1. admin@sobujnagar.com : admin :
  2. sobujnoger@gmail.com : Rokon :
বৃহস্পতিবার, ২৪ অক্টোবর ২০২৪, ১২:১৫ অপরাহ্ন
সর্বশেষ:
সাতক্ষীরায় ঘূর্ণিঝড় দানা’র আতঙ্ক:বেড়িবাঁধ নিয়ে উদ্বেগ সাইটসেভার্স এর সহযোগিতায়,ব্র্যাকের উদ্যোগে দাকোপে উপজেলা পর্যায়ে অবহিতকরণ সভা  কালীগঞ্জে গাজীপুরের নবাগত ডিসির মতবিনিময় আত্রাইয়ে জাতীয় ইঁদুর নিধন অভিযান উদ্বোধন পত্নীতলায় আশা শিক্ষা কর্মসূচির অভিভাবক মতবিনিময় সভা অনুষ্ঠিত রাষ্ট্রপতির পদত্যাগের দাবিতে রাজশাহীতে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের বিক্ষোভ খুব তাড়াতাড়ি সকল পুলিশ ফাঁড়ির কার্যক্রম পুরোদমে শুরু হবে: রাজশাহীতে স্বরাষ্ট্র ও কৃষি উপদেষ্টা রূপসা বর্নমালা শিক্ষালয়ে ফলাফল প্রকাশ ও অভিভাবক সমাবেশ অনুষ্ঠিত তানোরে আমণের বাম্পার ফলনের সম্ভবনা তানোরে বিদ্যুৎ শাটডাউনে জড়িতরা বহাল তবিয়তে

মান্দায় নির্যাতন থেকে বাঁচতে ছেলের বিরুদ্ধে বাবার মামলা

  • প্রকাশের সময় : শুক্রবার, ১৭ মে, ২০২৪
  • ৫৬ বার এই সংবাদটি পড়া হয়েছে
আল আমিন স্বাধীন, মান্দা: নওগাঁর মান্দায় মারধর ও মানসিক নির্যাতন থেকে বাঁচতে ছেলে ও পুত্রবধূর বিরুদ্ধে মামলা করেছেন এক অসহায় বাবা। জমি রেজিস্ট্রি করে না দেওয়ায় দ্বিতীয় দফায় মারধরের শিকার হন বৃদ্ধ এই দম্পতি। ঘটনায় গতকাল বৃহস্পতিবার রাতে মান্দা থানায় ছেলে ও পুত্রবধূর বিরুদ্ধে তিনি মামলা করেন।
ভুক্তভোগীরা হলেন ইয়াকুব আলী মোল্লা (৬০) ও তার স্ত্রী নুরজাহান বেগম (৫৫)। তারা উপজেলার ভালাইন ইউনিয়নের আয়াপুর গ্রামের বাসিন্দা। অভিযুক্তরা হলেন নির্যাতনের শিকার ইয়াকুব আলীর ছেলে বজলুর রশীদ (৩৮) ও পুত্রবধূ রুপা বেগম ওরফে রুনা (২৮)।
ভুক্তভোগী ইয়াকুব আলী মোল্লা বলেন, ‘আমার নিজ নামে থাকা জমি রেজিস্ট্রি করে নেওয়ার জন্য ছেলে বজলুর রশীদ বেশ কিছুদিন ধরে চাপ দিয়ে আসছিল। এর আগেও আমাকে মারধর করেছে। একই সঙ্গে হুমকি ও ভয়ভীতি দেখানো হচ্ছিল।
ইয়াকুব আলী মোল্লা আরও বলেন, একই দাবিতে গত সোমবার (১৫ মে) সকাল ৭টার দিকে কথা কাটাকাটির এক পর্যায়ে আমাকে বাঁশের লাঠি দিয়ে মারধর করে ছেলে বজলুর রশীদ ও পুত্রবধূ রুনা। ছেলে হাত থেকে বাঁচাতে আমার স্ত্রী নুরজাহান বেগম এগিয়ে এলে তাকেও একইভাবে পিটিয়ে আহত করা হয়।
স্থানীয় বাসিন্দা আলমগীর হোসেন বলেন, দীর্ঘদিন ধরে বৃদ্ধ ইয়াকুব আলীর কাছ থেকে জমি লিখে নেওয়ার চেষ্টা করছিল তার ছেলে বজলুর রশীদ। গত সোমবার একই বিষয় নিয়ে বৃদ্ধ দম্পতিকে মারধরে আহত করা হয়। স্থানীয় লোকজন তাদের উদ্ধার করে হাসপাতালে ভর্তি করে দেন।
এ প্রসঙ্গে মান্দা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোজাম্মেল হক কাজী বলেন, এ সংক্রান্ত একটি এজাহার পেয়েছি। বিষয়টি নিয়ে তদন্ত চলছে। সত্যতা পেলে অভিযুক্তদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।#

এই সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট