1. admin@sobujnagar.com : admin :
  2. sobujnoger@gmail.com : Rokon :
সোমবার, ২৮ অক্টোবর ২০২৪, ১২:২৫ পূর্বাহ্ন
সর্বশেষ:
রাসিক প্রশাসকের সাথে নিসচা রাজশাহী জেলা কমিটির নেতৃবৃন্দের মতবিনিময় খুলনায় ৬ স্থানে শিক্ষার্থীদের বিনা লাভের দোকান পত্নীতলায় যুবদলের ৪৬তম প্রতিষ্ঠাতা বার্ষিকী পালিত   রাজশাহীতে পরীক্ষা দিতে এসে ছাত্রলীগ নেত্রী আটক সরকারি কৃষি সেবা ও ঋণ প্রাপ্তিতে নারী কৃষকের অন্তর্ভুক্তি শীর্ষক রাজশাহীতে কর্মশালা তানোরে ফ্রি ট্রিটমেন্ট ক্যাম্প ও ওষুধ বিতরণ ঈশ্বরদীতে যুবদলের ৪৬তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত তানোরে আপত্তিকর অবস্থায় আটক, ৮০ হাজার টাকায় ছাড়  !  বাগমারা প্রেসক্লাবের সাংবাদিকদের সাথে ওসির মতবিনিময় খুলনায় জুলাই-আগস্টের ছাত্র-শ্রমিক-জনতার গণঅভ্যুত্থানে শহীদদের স্মরণে স্মরণসভা

খুলনার রূপসায় বাজার সমিতি’র নির্বাচন অনুষ্ঠিত

  • প্রকাশের সময় : বুধবার, ১৩ সেপ্টেম্বর, ২০২৩
  • ১৭৪ বার এই সংবাদটি পড়া হয়েছে

মোল্লা জাহাঙ্গীর আলম, খুলনা……………………………………………………

খুলনা জেলা এর রূপসা উপজেলায় প্রায় এক যুগ পর উৎসব মুখর পরিবেশে রূপসার বাগমারা বাজার বণিক সমিতির ত্রি-বার্ষিক নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। বুধবার ১৩ সেপ্টেম্বর ২০২৩ এর সকাল ৯টা থেকে বিকাল ৪ টা পর্যন্ত একটানা ভোটগ্রহণ চলে। এ নির্বাচনে আনারস প্রতীক নিয়ে সভাপতি পদে মাওলানা আরাফাত হোসেন ও কাপ পিরিচ প্রতীক নিয়ে নাজমুল হুসাইন সাধারণ সম্পাদক পদে নির্বাচিত হয়েছেন।

এ নির্বাচনে সভাপতি পদে আরাফাত হোসেন আনারস প্রতিকে ১৬৫ ভোট ও ইমরান হোসেন রনি শেখ চেয়ার প্রতিকে পেয়েছেন ১২৩ ভোট। সহ-সভাপতি পদে প্রতিদ্বন্দ্বিতা করে ৪জন আরিফুল ইসলাম ফুটবল প্রতীক, হাসানাত মোবাইল প্রতীক, আলম খান দোয়াত কলম,ও শেখ মোহাম্মদ হালিম টিয়া পাখি প্রতিক। এর মধ্যে দুই জন নির্বাচিত হন হাসানাত মোবাইল প্রতীকে ১৭৭ ভোট এবং আলম খান দোয়াত কলম প্রতিকে ১৫৩ ভোটে বিজয় লাভ করেন।

সাধারণ সম্পাদক পথে নাজমুল হোসেন কাপ পিরিচ ২১৭ ভোট ও রাসেল শেখ হরিন প্রতিক নিয়ে পেয়েছেন ৬৮ ভোট। সহ সাধারণ সম্পাদক পদে প্রতিদ্বন্দিতা করে তিনজন নাসিম মীর মোরগ প্রতিক ৭৮ ভোট, রাজু আহম্মদ ব্যাট বল প্রতিক ১৭০ ভোট ও জিয়া সিকদার টেবিল প্রতিক নিয়ে পেয়েছেন ৩৬ভোট। সাংগঠনিক সম্পাদক পদে শফিকুল ইসলাম টেলিফোন প্রতিক নিয়ে ভোট পেয়েছেন ১৫৭ ও ওহিদুজ্জামান পেয়েছেন ১২৯ ভোট। কোষাধক্ষ পথে সরিফুল ইসলাম মই প্রতীকে ১০৬ ভোট, জাহিদ হাসান টিউবয়েল প্রতিক নিয়ে ১০৯ ভোট ও এস এম এ রাজিব রুই মাছ প্রতিকে ৬৮ ভোট পেয়েছেন। প্রচার সম্পাদক পদে সাইফুল ইসলাম মাইক প্রতিক নিয়ে পেয়েছেন ৯১ ভোট ও মোঃ হাসান হাওলাদার মোটরসাইকেল প্রতিক নিয়ে পেয়েছেন ১৯৩ ভোট। তথ্য সম্পাদক পদে মোঃ আব্দুল জব্বার বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন।

উল্লেখ্য, খুলনা ৪”আসনের সংসদ সদস্য আব্দুস সালাম মূর্শেদীর সার্বিক তত্ত্বাবধানে বাগমারা বাজার বণিক সমিতি এর ত্রি-বার্ষিক নির্বাচনে ভোটার সংখ্যা ছিল ৩০৭ জন। এ নির্বাচনে প্রিজাইডিং অফিসারের দায়িত্বে ছিলেন শেখ হারুন-রশিদ। এছাড়া নির্বাচনে নির্বাচন পরিচালনা কমিটির চেয়ারম্যান এর দায়িত্ব পালন করেন উপজেলা পরিষদ চেয়ারম্যান কামাল উদ্দিন বাদশা ও সহকারী নির্বাচন পরিচালনা কমিটির দায়িত্বে ছিলেন নৈহাটি ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মোস্তাফিজুর রহমান মোস্তাক ও ইউপি চেয়ারম্যান কামাল হোসেন বুলবুল সহ নেতৃবৃন্দরা।#

এই সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট