1. admin@sobujnagar.com : admin :
  2. sobujnoger@gmail.com : Rokon :
শুক্রবার, ২৫ অক্টোবর ২০২৪, ১০:৩১ অপরাহ্ন
সর্বশেষ:
যুক্তরাষ্ট্র ও কানাডা সফর শেষে দেশে ফিরেছেন সেনাবাহিনী প্রধান পঞ্চগড়ে বর্তমান কদর বেড়েছে মসলা দ্রব্য তেজপাতার তানোরে ব্যারিস্টার আমিনুল হক স্মৃতি ফুটবল টুর্নামেন্ট আয়োজন  আমরা অপকর্ম করার জন্য রাজনীতি করি না : ভোলায় মেজর (অব.) হাফিজউদ্দিন ছাত্রলীগ নিষিদ্ধের ঘটনা প্রমাণ করে আওয়ামী লীগ একটি সন্ত্রাসী দল : মামুনুল হক ভোলাহাটে ক্যারেলা সিমগাছ  কর্তন, ৪ লাখ টাকার ক্ষয়ক্ষতি,  থানায় অভিযোগ রাজশাহীতে বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটির উদ্যোগে রান ফর রিজিল্যান্স অনুষ্ঠিত খুলনা বিশ্ববিদ্যালয় কৃষি গুচ্ছ ভর্তি পরীক্ষায় ৭১.৮১ শতাংশ পরীক্ষার্থীর অংশ গ্রহণ রূপসায় জামায়াতে ইসলামীর যুববিভাগের শিক্ষা বৈঠক অনুষ্ঠিত  যুবদল কালপুর ১ ন! ওয়ার্ড শাখার আয়োজনে মত বিনিময় সভা

নাচোল উপজেলা পরিষদ নির্বাচনে  চেয়ারম্যান পদে ৩জন ও ভাইস চেয়ারম্যান পদে ৪জনসহ ৭জনের মনোনয়নপত্র দাখিল 

  • প্রকাশের সময় : সোমবার, ১৫ এপ্রিল, ২০২৪
  • ১২৩ বার এই সংবাদটি পড়া হয়েছে

বিশেষ প্রতিনিধি, চাঁপাইনবাবগঞ্জ………………………………………………….

আসন্ন ষষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনে প্রথম ধাপে চাঁপাইনবাবগঞ্জের নাচোল উপজেলা পরিষদ নির্বাচনে প্রথমবারের মত অনলাইনে মনোনয়নপত্র দাখিল করেছেন চেয়ারম্যানপদে ৩জন, ভাইস চেয়ারম্যান পদে ৪জন এবং মহিলা ভাইস চেয়ারম্যান পদে ৩জনের মনোনয়নপত্র দাখিল করেছেন।

চেয়ারম্যান পদে মনোনয়নত্র দাখিল করেছেন বর্তমান উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আ.লীগের সেক্রেটারি আব্দুল কাদের,যুবলীগ নেতা আবু রেজা মোস্তফা কামাল শামীম এবং জামায়াত ইসলামীর ও উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান এ্যাড.সিরাজুল ইসলাম।

ভাইস চেয়ারম্যানপদে মনোনয়ন দাখিল করেছেন,বর্তমান ভাইস চেয়ারম্যান মশিউর রহমান বাবু,উপজেলা আ.লীগের যুগ্ম সম্পাদক আশরাফুল ইসলাম,আইন বিষয়ক সম্পাদক কামাল হোসেন, এবং বিএনপি সমর্থিত একাংশের দুরুল হোদা। এছাড়া মহিলা ভাইস চেয়ারম্যান পদে বর্তমান ভাইস চেয়ারম্যান জান্নাতুন নাইম মুন্নি,যুবমহিলালীগের শামিমা খাতুন লিপি এবং রাশিদা খাতুন।

নাচোল উপজেলা সহকারি নির্বাচন কর্মকর্তা রাকিব হোসেন জানান,১৫এপ্রিল প্রথম ধাপে উপজেলা পরিষদ নির্বাচনে মনোনয়ন দাখিলের শেষ দিন থাকলেও পবিত্র ঈদুল ফিতরের কয়েকদিন আগেই চেয়ারম্যান প্রার্থীরা অনলাইনে মনোনয়ন পত্র দাখিল করেছেন।চেয়ারম্যানপদে ৩জন, ভাইস চেয়ারম্যান পদে ৪জন এবং মহিলা ভাইস চেয়ারম্যান পদে ৩জনের মনোনয়নপত্র দাখিল করেছেন।#

এই সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট