1. admin@sobujnagar.com : admin :
  2. sobujnoger@gmail.com : Rokon :
শুক্রবার, ২৫ অক্টোবর ২০২৪, ০৬:২৫ অপরাহ্ন
সর্বশেষ:
পাথরঘাটার কিশোরী নেহার অসাধারণ গুণে পারদর্শী হয়ে ওঠার গল্প কুড়িগ্রামের উলিপুরে পৃথক সড়ক দুর্ঘটনায় ২ ব্যক্তি নিহত দু’দিন বন্ধ থাকার পর আবার লক্ষ্মীপুর-ভোলা-বরিশাল নৌরুটে ফেরি ও লঞ্চ চলাচল শুরু ঝিনাইদহ- যশোর মহাসড়কে বাস চাপায় মোটরসাইকেল আরোহী নিহত বাঘায় মাদক সেবনের অপরাধে ভ্যাম্যমান আদালতে ৫জনের কারাদন্ড বাঘার ইউএনওর এডিসি পদে পদোন্নতি, শুভেচ্ছা জানালো বিএনপি নেতৃবৃন্দ ঠাকুরগাঁও’র হরিপুরে পূর্ব শত্রুতার জেরে ফসলের ক্ষেত নষ্ট, থানায় অভিযোগ পদোন্নতি পাওয়া ইউএনওকে বর্তমান কর্মস্থল বাঘায় রাখার দাবিতে মানবন্ধন খুলনা সহ ১৪ জেলায় ঘূর্ণিঝড় দানার প্রভাবে জলোচ্ছ্বাসের আশঙ্কা সাতক্ষীরায় ঘূর্ণিঝড় দানা’র আতঙ্ক:বেড়িবাঁধ নিয়ে উদ্বেগ

নওগাঁ গোয়েন্দা পুলিশের বিশেষ আভিযান, পৃথক দু’টি ঘটনায় চুরি হওয়া মোটরসাইকেলসহ ১৪ কেজি গাঁজা উদ্ধার, গ্রেফতার ১১

  • প্রকাশের সময় : শুক্রবার, ২৩ জুন, ২০২৩
  • ১৭৭ বার এই সংবাদটি পড়া হয়েছে

# কামাল উদ্দিন টগর,  নওগাঁ প্রতিনিধি……………………………………………

নওগাঁর গোয়েন্দা পুলিশ জেলার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে আটটি চোরাই মোটরসাইকেল উদ্ধার করেছে। মোটরসাইকেল চুরির সাথে জড়িত আন্তঃজেলা চোর চক্রের পাঁচ সদস্যকে গ্রেফতার করেছে। শুক্রবার বেলা এগারোটায় ডিবি পুলিশ কার্যালয়ে এক সংবাদ সন্মেলনে এসব তথ্য প্রদান করেছেন অকিরিক্ত পুলিশ সুপার মোঃ গাজিউর রহমান।

 

সংবাদ সন্মেলনে তিনি জানান, সম্প্রতি জেলার বেশ কিছু স্থানে মোটরসাইকেল চুরির ঘটনা ঘটে। এই তৎপরতা রোধে এবং আসন্ন ঈদ-উল-আযহা উপলক্ষে জনসাধারণ জনগনের চলাচল স্বাভাবিক রাখতে পুলিশের বিশেষ তৎপরতার অংশ হিসেবে এসব অভিযান পরিচালিত হয়ে আসছে।

 

এই অভিযান অংশ হিসেবে পুলিশ গোপন সংবাদ পেয়ে জেলার মান্দা উপজেলার ভাঁসশো ইউনিয় পরিষদের সামনে চোরাই মোটরসাইকেল বিক্রির সময় (২১ জুন বুধবার) পুলিশ সুপার মুহম্মাদ রাশিদুল হকের নির্দেশে জেলার বিশেষ শাখার পুলিশ পরিদর্শক মোঃ হাসমত আলী নেতৃত্বে একটি টিম ঘটনার স্থলে গিয়ে হাতেনাতে দু’জনকে গ্রেফতার করে। এসময় তাদের হেফাজতে থাকা দু’টি মোটর সাইকেল উদ্ধার করে। গ্রেফতারকৃতরা হলো নওগাঁ জেলাধীন রানীনগর মিরপুর গ্রামের তাইজুল ইসলামের পুত্র মোঃ জিয়াউর রহমান ও মোকামপুর গ্রামের জিয়াউর রহমানের পুত্র মোঃনাজমুল হোসেন।

 

তাদের দেয়া তথ্য অনুযায়ী বৃহস্পতিবার রাত বারোটা পর্যন্ত ঐ টিম অভিযান চালিয়ে রাজশাহী জেলাধীন বাগমার উপজেলার কাচারী কোয়ালীপাড়া গ্রামের আবেশ আলীর পুত্র আমজাদ হোসেন এবং আবুল কালাম আজাদের ছেলে আব্দুর রাজ্জাককে গ্রেফতার করে। পুলিশ তাদের জিজ্ঞাসাবাদের পর বিভিন্ন স্থানে বিক্রি করা আরও চারটি মোটরসাইকেল উদ্ধার করতে সক্ষম হয়। ঘটনার সাথে জড়িত উক্ত কোমারপুর গ্রামের মোঃ মফিজ উদ্দিনের ছেলে মোঃ আবু তাহেরকে গ্রেফতার করা হয়। পুলিশ জানায়, উদ্ধারকৃত মোটরসাইকেলের মধ্যে ৩টি এ্যাপাচি আরটিআর, ৪টি ডিসকোভার ১০০ সিসি এবং একটি প্লাটিন ১০০ সিসি।

 

অপর ঘটরায় আত্রাই থানা পুলিশের এএসআই মোঃ রাশেদ আলীর নেতৃত্বে আকষ্মিক অভিযান চালিয়ে আত্রাই বৃহস্পতিবার রাত আনুমানিক সাড়ে ১১টায় আত্রাই নতুন ব্রীজের উপর একটি সবুজ রংএর সিএনজি’র ছয় যাত্রী দেহ তল্লাশী চালিয়ে এই গাঁজা গুলো উদ্দার করতে সক্ষম হয়। পুলিশ গাঁজা ও সিএনজিসহ ছয়জনকে গ্রেফতার করে।

 

গ্রেফতারকৃতরা হলো চাঁদপুর জেলাধীন কচুয়া থানার ভুঁইয়ারা গ্রামের মৃত আছমত আলীর পুত্র জসিম(চৌদ্দ) ও শাহ আলমের পুত্র মোঃ সেলিম(বাইশ) গোপালগঞ্জ জেলাধীন কোটালীপাড়া থানার গোপালপুর গ্রামের ফুল মিয়ার ছেলে মোঃ সাজ্জাম হাওলাদার, নওগাঁ সদর উপজেলার সুলতানপুর গ্রামের শ্যামল চন্দ্র মোহন্ত(বত্রিশ) ও মৃত রাজেন্ চন্দ্র পলাশ চন্দ্র দেবনাথ,পার নওগাঁ মহল্লার মৃত রইচ মন্ডলের পুত্র বজলুর রহমান(উনটল্লিশ) তাদের প্রত্যেকের শরীরে বিশেষ কায়দায় চৌদ্দ কেঁজি গাঁজা বাঁধা ছিল।

 

পুলিশ ধারণা করছে তারা মাদক চোরাচালানের সক্রিয় সদস্য এবং দেশের বিভিন্ন জায়গা থেকে গাঁজাসহ বিভিন্ন মাদকদ্রব্য পাচারের করে থাকে। তাদের বিরুদ্ধে মামলা দায়ের করে আদালতের নিকট হস্তান্তর করেছে।#

এই সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট