1. admin@sobujnagar.com : admin :
  2. sobujnoger@gmail.com : Rokon :
রবিবার, ২৭ অক্টোবর ২০২৪, ০৪:২৫ পূর্বাহ্ন
সর্বশেষ:
তানোরে ঘুর্ণিঝড়ের প্রভাবে আমণ খেতের ব্যাপক ক্ষতি খুলনায় সমন্বয়ক পরিচয়ে ভীতি প্রদর্শন ২জন আটক লবনচরা জবেদা রহমান মাদ্রাসায়  পবিত্র আল কোরআনের সবক প্রদান অনুষ্ঠান  শিবগঞ্জের কৃতি সন্তান ডা: সাইমুম পারভেজ এর সিডনি বিশ্ববিদ্যালয় থেকে ডিজিটাল মিডিয়া রাজনীতিতে পিএইচডি অর্জন  নাচোলে রিপনের প্রেমলীলায় মত্ত ছাত্রী, পাহাড়সম অভিযোগ এলাকাবাসীর অভয়নগরে ধর্মীয় প্রতিষ্ঠান মন্দির ধ্বংস করে ভৈরব নদ থেকে অবৈধভাবে বালি উত্তোলন, জনসাধারণের ভোগান্তি যুক্তরাষ্ট্র ও কানাডা সফর শেষে দেশে ফিরেছেন সেনাবাহিনী প্রধান পঞ্চগড়ে বর্তমান কদর বেড়েছে মসলা দ্রব্য তেজপাতার তানোরে ব্যারিস্টার আমিনুল হক স্মৃতি ফুটবল টুর্নামেন্ট আয়োজন  আমরা অপকর্ম করার জন্য রাজনীতি করি না : ভোলায় মেজর (অব.) হাফিজউদ্দিন

গাজীপুরের কালীগঞ্জে কাভার্ড ভ্যানে আগুন, জড়িতদের ৪জনকে গ্রেফতার

  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ৯ নভেম্বর, ২০২৩
  • ১১৫ বার এই সংবাদটি পড়া হয়েছে

ক্যাপশন: গাজীপুরের কলিগঞ্জে অবরোধ চলাকালে কাভার্ডে ভ্যানে আগুন

# মোঃ মুক্তাদির হোসেন, নিজস্ব প্রতিবেদক, গাজীপুর…………………………..

বিএনপি-জামায়াতের ডাকা তৃতীয় দফা অবরোধের প্রথম দিন গত বুধবার গাজীপুরের কালীগঞ্জে ফ্রেস কোম্পানীর সরিষা তেল ভর্তি কাভার্ড ভ্যানে আগুন দিয়ে চালকসহ ৩ জনকে দগ্ধ করার ঘটনায় মামলা দায়ের করা হয়েছে। এ ঘটনায় জড়িত থাকায় পুলিশ চারজনকে আটক করে আদালতে প্রেরণ করেছে।

থানা সূত্রে জানা যায়, নির্বাচনকালীন তত্ত্বাবধায়ক সরকার পুনঃপ্রতিষ্ঠা, বর্তমান সরকারের পদত্যাগ ও নেতাকর্মীদের মুক্তির দাবিতে গত বুধবার ভোর থেকে একদল দুর্বৃত্ত গাজীপুর-ঢাকা বাইপাস সড়কে টায়ার জ্বালিয়ে অবরোধ সৃষ্টি করে। ভোর আনুমানিক সাড়ে ৪টার দিকে ফ্রেশ কোম্পানীর সরিষা তেল ভর্তি একটি কাভার্ড ভ্যান (ঢাকা মেট্রো-উ-১৪-০৯৪৭) ঢাকা থেকে গাজীপুরের রওনা দেয়। সকাল সোয়া ৬টায় ভ্যানটি কালীগঞ্জের নাগরী ইউনিয়নের গলান এলাকায় সরকার ফিলিং ষ্টেশনের সামনে পৌছলে আটককৃতরাসহ প্রায় ১০০/১৫০ জন দুষ্কৃতকারী হাতে ব্যানার ও বোতল ভর্তি পেট্রোল নিয়ে ভ্যানের গতিরোধ করে। পরে দূর্বৃত্তরা ভ্যানটিতে পেট্রল ছুড়ে আগুন জ্বালিয়ে দিয়ে পালিয়ে যায়।

আগুনে কাভার্ড ভ্যানসহ পাবনা জেলার আমিনপুর থানার বসন্তপুর গ্রামের মোহাম্মদ আলীর পুত্র ভ্যান চালক ফজলুর রহমান, মৃত আনসার আলীর পুত্র সহকারী আনোয়ার হোসেন ও রাজবাড়ী থানার রাজবাড়ী গ্রামের মনোরঞ্জনের পুত্র মেকানিক ভিপ্রজিৎ দগ্ধ হয়।

এ ঘটনায় ভ্যান চালক ফজলুর রহমান বাদী হয়ে কালীগঞ্জ থানায় একটি মামলা দায়ের করেন, নং ৩(১১)২৩, তারিখঃ ৮/১১/২৩। মামলা দায়েরের পর এসআই সাইফুল ইসলাম সঙ্গীয় ফোর্স নিয়ে থানা এলাকায় অভিযান চালিয়ে ঘটনার সাথে জড়িত থাকায় চারজনকে আটক করেন।

আটককৃতরা হলেন, তুমলিয়া ইউনিয়নের বোয়ালী গ্রামের লিয়াকত আলী চুন্নুর পুত্র ৭নং ওয়ার্ড বিএনপির সাংগঠনিক সম্পাদক আবুল হাসেম, মোক্তারপুর ইউনিয়নের একুতা গ্রামের মৃত সফিউদ্দিনের পুত্র জেলা বিএনপির সদস্য মোঃ আমরুল কয়েস এবং পৌর এলাকার চৌড়া গ্রামের মোঃ আহসান উদ্দিনের পুত্র পৌর বিএনপির প্রচার সম্পাদক মোঃ আশরাফুল আলম সেলিম, নাগরী ইউনিয়ন বাসাবাসি গ্রামের মাজেক মিয়ার ছেলে ৭ নং ওয়ার্ডের স্বেচ্ছাসেবক দলের সাংগঠনিক সম্পাদক মো: সজিব মিয়া ।

কালীগঞ্জ থানর ইনচার্জ মোঃ ফায়েজুর রহমান জানান, কাভার্ড ভ্যানসহ চারজনকে অগ্নিদগ্ধের ঘটনায় মামলা দায়েরের পর চারজনকে আটক করা হয়েছে। আটককৃতদের বৃহস্পতিবার দুপুরে গাজীপুর আদালতে প্রেরণ করা হয়েছে। #

এই সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট