1. admin@sobujnagar.com : admin :
  2. sobujnoger@gmail.com : Rokon :
শনিবার, ২৬ অক্টোবর ২০২৪, ০২:১৯ পূর্বাহ্ন
সর্বশেষ:
যুক্তরাষ্ট্র ও কানাডা সফর শেষে দেশে ফিরেছেন সেনাবাহিনী প্রধান পঞ্চগড়ে বর্তমান কদর বেড়েছে মসলা দ্রব্য তেজপাতার তানোরে ব্যারিস্টার আমিনুল হক স্মৃতি ফুটবল টুর্নামেন্ট আয়োজন  আমরা অপকর্ম করার জন্য রাজনীতি করি না : ভোলায় মেজর (অব.) হাফিজউদ্দিন ছাত্রলীগ নিষিদ্ধের ঘটনা প্রমাণ করে আওয়ামী লীগ একটি সন্ত্রাসী দল : মামুনুল হক ভোলাহাটে ক্যারেলা সিমগাছ  কর্তন, ৪ লাখ টাকার ক্ষয়ক্ষতি,  থানায় অভিযোগ রাজশাহীতে বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটির উদ্যোগে রান ফর রিজিল্যান্স অনুষ্ঠিত খুলনা বিশ্ববিদ্যালয় কৃষি গুচ্ছ ভর্তি পরীক্ষায় ৭১.৮১ শতাংশ পরীক্ষার্থীর অংশ গ্রহণ রূপসায় জামায়াতে ইসলামীর যুববিভাগের শিক্ষা বৈঠক অনুষ্ঠিত  যুবদল কালপুর ১ ন! ওয়ার্ড শাখার আয়োজনে মত বিনিময় সভা

নরসিংদীর সংগীতায় দুর্বৃত্তদের আঘাতে সুমন নামের এক যুবক নিহত

  • প্রকাশের সময় : শনিবার, ৩ ফেব্রুয়ারী, ২০২৪
  • ৯০ বার এই সংবাদটি পড়া হয়েছে

মোঃ কামাল হোসেন প্রধান, জেলা প্রতিনিধি নরসিংদী………………………………………..

আজ ৩ ফেব্রুয়ারি শনিবার নরসিংদী সদর উপজেলা চিনিশপুর ইউনিয়ন এর সংগীতা মোল্লা বাড়ির মহল্লার অটোরিকশা চালক মো.ছোবান মিয়ার পুত্র মো.সুমন মিয়া, চিকিৎসাধীন অবস্থায় নিহত হন ।

ঘটনার বিবরণে জানা যায় সুমন মিয়া ওরফে কালা সুমন (৩২) কে গতকাল ২/২/২৪ইং শুক্রবার রাত আনুমানিক দশটার দিকে একটি সঙ্ঘবদ্ধ দলের দুর্বৃত্তরা সুমন কে হত্যার উদ্দেশ্যে এলোপাতাড়ি ভাবে কুপিয়ে গুরুতর রক্তাক্ত জখম করে ফেলে চলে যায়। পরে তাকে স্থানীয় লোকজন উদ্ধার করে নরসিংদী হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তার সুমনের অবস্থা আশঙ্কা জনক দেখে তাকে দ্রুত ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন। সুমন কে ঢাকা মেডিকেল কলেজ নিয়ে যাওয়ার সময় অতিরিক্ত রক্তক্ষরণে কারণে পথে কালা সুমন মৃত্যু বরণ করে বলে জানা যায়।

আজ শনিবার সকাল ৮ ঘটিকায় নরসিংদী জেলার পলাশ থানা জিনারদি রেলটেশনের পাশে পড়ে থাকতে দেখা যায় অজ্ঞাত্ব ব্যক্তির মরদেহ। সকাল 8 ঘটিকায় সময় আনসার ও বিজিবি সদস্যরা দেখে দিনমজুর সুমন সাহাকে চিনতে পেরে পলাশ থানা পুলিশকে অবগত করিলে , পরবর্তীতে জানা যায় জিনিয়ারদী ইউনিয়ন রাবান গ্রাম এলাকার নেপাল সাহার ছেলে সুমন সাহা বরাবো আশ্রয় প্রকল্পের বাসিন্দা ছিল।

পুলিশ ধারণা করছেন, শনিবার ভোরে বাসা থেকে বের হয়ে কাজের সন্ধানে জিনারদি রেল স্টেশনে যাওয়ার পথে ঢাকা থেকে ছেড়ে আসা মাল বাহির ট্রেনের ইঞ্জিন সকাল সাতটার দিকে বরাবর এলাকা পার হচ্ছিল এ সময় ঘন কুয়াশা ছিল সুমন সাহা মোবাইলে কথা বলে আসার সময় ইঞ্জিলে থাকা ধাক্কা লেগে ছিটকে পড়ে সুমন সাহা নিয়ত হয়।#

এই সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট