1. admin@sobujnagar.com : admin :
  2. sobujnoger@gmail.com : Rokon :
বৃহস্পতিবার, ২৪ অক্টোবর ২০২৪, ০৬:২২ পূর্বাহ্ন
সর্বশেষ:
সাইটসেভার্স এর সহযোগিতায়,ব্র্যাকের উদ্যোগে দাকোপে উপজেলা পর্যায়ে অবহিতকরণ সভা  কালীগঞ্জে গাজীপুরের নবাগত ডিসির মতবিনিময় আত্রাইয়ে জাতীয় ইঁদুর নিধন অভিযান উদ্বোধন পত্নীতলায় আশা শিক্ষা কর্মসূচির অভিভাবক মতবিনিময় সভা অনুষ্ঠিত রাষ্ট্রপতির পদত্যাগের দাবিতে রাজশাহীতে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের বিক্ষোভ খুব তাড়াতাড়ি সকল পুলিশ ফাঁড়ির কার্যক্রম পুরোদমে শুরু হবে: রাজশাহীতে স্বরাষ্ট্র ও কৃষি উপদেষ্টা রূপসা বর্নমালা শিক্ষালয়ে ফলাফল প্রকাশ ও অভিভাবক সমাবেশ অনুষ্ঠিত তানোরে আমণের বাম্পার ফলনের সম্ভবনা তানোরে বিদ্যুৎ শাটডাউনে জড়িতরা বহাল তবিয়তে রকমারি সবজি চাষে ঝুঁকে পড়েছেন আত্রাই উপজেলার কৃষকরা

খুলনার রূপসায় মসজিদের ইমাম কর্তৃক মুসল্লির ১৮ লাখ টাকা হাতিয়া নেওয়ার মিথ্যা অভিযোগ

  • প্রকাশের সময় : শনিবার, ১২ আগস্ট, ২০২৩
  • ২০৭ বার এই সংবাদটি পড়া হয়েছে

# মোঃ আশরাফুল ইসলাম খুলনা, সদর প্রতিনিধি………………………………………..

 

খুলনার পূর্ব রূপসা রেলস্টেশন জামে মসজিদের ইমাম মাওলানা জাহিদুর রহমান এর বিরুদ্ধে মুসল্লী কর্তৃক ১৮ লক্ষ টাকা হাতিয়ে নেওয়ার মিথ্যা অভিযোগ উঠেছে। এই ভুক্তভোগী ইমাম এখন চরম অসহায়ভাবে জীবন যাপন করছেন।

 

ভুক্তভোগী ইমাম মাওলানা জাহিদুর রহমান বলেন, দীর্ঘদিন অত্যন্ত সুনামের সহিত পূর্ব রূপসা রেলস্টেশন জামে মসজিদের ইমাম ও খতিবের দায়িত্ব পালন করছি এবং সাথে সাথে নিউ বসুন্ধরা রিয়েল এস্টেট লিমিটেড এর ফিল্ড অফিসার হিসেবে চাকুরী করেছি। সেই সুবাদে আমি নিজের এবং আমার মাধ্যমে কিছু গ্রাহকের টাকা নিউ বসুন্ধরা রিয়েল এস্টেট লিমিটেড এ আমানত রেখেছি, ইমামতির সুবাদে আমার পূর্ব পরিচিত ও মুসল্লী খাদেমুল ইসলাম, হালাল পন্থায় আর্থিক প্রতিষ্ঠানে টাকা রাখার ইচ্ছা পোষণ করে। নিউ বসুন্ধরা রিয়েল এস্টেট লিমিঃ সম্পর্কে আমার কাছে তথ্য জানতে চাইলে আমি তাকে নিউ বসুন্ধরা রিয়েল এস্টেট লিমিটেড সম্পর্কে পুর্ন ধারণা নিতে বলি। অতপর তিনি খোঁজখবর নেন এবং গ্রাহকদের সাথে কথা বলে তাদের স্বচ্ছতা ও দ্বীনদার ব্যক্তিদের সমন্বয়ে আমানত রাখতে আশ্বস্ত হয়ে স্বেচ্ছায় নিউ বসুন্ধরায় টাকা রাখতে ইচ্ছা পোষণ করে।

 

আমার শরণাপন্ন হলে আমি আমার মাধ্যমে নিউ বসুন্ধরা রিয়েল এস্টেট লিমিটেডের কেন্দ্রীয় কার্যালয়ে নিউ বসুন্ধরা রিয়েক্টেট লিমিটেডের চেয়ারম্যান আলহাজ্ব আব্দুল মান্নান সাহেবের সঙ্গে নোটারি পাবলিকের মাধ্যমে মালিক এবং গ্রাহক চুক্তিপত্র করে টাকা জমা রাখেন। এবং পরবর্তীতে কয়েক মাস মূল টাকার লভ্যাংশ গ্রহণ করেন। কিন্তু হঠাৎ করে নিউ বসুন্ধরা রিয়েল এস্টেট লিমিটেডের মালিক আলহাজ্ব আব্দুল মান্নান সাহেব দুদকের মামলায় কারাবন্দি হলে লভ্যাংশের টাকা পাওয়া বন্ধ হয়ে যায়। তখন খাদেমুল এবং তার পরিবার আমাকে অত্র টাকা ফেরত দিতে চাপ সৃষ্টি করেন। অথচ তারা টাকা সরাসরি নিউ বসুন্ধরা রিয়েল এস্টেট লিমিটেডই জমা রেখেছেন। আমি উক্ত টাকা গ্রহণ করিনি। বরং টাকা রাখার ক্ষেত্রে মধ্যস্থতাকারী মাত্র।

 

এমতাবস্থায় আমি তাদের এই টাকা কিভাবে ফেরত দিবো? আমি একজন ইমাম মাত্র এতো টাকা ফেরত দেওয়ার মত আর্থিক কোন সঙ্গতি আমার নেই। তথাপিও আমি তাদেরকে বুঝাবার চেষ্টা করেছি, এবং নিউ বসুন্ধরা কর্তৃপক্ষের সঙ্গে যোগাযোগের মাধ্যমে তাদের টাকা পরিশোধের ব্যাপারে যোগাযোগ রক্ষা করি। একান্ত নিরুপায় হয়ে কয়েক দফা নিজের পকেট থেকে খাদেমুলকে টাকা প্রদান করি। আমি কারো সাথে প্রতারণা করে কারো টাকা আত্মসাৎ করিনি।

 

ভুক্তভোগী ইমাম বলেন, আমি শপথ করে বলতে পারি যে আমি আমার ব্যক্তি টাকা এবং আমার গ্রাহকদের জামানো নিউ বসুন্ধরা রিয়েল এস্টেট লিমিটেডের কাছে রাখা আমানত গ্রাহকগণ যথাযথভাবে ফেরত পায় সেই চেষ্টা ও প্রত্যাশা করছি। সে জন্য মানববন্ধন , স্বারক লিপি প্রদান করে, সরকারের ঊর্ধ্বতন মহলের সাথে যোগাযোগ রক্ষা করার চেষ্টা করেছি। তথাপিও তারা আমার নামে মিথ্যা অভিযোগ সৃষ্টি করে আমার এবং আমার পরিবারকে ভীত সন্ত্রস্ত করছে। আমি এমতাবস্থায় আমার পরিবারের জনজীবনের নিরাপত্তার প্রশাসনের হস্তক্ষেপে কামনা করছি এবং গ্রাহকদের এই টাকা ফেরত পেতে ঊর্ধ্বতন মহলের আন্তরিকতা সহযোগিতা কামনা করছি।#

এই সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট