1. admin@sobujnagar.com : admin :
  2. sobujnoger@gmail.com : Rokon :
রবিবার, ২৭ অক্টোবর ২০২৪, ০৬:৩১ অপরাহ্ন
সর্বশেষ:
তানোরে আপত্তিকর অবস্থায় আটক, ৮০ হাজার টাকায় ছাড়  !  বাগমারা প্রেসক্লাবের সাংবাদিকদের সাথে ওসির মতবিনিময় খুলনায় জুলাই-আগস্টের ছাত্র-শ্রমিক-জনতার গণঅভ্যুত্থানে শহীদদের স্মরণে স্মরণসভা রাজশাহীতে যুবলীগ কর্মীকে ছুরিকাঘাতে হত্যা সাবেক ১০ মন্ত্রীসহ ১৪ জনকে গ্রেফতার দেখিয়ে ট্রাইব্যুনালে হাজিরের নির্দেশ খুলনার রূপসায় জাহাঙ্গীর ফকির এর চাষ করা মাল্টা ও কমলা স্বপ্ন দেখাচ্ছে স্বাবলম্বী হওয়ার গোদাগাড়ীতে পৌর ৬ নং ওয়ার্ডে যুব জামায়াতের কমিটি গঠন   অভয়নগরে ফোন ফ্যাক্সের দোকানে দুর্ধর্ষ চুরি, চোর সন্দেহে আটক তিনজনকে ছেড়ে দিল পুলিশ রাজশাহী মহানগরীর লক্ষীপুরে বৈধ প্রক্রিয়ায় জমি ক্রয় করে বিপাকে চিকিৎসক তানোরে ঘুর্ণিঝড়ের প্রভাবে আমণ খেতের ব্যাপক ক্ষতি

গাজীপুরের কালীগঞ্জে জিয়া হত্যার বিচার বিএনপি ক্ষমতায় থাকার পরও কেন চায়নি বাংলাদেশের জনগণ জানতে চাই: চুমকি এমপি

  • প্রকাশের সময় : বুধবার, ৩০ আগস্ট, ২০২৩
  • ৮৯ বার এই সংবাদটি পড়া হয়েছে

মোঃ মুক্তাদির হোসেন, কালীগঞ্জ, গাজীপুর………………………………….

গাজীপুরের কালীগঞ্জ উপজেলার বাহাদুরসাদী ইউনিয়ন আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের উদ্যেগে (২৯শে আগস্ট) মঙ্গলবার বিকাল ০৩টায় বাহাদুরসাদী ইউনিয়নের ধোলাসাধু খা কোহিনুর মার্কেটে ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি মোঃ সিরাজুল ইসলাম এর সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক মোস্তফা কামাল এর সঞ্চালনায় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমান ও তাঁর পরিবারের সদস্যদের ৪৮ তম শাহাদাৎ বার্ষিকি উপলক্ষে স্মরণসভা ও দোয়ার আয়োজন করা হয়েছে।

উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন বাংলাদেশ আওয়ামী মহিলা লীগের সভাপতি ও গাজীপুর ০৫ আসনের সাংসদ, সাবেক প্রতিমন্ত্রী মেহের আফরোজ চুমকি (এমপি)।

পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন বাহাদুশাদী ইউনিয়ন কৃষক লীগের সভাপতি ও ৭নং ওয়ার্ড ইউপি সদস্য মজিবুর রহমান। প্রধান অতিথি মেহের আফরোজ চুমকি এমপি, বক্তব্যের শুরুতেই জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান, শেখ ফজিলাতুন্নেছা মুজিব, জাতীয় চারনেতা সহ ১৫ ই আগস্ট শাহাদাৎ বরণকারী সকল শহীদদের রুহের মাগফেরাত কামনা করে বলেন, এদেশে বিএনপি একাধিকবার ক্ষমতায় আসলেও জিয়াউর রহমান হত্যার বিচার তারা কখনো চায়নি। এর পিছনে কি কারণ রয়েছে বাংলাদেশের জনগণ একদিন না একদিন উদঘাটন করবেই।

তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার ক্ষমতায় এসে নিজের ভাগ্যের পরিবর্তনের কথা কথা চিন্তা না করে তিনি জনসাধারনের ভাগ্যের পরিবর্তনের কথা চিন্তা করেছেন। তিনি পার্বত্য চট্টগ্রামের শান্তি চুক্তি, ফারাক্কার দীর্ঘদিনের সমস্যা সমাধানের চেষ্টা, বয়স্ক ভাতা, বিধবা ভাতা সহ বিভিন্ন ভাতার ব্যবস্থা, একটি বাড়ি-একটি খামার, কমিউনিটি ক্লিনিক সহ বিভিন্ন উন্নয়নমূলক কাজ করে গেলেন।

চুমকী বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমানের কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে সামনের দিকে এগিয়ে যাচ্ছে এবং আগামীতেও যাবে। এসময় আগামী জাতীয় সংসদ নির্বাচনের জন্য সকল নেতা কর্মীকে ঐক্যবদ্ধ ভাবে কাজ করার জন্য নির্দেশ প্রদান করেন।

দীর্ঘ বক্তৃতায় রাজনৈতিক, সামাজিক, অর্থনৈতিক সহ সকল বিষয়ে বক্তব্য রাখেন। বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন গাজীপুর জেলা আওয়ামী লীগের শিল্প ও বাণিজ্য বিষয়ক সম্পাদক এবং বাহাদুরশাদী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শাহাবুদ্দিন আহমেদ, জেলা আওয়ামী লীগের সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক এবং উপজেলা পরিষদের চেয়ারম্যান মোয়াজ্জেম হোসেন পলাশ, সাধারণ সম্পাদক এইচএম আবু বক্কর চৌধুরী, কালিগঞ্জ পৌর আওয়ামী লীগের সভাপতি ও পৌর মেয়র এস এম রবিন হোসেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মাকসুদুল আলম খান, মহিলা ভাইস চেয়ারম্যান শর্মিলা রোজারিও। আরও উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগের অর্থ বিষয়ক সম্পাদক শরিফুল ইসলাম কনক, সহ দপ্তর সম্পাদক আসাদুজ্জামান বরুণ,কালীগঞ্জ উপজেলা যুবলীগের সভাপতি এস এম আলমগীর হোসেন, জাতীয় শ্রমিক লীগের কালীগঞ্জ উপজেলা শাখার কার্য নির্বাহী সদস্য মোঃ মুক্তাদির হোসেন, কালীগঞ্জ উপজেলা তাঁতী লীগের সদস্য সচিব এস এম শফিকুল ইসলাম সোহেল, উপজেলা কৃষকলীগের সভাপতি শেখ আব্দুল কাদের নেওয়াজ আরজু, কালীগঞ্জ উপজেলা মহিলা আওয়ামী লীগ সভাপতি জুয়েনা আহমেদ, সাধারণ সম্পাদক মাহফুজা পারভীন,সহ-সভাপতি মরিয়ম বেগম, কালীগঞ্জ উপজেলা ছাত্রলীগের সভাপতি তানভীর মোল্লা, গাজীপুর জেলা, কালীগঞ্জ উপজেলা ও বাহাদুরসাদী ইউনিয়ন আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ, কৃষক লীগ, শ্রমিক লীগ, মহিলা আওয়ামীলীগ, তাঁতীলীগ, যুব মহিলালীগ সহ বাহাদুরসাদী ইউনিয়নের সর্বস্তরের জনগণ।

দেশ ও জাতীর মঙ্গল কামনা করে,১৯৫২ এর ভাষা আন্দোলন, ১৯৭১ সনের মহান মুক্তিযুদ্ধে সকল শহীদ, ১৫ আগস্ট জাতির জনক বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমান এর স্ব- পরিবার এর শহিদ ও ২৭ শে সেপ্টেম্বর শহীদ মো: ময়েজউদ্দিন আহমেদ এর বিদ্রেহী আত্মার মাখফেরাত কামনা করে বিশেষ দোয়া করা হয়।#

এই সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট