1. admin@sobujnagar.com : admin :
  2. sobujnoger@gmail.com : Rokon :
শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৮:৩৯ পূর্বাহ্ন
সর্বশেষ:
তানোরে আরাফাত রহমান কোকো স্মৃতি ফুটবল টুর্নামেন্ট পবার হড়গ্ৰাম ইউনিয়ন পরিদর্শনে রাজশাহীর অতিরিক্ত বিভাগীয় কমিশনার জামিল আক্তার ধামইরহাটে ভুটভুটি ও সাইকেল আরোহীর মুখোমুখি সংঘর্ষে  নিহত ১, নারী শিক্ষার্থী আহত বিশ্বসেরা গবেষকের তালিকায় রাজশাহী বিশ্ববিদ্যালয়ের ১৫ গবেষক গোপালগঞ্জে আওয়ামী লীগের ২৯ নেতা-কর্মির নামে মামলা খুলনায় কোন মানুষ বৈষম্যের শিকার হবেনা” নব নিযুক্ত পুলিশ কমিশনার তানোরে খাদ্যবান্ধব কর্মসুচির চাল আত্মসাৎ খুলনা প্রেসক্লাবের অন্তর্বর্তীকালীন কমিটির দায়িত্ব গ্রহণ লালপুরে ২ লাখ টাকা ঘুষ দেওয়া-নেওয়া নিয়ে শিক্ষা অফিসার ও প্রধান শিক্ষকের দ্বন্দ্ব,ইউএনও অফিসে অভিযোগ আত্রাইয়ে ইফাঃ শিক্ষক ও কেয়ারটেকারদের মাসিক সমন্বয় সভা অনুষ্ঠিত

কালীগঞ্জে রথযাত্রা উপলক্ষে বর্ণাঢ্য শোভাযাত্রা

  • প্রকাশের সময় : সোমবার, ৮ জুলাই, ২০২৪
  • ৩৭ বার এই সংবাদটি পড়া হয়েছে

মোঃ মুক্তাদির হোসেন,  গাজীপুর…………

গাজীপুরের কালীগঞ্জে সনাতন ধর্ম অবলম্বীদের অন্যতম ধর্মীয় উৎসব রথযাত্রা উদযাপিত হয়েছে। রবিবার সাত জুলাই বিকেল চারটায় শ্রী শ্রী রাধা মাধব মন্দির পরিচালানা কমিটির আয়োজনে মন্দির প্রাঙ্গণে বিশ্বশান্তি ও মঙ্গল কামনায় অগ্নিহোত্র যজ্ঞ অনুষ্ঠিত হয়। দুপুর ২টায় পুণ্যার্থীদের মাঝে প্রসাদ বিরতণ করা হয়। পরে বিকাল চারটায় রাধা মাধব মন্দির এর আঙ্গিনা হতে হাজার হাজার পুণ্যার্থীদের অংশগ্রহণে উৎসবমুখর পরিবেশে রথটানা ও বর্ণাঢ্য শোভাযাত্রা বের হয়েছে।

দড়িপাড়া,নলছাটা,করান,নগরী,সুজাপুর,দারকা ভাঙ্গা, সহ প্রদক্ষিণ করে বাউল এর আখরা মন্দিরে গিয়ে শেষ হয়।সেখান থেকে আগামী ১৬ জুলাই উল্টো রথযাত্রা শুরু হয়ে পুনরায় বাউলের আখরা মন্দির থেকে বান্দাখোলা রাধা মাধব মন্দিরে শেষ হবে।

শোভাযাত্রায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখার কথা ছিলো ডাকসুর সাবেক ভিপি, ও জি এস,বাংলাদেশ আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক কালীগঞ্জের মাটি ও মানুষের প্রান প্রিয় নেতা আখতারুজ্জামান, কিন্তু রাষ্ট্রিয় আরেক টি প্রোগ্রামে ছিলেন বলে উপস্থিত থাকতে পারেননি। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন , তনিমা মুক্তি গেমেজ, সংরক্ষিত মহিলা আসন৩২৯,২১০, এস এম ইমাম রাজী টুলু,কালীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকতা ,কালীগঞ্জ, গাজীপুর, ড. মানিক লাল বনিক,অতিরিক্ত সচিব (অব:) শিক্ষা মন্ত্রণালয়, অরুন কুমার মালাকার, অতিরিক্ত সচিব ( অব:) মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রণালয়, গাজীপুর জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আশরাফী মেহেদী হাসান, তুমুলিয়া ইউনিয়ন পরিষদ এর বার বার নির্বাচিত চেয়ারম্যান মোঃ আবুবকর মিয়া।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন : গৌর কিশোর ব্রহ্মচারী, অধ্যক্ষ শ্রী শ্রী রাধা মাধব মন্দির। হাজার হাজার ধর্মাম্ভ বলি দের নিয়ে নিয়ে আলোচনা সভা শেষে শোভা যাত্রা বের হয়। বিভিন্নইলেকট্রনিক্স ও প্রিন্ট মিডিয়ার গণমাধ্যমের সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।#

এই সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট