1. admin@sobujnagar.com : admin :
  2. sobujnoger@gmail.com : Rokon :
সোমবার, ২০ মে ২০২৪, ০৮:০০ পূর্বাহ্ন
সর্বশেষ:
বিএনপি নেতারা মানসিক ট্রমায় ভুগছেন : ওবায়দুল কাদের সঠিক ওজন ও পরিমাপ নিশ্চিতকরণে বিএসটিআই নিরলস কাজ করে যাচ্ছে : প্রধানমন্ত্রী  মানসম্মত পণ্য উৎপাদনে সরকার নানা পদক্ষেপ গ্রহণ করেছে: রাষ্ট্রপতি স্বাচিপ রাজশাহী, চাপাইনবাবগঞ্জ, নাটোর  ও নওগাঁ জেলার সম্মেলন অনুষ্ঠিত স্বাচিপ রাজশাহী জেলা শাখার সভাপতি ডা. জাহিদ, সম্পাদক ডা. অর্ণা জামান ভারত বাংলাদেশ চুক্তির বাস্তবতা নেই : মরণফাঁদ ফারাক্কার কারণে রাজশাহীর পদ্মা এখন মরুভুমি শিবগঞ্জ উপজেলা ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী নয়ন খানএর গণসংযোগ বাঘায় ফেন্সিডিল সহ মাদক ব্যবসায়ী মনিরুল গ্রেপ্তার রামপাল থানা পুলিশের বিশেষ অভিযানে গাঁজাসহ- দুই মাদক কারবারি গ্রেফতার রাজশাহীর বাগমারায় উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে এগিয়ে আছে সান্টু

মোহনপুরে উপজেলা পরিষদ নির্বাচন উপলক্ষে চেয়ারম্যান প্রার্থী আলহাজ্ব এনামূল হক এর  কর্মী সমাবেশ

  • প্রকাশের সময় : সোমবার, ৬ মে, ২০২৪
  • ২৯ বার এই সংবাদটি পড়া হয়েছে
মোহনপুর প্রতিনিধি……………………………….
রাজশাহী মোহনপুরে আগামী ২৯শে মে উপজেলা পরিষদ নির্বাচন উপলক্ষে ৬ই মে সোমবার বিকালে মোহনপুর সরকারী উচ্চ বিদ্যালয় মাঠে উপজেলা পরিষদের চেয়ারম্যান পদ প্রার্থী আলহাজ্ব এনামূল হক এর বিশাল কর্মী সমাবেশ অনুষ্ঠিত হয়।
কর্মী সমাবেশে সভাপতিত্ব করেন ৫ নং বাকশিমইল ইউনিয়নের চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ভারপ্রাপ্ত অধ্যক্ষ আব্দুল মান্নান।
পরিচালনা করেন বাকশিমইল ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মোহাম্মদ আলী দুলাল।
আলহাজ্ব এনামুল হক সকলের প্রতি দোয়া প্রার্থনা করেন।তিনি বলেন আমি চেয়ারম্যান পদে জয়যুক্ত হলে মোহনপুরকে সন্ত্রাস ও মাদক মুক্ত করে গড়ে তুলবো।
এই সময় জনসভায় বক্তব্য রাখেন,জেলা যুবলীগের সহ সভাপতি বেলাল হোসেন,মৌগাছি ইউপির সাবেক চেয়ারম্যান আবুল হোসেন,সাবেক ছাত্রলীগের সভাপতি ইউসুব আলী,প্রভাষক সাইদুর রহমান,ফখরুল ইসলাম,সমাজসেবক আবুল হোসেন সহ
পৌরসভা ইউনিয়ন,ওয়ার্ড আওয়ামীলীগ ও সহযোগী সংগঠন সহ উপজেলা সর্বস্তরের জনগণ।#

এই সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট