1. admin@sobujnagar.com : admin :
  2. sobujnoger@gmail.com : Rokon :
শুক্রবার, ২৫ অক্টোবর ২০২৪, ০৬:২৬ অপরাহ্ন
সর্বশেষ:
পাথরঘাটার কিশোরী নেহার অসাধারণ গুণে পারদর্শী হয়ে ওঠার গল্প কুড়িগ্রামের উলিপুরে পৃথক সড়ক দুর্ঘটনায় ২ ব্যক্তি নিহত দু’দিন বন্ধ থাকার পর আবার লক্ষ্মীপুর-ভোলা-বরিশাল নৌরুটে ফেরি ও লঞ্চ চলাচল শুরু ঝিনাইদহ- যশোর মহাসড়কে বাস চাপায় মোটরসাইকেল আরোহী নিহত বাঘায় মাদক সেবনের অপরাধে ভ্যাম্যমান আদালতে ৫জনের কারাদন্ড বাঘার ইউএনওর এডিসি পদে পদোন্নতি, শুভেচ্ছা জানালো বিএনপি নেতৃবৃন্দ ঠাকুরগাঁও’র হরিপুরে পূর্ব শত্রুতার জেরে ফসলের ক্ষেত নষ্ট, থানায় অভিযোগ পদোন্নতি পাওয়া ইউএনওকে বর্তমান কর্মস্থল বাঘায় রাখার দাবিতে মানবন্ধন খুলনা সহ ১৪ জেলায় ঘূর্ণিঝড় দানার প্রভাবে জলোচ্ছ্বাসের আশঙ্কা সাতক্ষীরায় ঘূর্ণিঝড় দানা’র আতঙ্ক:বেড়িবাঁধ নিয়ে উদ্বেগ

বাঁধনের উদ্যোগে বরিশাল বিশ্ববিদ্যালয়ে শীতবস্ত্র বিতরণ

  • প্রকাশের সময় : মঙ্গলবার, ১০ জানুয়ারী, ২০২৩
  • ৯৮ বার এই সংবাদটি পড়া হয়েছে

# ববি প্রতিনিধি………………………………

স্বেচ্ছায় রক্তদান সংগঠন বাঁধনের বরিশাল বিশ্ববিদ্যালয় ইউনিট ও বরিশাল জোনের উদ্যোগে বরিশাল বিশ্ববিদ্যালয়ে শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে।

 

মঙ্গলবার (১০ জানুয়ারী) দুপুর ১টায় বিশ্ববিদ্যালয়ের প্রশাসনিক ভবন-১ এর গ্রাউন্ড ফ্লোরে শীতবস্ত্র বিতরণ কর্মসূচির উদ্বোধন করেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. মো. ছাদেকুল আরেফিন।

 

এ সময় তিনি বলেন, শিক্ষার্থীরা এই জয়গায় সচেতন হয়ে, মানবিক গুণাবলির বিকাশ ঘটিয়ে বাঁধনের মাধ্যমে যে শীতবস্ত্র বিতরণের কার্যক্রম করছে এটা দৃষ্টান্তমূলক অন্যর জন্য উদাহরণ এবং বরিশাল বিশ্ববিদ্যালয়ের নয় হাজার শিক্ষার্থীর জন্য অনুসরণীয় ও অনুকরণীয় কার্যক্রম। তিনি আরো বলেন, এই ধরনের মহৎ কাজ করার মধ্যে দিয়ে আগামী দিনে আমরা যথার্থ আলোকিত মানুষ হবো সেটাই আমাদের উদ্দেশ্য।

 

বাঁধন ববি ইউনিটের সাধারণ সম্পাদক শাহাবুউদ্দিনের সঞ্চালনায় বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন প্রফেসর ড. মো. বদরুজ্জামান ভূঁইয়া ৷ এ সময় অন্যান্যদের  মধ্যে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের শিক্ষক সমিতির সভাপতি মো. আরিফ হোসেন, প্রক্টর ড. মো. খোরশেদ আলম, লোকপ্রশাসন বিভাগের চেয়ারম্যান ড. ইসরাত জাহান, উদ্ভিদবিজ্ঞান বিভাগের চেয়ারম্যান মো. উজ্জ্বল হোসেন, পদার্থবিজ্ঞান বিভাগের সহযোগী অধ্যাপক  ড. রহিমা নাসরিন,লোকপ্রসাশন বিভাগের সহকারী অধ্যাপক সিরাজীস সাদিকসহ বাঁধনের উপদেষ্টা ও কর্মীবৃন্দ উপস্থিত ছিল৷#

এই সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট