1. admin@sobujnagar.com : admin :
  2. sobujnoger@gmail.com : Rokon :
সোমবার, ২০ মে ২০২৪, ০৬:১৯ অপরাহ্ন
সর্বশেষ:
দুর্ঘটনাস্থল থেকে রাইসিসহ অন্যদের লাশ উদ্ধার: ইরানী রেডক্রিসেন্ট শিক্ষা প্রতিষ্ঠানকে মাউশি’র ৯ নির্দেশনা রাজশাহীতে বিএসটিআইয়ের উদ্যোগে বিশ্ব মেট্রোলজি দিবস পালন যশোরের তিন উপজেলায় ইভিএমে ভোট গ্রহণ হবে মঙ্গলবার গোপালগঞ্জের কাশিয়ানীতে উপজেলা নির্বাচন আগামীকাল বিএনপি নেতারা মানসিক ট্রমায় ভুগছেন : ওবায়দুল কাদের সঠিক ওজন ও পরিমাপ নিশ্চিতকরণে বিএসটিআই নিরলস কাজ করে যাচ্ছে : প্রধানমন্ত্রী  মানসম্মত পণ্য উৎপাদনে সরকার নানা পদক্ষেপ গ্রহণ করেছে: রাষ্ট্রপতি স্বাচিপ রাজশাহী, চাপাইনবাবগঞ্জ, নাটোর  ও নওগাঁ জেলার সম্মেলন অনুষ্ঠিত স্বাচিপ রাজশাহী জেলা শাখার সভাপতি ডা. জাহিদ, সম্পাদক ডা. অর্ণা জামান

বাগমারার তাহেরপুরে গত ১বছরে প্রায় দেড় ডর্জন মোটরসাইকেল চুরি, ধরাছোঁয়ার বাহিরে চোর

  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ৯ মে, ২০২৪
  • ৩০ বার এই সংবাদটি পড়া হয়েছে

# আশরাফুল ইসলাম ফরাশী, বাগমারা প্রতিনিধি……………………..

রাজশাহীর বাগমারা উপজেলার তাহেরপুর পৌরসভায় একের পর এক মোটরসাইকেল চুরির ঘটনা ঘটলেও অজানা কারণে ধরাছোঁয়ার বাইরে চোরেরা। এলাকাবাসীর বরাত দিয়ে জানা যায়, গত এক বছরে রাজশাহীর বৃহত্তর কাঁচামালের বাজার তাহেরপুর ও আশেপাশের এলাকা থেকে প্রায় ১৮টি মোটরসাইকেল চুরির ঘটনা ঘটেছে। সিসিটিভি ফুটেজ থাকার পরেও চোরদের সনাক্ত করতে পারেনি পুলিশ।

এজাহার সুত্রে ও এলাকাবাসী সুত্রে জানা গেছে, চলতি বছরের মার্চ মাসের ২২তারিখে অনুমানিক সকাল ১১টার সময় তাহেরপুর বাজারের পুরাতন পেঁয়াজ হাটা মসজিদের পশ্চিম পাশ থেকে পৌরসভার ৩নং ওয়ার্ডের বাসিন্দা শহিদুজ্জামান মন্ডলের ১৫০সিসি পালসার মোটরসাইকেল চুরি হয়। চুরি হওয়ার সময়ের সিসিটিভি ফুটেজ থাকা সত্ত্বেও কোন অপরাধী কে গ্রেফতার করতে পারেনি পুলিশ। খোদ ডিএসবি সদস্যের মোটরসাইকেলটিও চুরি হয়েছে গত বছর। তবুও চোরেরা রয়েছে ধরাছোঁয়ার বাহিরে। এছাড়াও তাহেরপুর পুলিশ তদন্ত কেন্দ্রের সাবেক পুলিশ সদস্যের মোটরসাইকেলটিও চুরির ঘটনা ঘটে বলে এলাকা বাসির সুধীজনরা জানান।

তাহেরপুরের স্হানীয় ব্যবসায়ী হাবুল সরদারের পালসার মোটরসাইকেল, রফিকুল ইসলাম সাজির ডিস্কোভার মোটরসাইকেল, তাহেরপুর রুনা ব্যাটারির মালিক আঃ হামিদের ডিস্কোভার মটরসাইকেল, কীটনাশক ব্যবসায়ি ইয়াহিয়া কাজীর পালসার মোটরসাইকেল সহ প্রায় ১৮টি মোটরসাইকেল চুরির ঘটনা ঘটেছে।

তাহেরপুর পৌরসভার বাসিন্দা পারভেজ আলম বলেন, আমার ১টা মোটরসাইকেল চুরি হয়েছে কিন্তু চোর গ্রেফতার বা গাড়ি উদ্ধার হয়নি।আমরা চোরের ভয়ে বাজারে মোটরসাইকেল নিয়ে আসতে পারি না। সব সময় আশংকায় থাকি কখন যেন চুরি হয় শখের মোটরসাইকেলটি। এ ব্যাপারে বাগমারা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) অরবিন্দ সরকার বলেন, ইতোমধ্যে ৩ চোর কে গ্রেফতার করা হয়েছে এবং চুরি যাওয়া মোটরসাইকেল গুলো উদ্ধারের চেষ্টা অব্যাহত রয়েছে।#

এই সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট