1. admin@sobujnagar.com : admin :
  2. sobujnoger@gmail.com : Rokon :
শনিবার, ২৬ অক্টোবর ২০২৪, ১০:৩১ অপরাহ্ন
সর্বশেষ:
তানোরে ঘুর্ণিঝড়ের প্রভাবে আমণ খেতের ব্যাপক ক্ষতি খুলনায় সমন্বয়ক পরিচয়ে ভীতি প্রদর্শন ২জন আটক লবনচরা জবেদা রহমান মাদ্রাসায়  পবিত্র আল কোরআনের সবক প্রদান অনুষ্ঠান  শিবগঞ্জের কৃতি সন্তান ডা: সাইমুম পারভেজ এর সিডনি বিশ্ববিদ্যালয় থেকে ডিজিটাল মিডিয়া রাজনীতিতে পিএইচডি অর্জন  নাচোলে রিপনের প্রেমলীলায় মত্ত ছাত্রী, পাহাড়সম অভিযোগ এলাকাবাসীর অভয়নগরে ধর্মীয় প্রতিষ্ঠান মন্দির ধ্বংস করে ভৈরব নদ থেকে অবৈধভাবে বালি উত্তোলন, জনসাধারণের ভোগান্তি যুক্তরাষ্ট্র ও কানাডা সফর শেষে দেশে ফিরেছেন সেনাবাহিনী প্রধান পঞ্চগড়ে বর্তমান কদর বেড়েছে মসলা দ্রব্য তেজপাতার তানোরে ব্যারিস্টার আমিনুল হক স্মৃতি ফুটবল টুর্নামেন্ট আয়োজন  আমরা অপকর্ম করার জন্য রাজনীতি করি না : ভোলায় মেজর (অব.) হাফিজউদ্দিন

গোপালগঞ্জে ওলামা লীগের কেন্দ্রীয় নেতাকে প্রাণনাশের হুমকি

  • প্রকাশের সময় : মঙ্গলবার, ৫ ডিসেম্বর, ২০২৩
  • ৯৯ বার এই সংবাদটি পড়া হয়েছে

# গোলাম রব্বানী, গোপালগঞ্জ জেলা প্রতিনিধি………………………………………..

গোপালগঞ্জে জমিজমা সংক্রান্ত পূর্ব শত্রুতার জের ধরে ওলামা লীগের কেন্দ্রীয় নেতা মোঃ মাহবুব খানকে জীবননাশের হুমকির অভিযোগ উঠেছে প্রতিপক্ষের লোকজনের বিরুদ্ধে। এ ব্যাপারে গোপালগঞ্জের পুলিশ সুপারের কাছে ওই ওলামা লীগ নেতা একটি লিখিত অভিযোগ দায়ের করেন।

অভিযোগে জানাযায়, গোপালগঞ্জ সদরের উলপুর ইউনিয়নের মালেঙ্গা গ্রামের এয়ার আলী খান ও তার ভাইদের সাথে বেশকিছু দিন ধরে ওলামা লীগ কেন্দ্রীয় কমিটির সহ সম্পাদক মোঃ মাহবুব খানের জমিজমা সংক্রান্ত বিরোধ ও মামলা চলে আসছে। এর জের ধরে প্রতিপক্ষ তাকে জীবন নাশের হুমকিসহ নানান ষড়যন্ত্র করছে।

সম্প্রতি প্রতিপক্ষ মালেঙ্গা গ্রামের শহিদুল ইসলাম কালুর ছেলে সিয়াম খান ওলামা লীগ নেতা মাহবুব খানকে হত্যার উদ্দেশ্যে দেশীয় অস্ত্র (দা ও স্যান) নিয়ে এলাকায় মহড়া দেয়।পরবর্তীতে সিয়াম খান আবার ওই মহড়ার ছবি তুলে ফেসবুকসহ বিভিন্ন সামাজিক মাধ্যমে পোস্ট করে ভীতি ছড়ান। প্রতিপক্ষের লোকজন যে কোন সময় তার উপর আক্রমন করে প্রাণনাশ ঘটাতে পারে বলে আশংকা করছেন ওই ওলামলীগ নেতা।

এঘটনার পর থেকে এলাকায় থমথমে অবস্থা বিরাজ করছে। গোপালগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত মোঃ আনিচুর রহমান বলেন, অভিযোগকারী আমার কাছে যদি কোন অভিযোগ করে থাকে আমি তদন্ত করে ব্যবস্থা গ্রহন করবো।#

এই সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট