1. admin@sobujnagar.com : admin :
  2. sobujnoger@gmail.com : Rokon :
বৃহস্পতিবার, ২৪ অক্টোবর ২০২৪, ০৮:২০ পূর্বাহ্ন
সর্বশেষ:
সাইটসেভার্স এর সহযোগিতায়,ব্র্যাকের উদ্যোগে দাকোপে উপজেলা পর্যায়ে অবহিতকরণ সভা  কালীগঞ্জে গাজীপুরের নবাগত ডিসির মতবিনিময় আত্রাইয়ে জাতীয় ইঁদুর নিধন অভিযান উদ্বোধন পত্নীতলায় আশা শিক্ষা কর্মসূচির অভিভাবক মতবিনিময় সভা অনুষ্ঠিত রাষ্ট্রপতির পদত্যাগের দাবিতে রাজশাহীতে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের বিক্ষোভ খুব তাড়াতাড়ি সকল পুলিশ ফাঁড়ির কার্যক্রম পুরোদমে শুরু হবে: রাজশাহীতে স্বরাষ্ট্র ও কৃষি উপদেষ্টা রূপসা বর্নমালা শিক্ষালয়ে ফলাফল প্রকাশ ও অভিভাবক সমাবেশ অনুষ্ঠিত তানোরে আমণের বাম্পার ফলনের সম্ভবনা তানোরে বিদ্যুৎ শাটডাউনে জড়িতরা বহাল তবিয়তে রকমারি সবজি চাষে ঝুঁকে পড়েছেন আত্রাই উপজেলার কৃষকরা

গাজীপুরের কালীগঞ্জে বিভিন্ন পেশাজীবী মানুষের সাথে সদ্য যোগদানকৃত জেলা প্রশাসকের মতবিনিময়

  • প্রকাশের সময় : মঙ্গলবার, ২২ আগস্ট, ২০২৩
  • ১১১ বার এই সংবাদটি পড়া হয়েছে

মোঃ মুক্তাদির হোসেন, কালীগঞ্জে, গাজীপুর…………………………………….

গাজীপুরে নবযোগদানকৃত জেলা প্রশাসক ও জেলা ম্যাজিষ্ট্রেট আবুল ফাতে মোহাম্মদ সফিকুল ইসলাম কালীগঞ্জ উপজেলা পর্যায়ে কর্মরত সরকারি/বেসরকারী কর্মকর্তা, সাংবাদিকবৃন্দ, জনপ্রতিনিধিবৃন্দ, বীর মুক্তিযোদ্ধাগণ, রাজনৈতিক ব্যক্তিবর্গ, সুশলী সমাজের প্রতিনিধিবৃন্দ, শিক্ষকবৃন্দ, ও স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গের সাথে মতবিনিময় করেন।

মঙ্গলবার (২২ আগস্ট) সকাল ১১টায় উপজেলা প্রশাসনের আয়োজনে উপজেলা পরিষদ প্রাঙ্গণে উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ আজিজুর রহমানের সভাপতিত্বে ও উপজেলা পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ সানজিদা আহমেদ এর সঞ্চালনায় এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

প্রধান অতিথির বক্তব্যে জেলা প্রশাসক আবুল ফাতে মোহাম্মদ সফিকুল ইসলাম বলেন, মানুষের মুক্তির জন্য জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জীবনের তেরোটি বছর জেলখানায় কাটিয়েছেন। প্রধানমন্ত্রী শেখ হাসিনা ইতিমধ্যে সার্বজনীন পেনশন স্কীম চালু করেছেন। ভবিষ্যতের কথা ভেবে সবারই এই পেনশন স্কীম গ্রহণ করা উচিত। আমরা সরকারী কর্মকর্তাগণ সর্বদাই জনগণের সেবায় নিয়োজিত। মাদক সম্পূর্ণভাবে নির্মূল করতে হবে।

তিনি বলেন, আজকে যারা মাদক কারবারি ও মাদক সেবীদের প্রশ্রয় দিবে, একদিন তাদের সন্তানরাও মাদকের ভয়াবহতার শিকার হবে। মত বিনিময় সবায় বক্তব্যের মাঝেই উপজেলা নির্বাহী অফিসার, এসিল্যান্ড ও কালিগঞ্জ থানার অফিসার ইনচার্জ ওসি ফাইজুর রহমান পিপিএমকে মাদকের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়ার জন্য নির্দেশনা প্রদান করেন।

জেলা প্রশাসক বলেন, শীতলক্ষ্যা নদীকে ভরাট ও দূষণের হাত থেকে রক্ষা করতে ভ্রাম্যমান আদালতের মাধ্যমে আইনগত ব্যবস্থা গ্রহণ করতে হবে। খেলাধুলার প্রতি আগ্রহ বাড়াতে উপজেলায় শেখ রাসেল মিনি ষ্টেডিয়াম নির্মাণের জন্য উদ্যোগ গ্রহণ করা হবে। এছাড়াও কালীগঞ্জ টু ঢাকা সরাসরি পরিবহন ব্যবস্থা গড়ে তোলার জন্য প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

এসময় আরো বক্তব্য রাখেন, উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডাঃ এস.এম মঞ্জুর-এ-এলাহী, উপজেলা পরিষদের চেয়ারম্যান মোয়াজ্জেম হোসেন পলাশ, পৌর মেয়র এস.এম রবীন হোসেন, অফিসার ইনচার্জ মোঃ ফায়েজুর রহমান পিপিএম, কালীগঞ্জ প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক সাংবাদিক মোঃ আলামিন দেওয়ান আল আবেদী, বাংলাদেশ প্রেসক্লাব গাজীপুর জেলা শাখার সাধারণ সম্পাদক ও কালীগঞ্জ রিপোর্টার্স ইউনিটির সভাপতি মোঃ ইব্রাহিম খন্দকার,  নাগরী ইউপি চেয়ারম্যান অলিউর ইসলাম অলি, বীর মুক্তিযোদ্ধা মানজাত আলী প্রমূখ।

মতবিনিময় সভায় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, সহকারী কমিশনার (ভূমি) উম্মে হাফসা নাদিয়া, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান এড. মাকসুদুল আলম, মহিলা ভাইস চেয়ারম্যান শর্মিলা রোজারিও, মোক্তারপুর ইউপি চেয়ারম্যান এসএম আলমগীর হোসেন, বাহাদুরসাদী ইউপি চেয়ারম্যান মোঃ শাহাবুদ্দিন আহমেদ, জামালপুর ইউপি চেয়ারম্যান খাইরুল আলম সহ ইউপি চেয়ারম্যানগণ, সমাজসেবা কর্মকর্তা শাহাদাৎ হোসেন, উপজেলা প্রকৌশলী বেলাল হোসেনসহ উপজেলা পর্যায়ে কর্মরত সরকারি/বেসরকারী কর্মকর্তা, জনপ্রতিনিধি, বীর মুক্তিযোদ্ধা, রাজনৈতিক ব্যক্তি, সুশীল সমাজের প্রতিনিধি, শিক্ষক, কালীগঞ্জের বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ ও স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গ।

পরে প্রধান অতিথি প্রতিবন্ধি ব্যক্তিদের মাঝে ১০টি হুইল চেয়ার, গরীব ও দুঃস্থদের মাঝে দুই বান্ডিল করে ঢেউটিন ও নগদ ৬ হাজার টাকা এবং কৃষকদের মাঝে বিভিন্ন কৃষি উপকরণ ও বিভিন্ন প্রজাতির সবজি বীজ বিতরণ করেন। এছাড়াও তিনি উপজেলা পরিষদ চত্বরে গাছের চারা রোপন ও উপজেলা চত্বরের পুকুরে মাছের পোনা অবমুক্ত করেন।#

এই সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট