদলের ৪৬তম প্রতিষ্ঠাতা বার্ষিকী পালিত   রাজশাহীতে পরীক্ষা দিতে এসে ছাত্রলীগ নেত্রী আটক সরকারি কৃষি সেবা ও ঋণ প্রাপ্তিতে নারী কৃষকের অন্তর্ভুক্তি শীর্ষক রাজশাহীতে কর্মশালা তানোরে ফ্রি ট্রিটমেন্ট ক্যাম্প ও ওষুধ বিতরণ ঈশ্বরদীতে যুবদলের ৪৬তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত তানোরে আপত্তিকর অবস্থায় আটক, ৮০ হাজার টাকায় ছাড়  ! 

রাজশাহীতে যুবলীগ নেতা রমজান আলীর নেতৃত্বে আন্তজেলা বাস চলাচল শুরু

  • প্রকাশের সময় : বুধবার, ৮ নভেম্বর, ২০২৩
  • ১০৮ বার এই সংবাদটি পড়া হয়েছে

নিজস্ব প্রতিনিধি…………………………………………………………………

জামাত-বিএনপির ডাকা অবৈধ অবরোধে বন্ধ ঢাকা- রাজশাহী রুটে আন্তজেলা বাস চলাচল শুরু হয়েছে। রাজশাহীতে যুবলীগ নেতা রমজান আলীর নেতৃত্বে নিরাপদে বিভিন্ন রুটে এই বাস চলাচল শুরু করা হয়। আজ ৮ নভেম্বর (বুধবার) শিরোইল ঢাকা বাসস্ট্যান্ড থেকে বিভিন্ন রুটে বাস চলাচল শুরু হয়।

সারা দেশব্যাপী বিএনপি ও জামাতচক্রের ডাকা অবৈধ অবরোধের বিরুদ্ধে রাজশাহী শিরোইল ঢাকা বাস টার্মিনালে রাজশাহী মহানগর যুবলীগের সাবেক সভাপতি মোঃ রমজান আলীর নেতৃত্বে আন্তজেলায় বিভিন্ন রুটের বাসগুলো যেন নিরাপদে ছেড়ে যেতে পারে সেই ব্যবস্থা করেন এবং সেখানে অবস্থান কর্মসূচি ও পরবর্তীতে বিক্ষোভ ও প্রতিবাদ মিছিল অনুষ্ঠিত হয়।

এ সময় উপস্থিত ছিলেন রাজশাহী মহানগর যুবলীগের সাবেক সহ-সভাপতি মো: আশরাফুল আলম, সাবেক সহ-সভাপতি মোখলেছুর রহমান মিলন, সাবেক সহ-সভাপতি আমিনুর রহমান খান রুবেল, যুগ্ন সম্পাদক মনিরুজ্জামান খান মনির, সাবেক সাংগঠনিক সম্পাদক রায়হানুর রহমান রয়েল, সাবেক প্রচার সম্পাদক এডভোকেট মাজিদুল আলম শিবলী, সাবেক দপ্তর সম্পাদক মাহমুদ হাসান খান চৌধুরী, সাবেক ত্রান সম্পাদক শরিফুল ইসলাম পাপ্পু, সাবেক উপ-দপ্তর সম্পাদক আশিকুর রহমান আশিক, সহ-সম্পাদক মাহাবুব, সাবেক সদস্য মুন্না, সাবেক সদস্য সফিক, বোয়ালিয়া থানা ছাত্রলীগের সাবেক সভাপতি মির্জা জনি, যুবলীগ নেতা সাদেক, রুবেল, রতন, আতিক, পাভেল, অমিত, শান্ত, জয়, রোহান ও মহানগর যুবলীগের সাবেক নেতৃবৃন্দ এবং ওয়ার্ড যুবলীগের নেতৃবৃন্দ।#

এই সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট