1. admin@sobujnagar.com : admin :
  2. sobujnoger@gmail.com : Rokon :
বুধবার, ২৩ অক্টোবর ২০২৪, ০৬:২৭ পূর্বাহ্ন
সর্বশেষ:
সাইটসেভার্স এর সহযোগিতায়,ব্র্যাকের উদ্যোগে দাকোপে উপজেলা পর্যায়ে অবহিতকরণ সভা  কালীগঞ্জে গাজীপুরের নবাগত ডিসির মতবিনিময় আত্রাইয়ে জাতীয় ইঁদুর নিধন অভিযান উদ্বোধন পত্নীতলায় আশা শিক্ষা কর্মসূচির অভিভাবক মতবিনিময় সভা অনুষ্ঠিত রাষ্ট্রপতির পদত্যাগের দাবিতে রাজশাহীতে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের বিক্ষোভ খুব তাড়াতাড়ি সকল পুলিশ ফাঁড়ির কার্যক্রম পুরোদমে শুরু হবে: রাজশাহীতে স্বরাষ্ট্র ও কৃষি উপদেষ্টা রূপসা বর্নমালা শিক্ষালয়ে ফলাফল প্রকাশ ও অভিভাবক সমাবেশ অনুষ্ঠিত তানোরে আমণের বাম্পার ফলনের সম্ভবনা তানোরে বিদ্যুৎ শাটডাউনে জড়িতরা বহাল তবিয়তে রকমারি সবজি চাষে ঝুঁকে পড়েছেন আত্রাই উপজেলার কৃষকরা

যশোর কেশবপুরে চঞ্চল হত্যা মামলায় গ্রেফতার ৩

  • প্রকাশের সময় : রবিবার, ৩ জুলাই, ২০২২
  • ৯৮ বার এই সংবাদটি পড়া হয়েছে

উৎপল ঘোষ (ক্রাইম রিপোর্টার) যশোর……………………….

 

যশোর কেশবপুরে নরসুন্দর দাস ওরফে চঞ্চল(২২)হত্যা  রহসস্য উন্মোচন করে মূল হোতাসহ ৩ আসামিকে গ্রেফতার এবং হত‍্যার কাজে ব‍্যবহৃত চাকু উদ্ধার করেছে কেশবপুর থানা পুলিশ।

 

গত ০১ জুন ২০২২খ্রি: রাতে কেশবপুর উপজেলার মজিদপুর গ্রামে কার্তিক দাশের ছেলে চঞ্চল দাস (২২) এর পাশে জনৈক এর কলা বাগান থেকে গলা কাটা ও পেট কাটা অবস্থায় ছুটে আসা বিকাশ দাসের বাড়িতে এসে চিৎকার করতে থাকে।আত্নচিৎকারের শব্দ শুনে পাশের লোকজন ছুটে এসে চঞ্চলকে গুরুতর আহত অবস্থায় কেশবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও পরে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়ার সময় চুকনগর বাজারে পৌঁছালে চঞ্চল মৃত্যুর কোলে ঢলে পড়ে। সংবাদ পেয়ে তাৎক্ষণিক পুলিশ সুপার (মনিরামপুর সার্কেল) আশেক সূজা মামুন ও কেশবপুর থানা অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ বোরহান উদ্দিন সঙ্গীয় ফোর্স নিয়ে ঘটনাস্থল পরিদর্শণ করেন।

 

পরিদর্শণ শেষে সন্দেহ একই গ্রামের সুদেব দাস (২১) ও তার পিতা আনন্দ দাস (৪৫)কে গ্রেফতার করে।উভয়ের জিজ্ঞাসাবাদের তথ্যানুযায়ী পুনরায় অভিযান পরিচালনা করে সুমন দাস(১৮)কে গ্রেফতার করে।

 

হত‍্যার ঘটনায় নিহতের পিতা কার্তিক দাস বাদি হয়ে কেশবপুর থানায় একটি হত‍্যা মামলা রুজু করেন।যার নং-০১।তারিখ- ০১/০৭/২০২২খ্রি:। গ্রেফতারকৃত আসামীদের জিজ্ঞাসাবাদে জানা যায়,সুদেব দাসের নির্দেশনায় সুমন দাস ফোন করে চঞ্চলকে বাড়ি থেকে ডেকে নিয়ে হত্যার পরিকল্পনা মতে পূর্ব থেকে ওৎ পেতে থাকা সুদেব দাস চাকু দিয়ে চঞ্চলকে গলায় ও পেটে আঘাত করে।হত‍্যার কাজে ব‍্যবহৃত চাকু মাঠের মধ্যে পুতে রাখে।পরবর্তীতে আসামিদের তথ‍্য মতে সেখান থেকে হত‍্যার কাজে ব‍্যবহৃত চাকু উদ্ধার করে পুলিশ।গ্রেফতারকৃত আসামিরা হলো মজিদপুর গ্রামের নিরাপদ দাসের ছেলে আনন্দ দাস (৪৫) তার ছেলে সুদেব দাস (২১) ও একই গ্রামের মিন্টু দাসের ছেলে সুমন দাস (১৮)।

 

কেশবপুর থানার অফিসার ইনচার্জ(ওসি) মোহাম্মদ বোরহান উদ্দিন বলেন, চঞ্চল দাস হত‍্যার রহস্য উন্মোচন করে মূল হোতাসহ এবং হত‍্যার কাজে ব‍্যবহৃত চাকু উদ্ধার করা হয়েছে।ধৃত আসামীদের গতকাল আদালতে প্রেরণ করা হয়েছে।#

এই সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট