1. admin@sobujnagar.com : admin :
  2. sobujnoger@gmail.com : Rokon :
শনিবার, ২৬ অক্টোবর ২০২৪, ১০:২২ পূর্বাহ্ন
সর্বশেষ:
যুক্তরাষ্ট্র ও কানাডা সফর শেষে দেশে ফিরেছেন সেনাবাহিনী প্রধান পঞ্চগড়ে বর্তমান কদর বেড়েছে মসলা দ্রব্য তেজপাতার তানোরে ব্যারিস্টার আমিনুল হক স্মৃতি ফুটবল টুর্নামেন্ট আয়োজন  আমরা অপকর্ম করার জন্য রাজনীতি করি না : ভোলায় মেজর (অব.) হাফিজউদ্দিন ছাত্রলীগ নিষিদ্ধের ঘটনা প্রমাণ করে আওয়ামী লীগ একটি সন্ত্রাসী দল : মামুনুল হক ভোলাহাটে ক্যারেলা সিমগাছ  কর্তন, ৪ লাখ টাকার ক্ষয়ক্ষতি,  থানায় অভিযোগ রাজশাহীতে বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটির উদ্যোগে রান ফর রিজিল্যান্স অনুষ্ঠিত খুলনা বিশ্ববিদ্যালয় কৃষি গুচ্ছ ভর্তি পরীক্ষায় ৭১.৮১ শতাংশ পরীক্ষার্থীর অংশ গ্রহণ রূপসায় জামায়াতে ইসলামীর যুববিভাগের শিক্ষা বৈঠক অনুষ্ঠিত  যুবদল কালপুর ১ ন! ওয়ার্ড শাখার আয়োজনে মত বিনিময় সভা

নরসিংদীতে নৌকার পক্ষে নির্বাচনী কাজ করায় সাংবাদিক খায়রুল ইসলাম কে প্রাণনাশের হুমকি

  • প্রকাশের সময় : মঙ্গলবার, ৯ জানুয়ারী, ২০২৪
  • ২২৬ বার এই সংবাদটি পড়া হয়েছে

# মোঃ কামাল হোসেন প্রধান, জেলা প্রতিনিধি নরসিংদী……………………………..

বাংলাদেশ আওয়ামীলীগ মনোনীত নরসিংদী সদর-১ আসনের দ্বাদশ জাতীয় সংসদ সদস্য পদপ্রার্থী লে: কর্ণেল (অব:) মো: নজরুল ইসলাম হিরু (বীরপ্রতিক) এর নৌকা প্রতীকের পক্ষে নির্বাচনী নিউজ ও প্রচার প্রচারণার কারণে স্বতন্ত্র প্রার্থী মো: কামরুজ্জামানের ঈগল প্রতীকের সমর্থক শেখ মোমেন ওরফে (কানা মোমেন) নামে সন্ত্রাসী ব্যক্তি দৈনিক নরসিংদীর কাগজ পত্রিকার ব্যবস্থাপনা সম্পাদক মো: খায়রুল ইসলামকে প্রাণ নাশের হুমকিসহ লাশ গুম এবং বাড়ীঘর আগুন দিয়ে পুড়িয়ে ফেলার হুমকি দিয়েছে।

ঘটনাটি ঘটেছে , গত ৮ জানুয়ারি সোমবার বিকেল ৩টার সময় নরসিংদী পৌরসভার বাসাইলস্থ শাপলা চত্বর এলাকায়। এব্যাপারে মো: খায়রুল ইসলাম বাদী হয়ে (৯ জানুয়ারি) নরসিংদী বিজ্ঞ নির্বাহী ম্যাজিষ্ট্রেট আদালতে একটি মামলা দায়ের করেছে। যার মামলা নং- নরসিংদী এম. মোকদ্দমা নং-০২/২০২৪ইং।

মামলার বিবরণে প্রকাশ সাংবাদিক মো: খায়রুল ইসলাম ঘটনার দিন বিকেল আনুমানিক ৩টার সময় সংবাদ সংগ্রহের জন্য ঐ এলাকায় গেলে পূর্ব শত্রুতার জের হিসেবে নরসিংদী- সদর থানার আলীপুর গ্রামের, শেখ সালাম মিয়ার পুত্র সন্ত্রাসী শেখ মোমেন গংরা পূর্ব থেকে উঁৎ পেতে থাকা পরিকল্পিতভাবে খায়রুল ইসলামের উপর হামলা চালায়। এ সময় খায়রুল ইসলাম চিৎকার শুরু করলে আশ-পাশের লোকজন ঘটনাস্থলে জড়ো হতে থাকলে সন্ত্রাসী শেখ মোমেন ঘটনাস্থল থেকে চলে যাবার সময় ,এই বলে হুমকি প্রদান করে যে, সময় সুযোগমত পেলে তাকে জীবনে শেষ করে দিবে। নৌকা প্রতীকের পক্ষে নির্বাচনী নিউজ ও নির্বাচন করার সাদ মিঠাইয়া দিবে ও তার লাশ গুম করে বাড়ীঘর আগুন দিয়ে পুড়িয়ে ফেলবে।

সন্ত্রাসী শেখ মোমেন এর ভয়ে বর্তমানে জীবনের নিরাপত্তাহীনতায় দিন কাটাচ্ছে সাংবাদিক খায়রুল ইসলাম। এব্যাপারে স্থানীয় প্রশাসনের আশুহস্তক্ষেপ কামনা করেছেন সাংবাদিক খায়রুল ইসলাম।#

 

এই সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট