1. admin@sobujnagar.com : admin :
  2. sobujnoger@gmail.com : Rokon :
বৃহস্পতিবার, ২৪ অক্টোবর ২০২৪, ১২:২৩ অপরাহ্ন
সর্বশেষ:
সাতক্ষীরায় ঘূর্ণিঝড় দানা’র আতঙ্ক:বেড়িবাঁধ নিয়ে উদ্বেগ সাইটসেভার্স এর সহযোগিতায়,ব্র্যাকের উদ্যোগে দাকোপে উপজেলা পর্যায়ে অবহিতকরণ সভা  কালীগঞ্জে গাজীপুরের নবাগত ডিসির মতবিনিময় আত্রাইয়ে জাতীয় ইঁদুর নিধন অভিযান উদ্বোধন পত্নীতলায় আশা শিক্ষা কর্মসূচির অভিভাবক মতবিনিময় সভা অনুষ্ঠিত রাষ্ট্রপতির পদত্যাগের দাবিতে রাজশাহীতে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের বিক্ষোভ খুব তাড়াতাড়ি সকল পুলিশ ফাঁড়ির কার্যক্রম পুরোদমে শুরু হবে: রাজশাহীতে স্বরাষ্ট্র ও কৃষি উপদেষ্টা রূপসা বর্নমালা শিক্ষালয়ে ফলাফল প্রকাশ ও অভিভাবক সমাবেশ অনুষ্ঠিত তানোরে আমণের বাম্পার ফলনের সম্ভবনা তানোরে বিদ্যুৎ শাটডাউনে জড়িতরা বহাল তবিয়তে

কালীগঞ্জ পৌরসভার মেয়র-কাউন্সিলরদের অপসারণ দাবি বিএনপির

  • প্রকাশের সময় : সোমবার, ১৯ আগস্ট, ২০২৪
  • ৪৫ বার এই সংবাদটি পড়া হয়েছে

কালীগঞ্জ (গাজীপুর)প্রতিনিধি // আওয়ামী সরকারের আমলে নির্বাচিত গাজীপুরের কালীগঞ্জ পৌরসভার মেয়র ও পৌর আওয়ামী লীগের সভাপতি এসএম রবীন হোসেনসহ ১২ জন কাউন্সিলরের অপসারণের দাবিতে বিক্ষোভ করেছেন বিএনপি ও এর অঙ্গসংগঠনের নেতাকর্মী ও স্থানীয় পৌরবাসী। রোববার (১৮ আগস্ট) বেলা সাড়ে ১১টার দিকে পৌরভবনের সামনে অবস্থান নিয়ে বিক্ষোভ করেন বিএনপি ও এর অঙ্গসংগঠনের নেতাকর্মী ও স্থানীয় পৌরবাসী।

এ সময় পৌর ভবনের সামনে অবস্থান নিয়ে কালীগঞ্জ পৌর বিএনপির সাংগঠনিক সম্পাদক রুহুল আমিন মোল্লার সভাপতিত্বে কালীগঞ্জ পৌর ছাত্র দলের আহবায়ক মাজহারুল ইসলাম বিপ্লব এর সঞ্চালনায় বক্তব্য রাখেন,পৌর ছাত্রদলের সদস্য সচিব সৈকত হোসেন ইমরান, কালিগঞ্জ পৌর বিএনপি’র সহ সাংগঠনিক সম্পাদক কাওছার মাহমুদ লাল মিয়া,কালীগঞ্জ সরকারী শ্রমিক কলেজ শাখা ছাত্র দলের সদস্য সচিব মো. হিমেল খান, কালীগঞ্জ পৌরসভার ৯নং ওয়ার্ড যুব দলের সাধারণ সম্পাদক ও পৌর যুব দলের যুগ্ম আহবায়ক মো. আমির হোসেন।

এ সময় তারা মেয়র-কাউন্সিলরদের বিরুদ্ধে বিভিন্ন শ্লোগানসহ বক্তব্যে তাদের অপসারণ দাবি করেন। তারা বলেন, জনগণের ভোট কেটে অবৈধ বল প্রয়োগ করে জালিয়াতির মাধ্যমে তারা নির্বাচিত হন।

এ অবস্থান কর্মসূচি ও বিক্ষোভে পৌরসভার বিভিন্ন শ্রেণি পেশার লোকজন অংশ নেন। উল্লেখ্য, ২০২১ সালের ১৬ জানুয়ারি অনুষ্ঠিত হয় বিগত আওয়ামী লীগ সরকারের আমলে পৌর নির্বাচন। এতে মেয়রসহ ১২ কাউন্সিলরই আওয়ামী লীগের সমর্থিত।#

এই সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট