1. admin@sobujnagar.com : admin :
  2. sobujnoger@gmail.com : Rokon :
বুধবার, ২৩ অক্টোবর ২০২৪, ০৮:২২ পূর্বাহ্ন
সর্বশেষ:
সাইটসেভার্স এর সহযোগিতায়,ব্র্যাকের উদ্যোগে দাকোপে উপজেলা পর্যায়ে অবহিতকরণ সভা  কালীগঞ্জে গাজীপুরের নবাগত ডিসির মতবিনিময় আত্রাইয়ে জাতীয় ইঁদুর নিধন অভিযান উদ্বোধন পত্নীতলায় আশা শিক্ষা কর্মসূচির অভিভাবক মতবিনিময় সভা অনুষ্ঠিত রাষ্ট্রপতির পদত্যাগের দাবিতে রাজশাহীতে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের বিক্ষোভ খুব তাড়াতাড়ি সকল পুলিশ ফাঁড়ির কার্যক্রম পুরোদমে শুরু হবে: রাজশাহীতে স্বরাষ্ট্র ও কৃষি উপদেষ্টা রূপসা বর্নমালা শিক্ষালয়ে ফলাফল প্রকাশ ও অভিভাবক সমাবেশ অনুষ্ঠিত তানোরে আমণের বাম্পার ফলনের সম্ভবনা তানোরে বিদ্যুৎ শাটডাউনে জড়িতরা বহাল তবিয়তে রকমারি সবজি চাষে ঝুঁকে পড়েছেন আত্রাই উপজেলার কৃষকরা

নাটোরের লালপুরে রামপাড়া স্কুল এন্ড কলেজ এর ম্যানেজিং কমিটির বিরুদ্ধে মানববন্ধন

  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ৩০ জুন, ২০২২
  • ১১১ বার এই সংবাদটি পড়া হয়েছে

মেহেরুল ইসলাম মোহন লালপুর নাটোর…………………………

নাটোরের লালপুর উপজেলার ৮নং দুড়দুড়িয়া ইউনিয়নে অবস্থানরত রামপাড়া স্কুল এন্ড কলেজে নিয়ম-নীতির তোয়াক্কা না করে অবৈধভাবে গোপনে ম্যানেজিং কমিটি গঠন ও অনুমোদন হওয়ায় অত্র প্রতিষ্ঠানের ছাত্র/ছাত্রী, অভিভাবক ও এলাকাবাসী মানববন্ধন করেছেন।

 

বৃহস্পতিবার(৩০শে জুন২০২২) রামপাড়া স্কুল এন্ড কলেজ চত্বরে ছাত্র/ছাত্রীর অভিভাবক বৃন্দ ও এলাকাবাসীর আয়োজনে উক্ত মানববন্ধনে দুড়দুড়িয়া ইউনিয়ন আওয়ামী যুবলীগের সভাপতি ইদ্রিস আলী লালু বলেন,অত্র প্রতিষ্ঠানে অবৈধ ও অনিয়ম ভাবে কমিটি গঠন ও অনুমোদন হয়েছে যা আমি সহ ছাত্র/ছাত্রী অভিভাবক ও এলাকাবাসী মানিনা মানবো না।আমাদের দাবি একটাই নিয়ম-নীতি অনুযায়ী ছাত্র/ছাত্রীর অভিভাবক সদস্যদের নিয়ে পুনরায় প্রকাশ্যে ভোট গ্রহণের মাধ্যমে ফের পূর্ণাঙ্গ কমিটি গঠন হোক।

 

এ সময় অভিভাবক সদস্যরা বলেন, কিছু দিন আগে অত্র প্রতিষ্ঠানের পূর্বের কমিটি বিলুপ্ত ঘোষণা করে এডহক কমিটি গঠন করা হয়। পরে এডহক কমিটি থাকাকালীন সময়ে মনোনয়ন ফরম উত্তোলন,যাচাই-বাছাই, প্রত্যাহার, চুরান্ত করন ও ভোটের মাধ্যমে পূর্ণাঙ্গ ম্যানেজিং কমিটি গঠন করার কথা থাকলেও হযরত আলী কৌশল করে নিয়ম-নীতির তোয়াক্কা না করেই এমনটি করেছেন। কমিটি গঠন সম্পর্কেও আগে কাউকে কিছু জানানো হয়নি। এছাড়া নির্বাচনের জন্য কোন তফসীল ঘোষণা করা হয়নি। কিংবা তফসিল ঘোষণা করা হলেও তা গোপন রাখা হয়েছিলো।শুধু তাই নয়, কমিটিতে যাদের অভিভাবক সদস্য হিসেবে রাখা হয়েছে তারা হযরত আলীর মদদ দাতা বলেও তারা উল্লেখ করেন।

 

এ বিষয়ে রামপাড়া স্কুল এন্ড কলেজ এর প্রধান শিক্ষক হযরত আলী বলেন, শিক্ষা বিভাগের নিয়ম-নীতি অনুসারেই অত্র প্রতিষ্ঠানের পূর্ণাঙ্গ কমিটি গঠন করা হয়েছে এবং রাজশাহী শিক্ষা বোর্ড থেকে অনুমোদন পেয়েছি। নির্বাচনের মাধ্যমে কমিটি গঠন হয়েছে কি না এমন প্রশ্নের জবাবে তিনি বলেন সকল অভিভাবক সদস্যদের সাথে আলোচনা করে কারো কোন অভিযোগ না থাকায় আনিসুর রহমান কে সভাপতি এবং তাদের মতানুসারে অনান্য সদস্যদের তালিকা করে পূর্ণাঙ্গ কমিটি করা হয়েছে। সুতরাং মানববন্ধন কারার কোন যুক্তিই আসে না।

 

এ বিষয়ে ম্যানেজিং কমিটির সভাপতি আনিসুর রহমানের ব্যক্তিগত মুঠোফোনে একাধিকবার কল দিলে তিনি ফোন রিসিভ করেননি। এ বিষয়ে লালপুর উপজেলার মাধ্যমিক শিক্ষা অফিসার আনোয়ারুল ইসলাম চৌধুরী বলেন, আমি জরুরি মিটিং-এ বাহিরে আছি বিষয়টি খতিয়ে দেখা হবে।#

এডিট: সান

এই সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট