1. admin@sobujnagar.com : admin :
  2. sobujnoger@gmail.com : Rokon :
শুক্রবার, ২৫ অক্টোবর ২০২৪, ১০:২২ অপরাহ্ন
সর্বশেষ:
যুক্তরাষ্ট্র ও কানাডা সফর শেষে দেশে ফিরেছেন সেনাবাহিনী প্রধান পঞ্চগড়ে বর্তমান কদর বেড়েছে মসলা দ্রব্য তেজপাতার তানোরে ব্যারিস্টার আমিনুল হক স্মৃতি ফুটবল টুর্নামেন্ট আয়োজন  আমরা অপকর্ম করার জন্য রাজনীতি করি না : ভোলায় মেজর (অব.) হাফিজউদ্দিন ছাত্রলীগ নিষিদ্ধের ঘটনা প্রমাণ করে আওয়ামী লীগ একটি সন্ত্রাসী দল : মামুনুল হক ভোলাহাটে ক্যারেলা সিমগাছ  কর্তন, ৪ লাখ টাকার ক্ষয়ক্ষতি,  থানায় অভিযোগ রাজশাহীতে বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটির উদ্যোগে রান ফর রিজিল্যান্স অনুষ্ঠিত খুলনা বিশ্ববিদ্যালয় কৃষি গুচ্ছ ভর্তি পরীক্ষায় ৭১.৮১ শতাংশ পরীক্ষার্থীর অংশ গ্রহণ রূপসায় জামায়াতে ইসলামীর যুববিভাগের শিক্ষা বৈঠক অনুষ্ঠিত  যুবদল কালপুর ১ ন! ওয়ার্ড শাখার আয়োজনে মত বিনিময় সভা

খুলনা-বরিশাল সড়কে দূর্ঘটনার ২৪ ঘন্টা অতিবাহিত হলেও কোন মামলা হয়নি

  • প্রকাশের সময় : রবিবার, ২৩ জুলাই, ২০২৩
  • ১৩৯ বার এই সংবাদটি পড়া হয়েছে

# মোসাঃ শেখ সুমাইয়া শহিদ, খুলনা থেকে………………………………..

খুলনা বরিশাল মহাসড়কে দুর্ঘটনা ঝালকাঠির ছত্রকান্দা এলাকায় নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে পুকুরে পড়ে যাত্রীবাহী বাসের মর্মান্তিক মৃত্যুর ঘটনায় ২৪ ঘন্টা পার হলেও এখনো থানায় কোন মামলা হয়নি। তবে দুর্ঘটনার কারণ অনুসন্ধানে তদন্ত কাজ শুরু করেছে জেলা প্রশাসন গঠিত তদন্ত কমিটি।

 

ঝালকাঠি সদর থানার ভারপ্রাপ্ত (ওসি) কর্মকর্তা নাসির উদ্দিন সরকার জানান, বাস দুর্ঘটনার ঘটনায় এখন পর্যন্ত স্বজনদের পক্ষ থেকে কোন অভিযোগ পাইনি। হতাহতের স্বজনরা অভিযোগ দায়ের করবেন আমরা সেই অপেক্ষায় আছি। আর যদি কেউ অভিযোগ না করে তাহলে পুলিশ বাদী হয়ে মামলা দায়ের করবে।

 

এদিকে গতকাল শনিবার সন্ধ্যার মধ্যেই নিহত ১৭ জনের মরদেহ স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে বলে জানিয়েছেন ঝালকাঠির সিভিল সার্জন ডা. এইচএম জহিরুল ইসলাম। এছাড়া আহত ৩৫ জনের মধ্যে ৩৩ জন চিকিৎসা নিয়ে সুস্থ্য হয়ে বাড়ি ফিরেছেন। ঝালকাঠি সদর হাসপাতাল ও বরিশালের শেরে বাংলা মেডিকেল কলেজ হাসপাতাল থেকে তারা চিকিৎসা নিয়ে তারা সম্পুর্ন সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন। সদর হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার ডাঃ মেহেদী হাসান সানি জানান, আহত দু’ ব্যক্তি মো. জলিল ও তার স্ত্রী মিনারা বেগম এখনও ঝালকাঠি সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। তবে তারা শঙ্কা মুক্ত।

 

এদিকে পুলিশ সুপার আফরুজুল হক টুটুল বলেন, বাস দুর্ঘটনার ২৪ ঘন্টায়ও পার হলেও এঘটনায় ২৩ শে জুলাই রবিবার বেলা ৩টা পর্যন্ত কোন মামলা হয়নি। জেলা পুলিশের পক্ষ থেকে বাস দুর্ঘটনায় নিহতদের স্বজনদের সাথে এবং চিকিৎসাধীন অবস্থায় থাকা আহতদের সাথে একাধিকবার কথা বলা হয়েছে তারা কেউই মামলা করতে আগ্রহী না থাকায় এখন পর্যন্ত কোনো মামলা হয়নি। আমরা আরও কিছু সময় অপেক্ষা করব এর মধ্যে কেউ মামলা করতে আগ্রহী না হলে পুলিশ বাদী হয়ে মামলা দায়ের করবে। দূর্ঘটনাটির কারণ কারো গাফিলতি কিনা তা তদন্ত করে দেখা হচ্ছে। অন্যায় কারীদের ছাড় দেয়া হবে না।

 

এদিকে জেলা প্রশাসক ফারাহ গুল নিজুম বলেন, দূর্ঘটনার কারণ জানতে জেলা প্রশাসনের পক্ষ থেকে অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট মোঃ মামুন শিবলিকে প্রধান করে ৫ সদস্যের একটি তদন্ত কমিটি গঠন করা হয়েছে। কমিটিকে তিন কার্যদিবসের মধ্যে তদন্ত প্রতিবেদন দিতে বলা হয়েছে। প্রতিবেদন অনুযায়ী ব্যবস্থা নেওয়া হবে। ঐ তদন্ত কমিটির কাজের অগ্রগতি সম্পর্কে ঝালকাঠি জেলা প্রশাসনের তদন্ত কমিটির প্রধান অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রট মামুন শিবলী জানান, কমিটি তদন্ত শুরু করেছে। ঘটনাস্থলে গিয়ে সরেজমিন পরিদর্শন করেছি। হাসপাতালে চিকিৎসাধীন আহত বাসযাত্রীদের সাথে কথা বলা হয়েছে। গাড়ির ফিটনেসসহ কাগজ সঠিক ছিল কিনা বা চালকের কোন গাফলতি ছিল কিনা এছাড়া অন্য কোন কারণে দুর্ঘটনা ঘটেছে কী না, তা তদন্ত সম্পন্ন না হলে বলা যাচ্ছে না।#

এই সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট