1. admin@sobujnagar.com : admin :
  2. sobujnoger@gmail.com : Rokon :
শনিবার, ২৬ অক্টোবর ২০২৪, ০৮:২০ অপরাহ্ন
সর্বশেষ:
শিবগঞ্জের কৃতি সন্তান ডা: সাইমুম পারভেজ এর সিডনি বিশ্ববিদ্যালয় থেকে ডিজিটাল মিডিয়া রাজনীতিতে পিএইচডি অর্জন  নাচোলে রিপনের প্রেমলীলায় মত্ত ছাত্রী, পাহাড়সম অভিযোগ এলাকাবাসীর অভয়নগরে ধর্মীয় প্রতিষ্ঠান মন্দির ধ্বংস করে ভৈরব নদ থেকে অবৈধভাবে বালি উত্তোলন, জনসাধারণের ভোগান্তি যুক্তরাষ্ট্র ও কানাডা সফর শেষে দেশে ফিরেছেন সেনাবাহিনী প্রধান পঞ্চগড়ে বর্তমান কদর বেড়েছে মসলা দ্রব্য তেজপাতার তানোরে ব্যারিস্টার আমিনুল হক স্মৃতি ফুটবল টুর্নামেন্ট আয়োজন  আমরা অপকর্ম করার জন্য রাজনীতি করি না : ভোলায় মেজর (অব.) হাফিজউদ্দিন ছাত্রলীগ নিষিদ্ধের ঘটনা প্রমাণ করে আওয়ামী লীগ একটি সন্ত্রাসী দল : মামুনুল হক ভোলাহাটে ক্যারেলা সিমগাছ  কর্তন, ৪ লাখ টাকার ক্ষয়ক্ষতি,  থানায় অভিযোগ রাজশাহীতে বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটির উদ্যোগে রান ফর রিজিল্যান্স অনুষ্ঠিত

নরসিংদীর মাধবদী এলাকায় মুসা মিয়ার প্রতারণার দৌারাত্ম্য চরমে, বিচার দাবি-

  • প্রকাশের সময় : শনিবার, ৯ ডিসেম্বর, ২০২৩
  • ১০৫ বার এই সংবাদটি পড়া হয়েছে

# কামাল প্রধান, জেলা প্রতিনিধি নরসিংদী………………………………………………..

বৃহস্পতিবার সকাল বেলায় নরসিংদীর মাধবদী থানা মেঘনা বাজার ও বাজারের আশেপাশের গ্রামে বিভিন্ন কৌশলের সাধারণ মানুষের সরলতার সুযোগে মোবাইল ও নগদ অর্থ নিয়ে পালিয়ে গেছে নরসিংদী জেলার মাধবদী থানা পাইকারচর ইউনিয়নের বালাপুরচর গ্রামের আব্দুল বাতেন মিয়ার ছেলে মুছা মিয়া।

প্রতারক মুসার পিতা বাতেন মিয়া মৃত্যুর পর মুসার মা পরিবান বেগম অন্যত্র বিবাহ হবার পর তার দাদির ভিটাতে থাকতো মুসা মিয়া। পিতা মাতা না থাকায় এলাকার সবাই তাকে সাহায্য সহযোগিতা করিত।

বিলকিস আক্তার বলেন, আমাদের বাড়ির পার্শ্ববর্তী তার দাদির ভিটা বাড়িতেই থাকতো মুসা মিয়া। সে হঠাৎ আমাদের বাড়িতে এসে আমার মোবাইল চেয়েছিল তার বউয়ের বিপদ তার মোবাইলে টাকা না থাকায় আমার মোবাইল দিয়ে তার বউয়ের সাথে কথা বলার জন্য। কিন্তু বিলকিস বেগম মোবাইল দিতে রাজি না হয়ে প্রাইভেট পড়াতে চলে যান। প্রতারক মুসা মিয়া কোথায় প্রাইভেট পড়ান সেই খবর নিয়ে সেখানে গিয়ে অনেক কাকুতি মিনতি করিলে বিলকিস বেগম মানবিক দিক বিবেচনা করে প্রতারক মুসাকে তার বউয়ের সাথে মোবাইলে কথা বলার জন্য মোবাইল দেন। সে কথা বলতে বলতে একটু আড়ালে গিয়ে মোবাইল নিয়ে পালিয়ে যায়। অনেক খোঁজাখুঁজি করার পরও মুসাকে না পেয়ে বিলকিস বেগম তার দাদির বাড়িতে গিয়ে জিজ্ঞেস করলে প্রতারক মুসা মিয়ার দাদি বলেন , মুসা বাড়িতে নেই। মুসা মিয়ার ভাবির কাছ থেকে তার মোবাইল নাম্বার নিয়ে তার মোবাইলে ফোন দেওয়ার পর প্রতারক মুসার মোবাইল বন্ধ পায় । মুসার স্ত্রী মুন্নির মোবাইল নাম্বার সংগ্রহ করে ফোন দিলে মুসার স্ত্রী মুন্নি বলে তার নিকট মুছা যায়নি।

এ ঘটনার পর জানা যায় একই গ্রামের শফিকুল ও আব্দুর রহমানের দু’টি ফোন কিনবে বলে যাচাই করার জন্য নিয়ে যায় এবং আর ফিরে আসেনি ।এছাড়া সে একই এলাকা থেকে বেশ কয়েকজনের কাছ থেকে বিভিন্ন ভাবে প্রতারণা করে নগদ অর্থ হাতিয়ে নিয়ে যায় প্রতারক মুসা মিয়া।

এছাড়া ও জানা যায় মুসা মিয়া বিভিন্ন পরিচয়ে বিভিন্ন এলাকায় একাধিক বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছে। এলাকাবাসী প্রতারক মুসা মিয়ার সন্ধান ও শাস্তি দাবী করেন।#

এই সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট