1. admin@sobujnagar.com : admin :
  2. sobujnoger@gmail.com : Rokon :
শনিবার, ২৬ অক্টোবর ২০২৪, ১২:২৯ পূর্বাহ্ন
সর্বশেষ:
যুক্তরাষ্ট্র ও কানাডা সফর শেষে দেশে ফিরেছেন সেনাবাহিনী প্রধান পঞ্চগড়ে বর্তমান কদর বেড়েছে মসলা দ্রব্য তেজপাতার তানোরে ব্যারিস্টার আমিনুল হক স্মৃতি ফুটবল টুর্নামেন্ট আয়োজন  আমরা অপকর্ম করার জন্য রাজনীতি করি না : ভোলায় মেজর (অব.) হাফিজউদ্দিন ছাত্রলীগ নিষিদ্ধের ঘটনা প্রমাণ করে আওয়ামী লীগ একটি সন্ত্রাসী দল : মামুনুল হক ভোলাহাটে ক্যারেলা সিমগাছ  কর্তন, ৪ লাখ টাকার ক্ষয়ক্ষতি,  থানায় অভিযোগ রাজশাহীতে বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটির উদ্যোগে রান ফর রিজিল্যান্স অনুষ্ঠিত খুলনা বিশ্ববিদ্যালয় কৃষি গুচ্ছ ভর্তি পরীক্ষায় ৭১.৮১ শতাংশ পরীক্ষার্থীর অংশ গ্রহণ রূপসায় জামায়াতে ইসলামীর যুববিভাগের শিক্ষা বৈঠক অনুষ্ঠিত  যুবদল কালপুর ১ ন! ওয়ার্ড শাখার আয়োজনে মত বিনিময় সভা

নওগাঁর মান্দায় পুলিশের বিশেষ অভিযানে গ্রেপ্তার ৭

  • প্রকাশের সময় : শুক্রবার, ২৮ জুলাই, ২০২৩
  • ৮৬ বার এই সংবাদটি পড়া হয়েছে

আল আমিন স্বাধীন, মান্দা(নওগাঁ) প্রতিনিধি…………………………………………..

নওগাঁর মান্দা থানা পুলিশের বিশেষ অভিযানে দেশীয় অস্ত্র, চোলাইমদসহ বিভিন্ন মামলার ৭জনকে গ্রেপ্তার করেছে। বৃহস্পতিবার রাতে উপজেলার বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে তাঁদের গ্রেপ্তার করে পুলিশ।

 

গ্রেপ্তারকৃত হলেন, কোঁচড়া দক্ষিণপাড়া গ্রামের হৃদয় রানা (২২), মেহের বক্স (৪৫), নজরুল ইসলাম (৫৫), ময়েজ উদ্দিন (৪০), আব্দুল মালেক (৩৫), মিঠুন (৩০) ও আনোয়ার হোসেন (৪০)।

 

এদের মধ্যে দেশীয় অস্ত্রসহ হৃদয় রানা, চার লিটার চোলাইমদসহ মেহের বক্স, নাশকতা মামলায় নজরুল ইসলাম এবং পরোয়ানাভূক্ত আসামি আব্দুল মালেক ও মিঠুনকে গ্রেপ্তার করে পুলিশ।

 

এ প্রসঙ্গে মান্দা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোজাম্মেল হক কাজী বলেন, বিশেষ অভিযানের অংশ হিসেবে বৃহস্পতিবার রাতে অভিযান চালিয়ে সাত কে গ্রেপ্তার করে পুলিশ। আজ শুক্রবার আদালতের মাধ্যমে তাদের নওগাঁ কারাগারে পাঠানো হয়েছে।#

এই সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট