1. admin@sobujnagar.com : admin :
  2. sobujnoger@gmail.com : Rokon :
সোমবার, ২৮ অক্টোবর ২০২৪, ০৬:২৯ অপরাহ্ন
সর্বশেষ:
খুলনার সুবিধা বঞ্চিত শিশুদের সি ইউ সি স্কুল পরিদর্শন করেন চিত্রশিল্পী মিলন বিশ্বাস পোরশায় শিশু ধর্ষণের অভিযোগে যুবককে গণপিটুনি, পরে গ্রেপ্তার রাসিক প্রশাসকের সাথে নিসচা রাজশাহী জেলা কমিটির নেতৃবৃন্দের মতবিনিময় খুলনায় ৬ স্থানে শিক্ষার্থীদের বিনা লাভের দোকান পত্নীতলায় যুবদলের ৪৬তম প্রতিষ্ঠাতা বার্ষিকী পালিত   রাজশাহীতে পরীক্ষা দিতে এসে ছাত্রলীগ নেত্রী আটক সরকারি কৃষি সেবা ও ঋণ প্রাপ্তিতে নারী কৃষকের অন্তর্ভুক্তি শীর্ষক রাজশাহীতে কর্মশালা তানোরে ফ্রি ট্রিটমেন্ট ক্যাম্প ও ওষুধ বিতরণ ঈশ্বরদীতে যুবদলের ৪৬তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত তানোরে আপত্তিকর অবস্থায় আটক, ৮০ হাজার টাকায় ছাড়  ! 

কালীগঞ্জে ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকদের মাঝে বিনামূল্যে বীজ বিতরণ

  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ১৬ নভেম্বর, ২০২৩
  • ১০০ বার এই সংবাদটি পড়া হয়েছে

# মোঃ মুক্তাদির হোসেন, গাজীপুর………………………………………………

গাজীপুর জেলার কালীগঞ্জ উপজেলা কৃষি অধিদপ্তরের আয়োজনে ফসলের উৎপাদন বৃদ্ধির লক্ষে রবি ২০২৩-২৪ মৌসুমে বোরো ধানের হাইব্রীড জাতের আবাদ ও উৎপাদন বৃদ্ধির লক্ষে কালীগঞ্জ পৌরসভা এবং ৭টি ইউনিয়নে ২৪০০জন ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকদের মাঝে বিনামূল্যে বীজ বিতরণ করা হয়েছে।

বৃহস্পতিবার (১৬ নভেম্বর) দুপুরে কালীগঞ্জ উপজেলা কৃষি অধিদপ্তরের আয়োজনে উপজেলা পরিষদ চত্বরে বিনামূল্যে বীজ বিতরণ অনুষ্ঠানে উপজেলা কৃষি কর্মকর্তা ফারজানা তাসলিম এর সভাপতিত্বে সহকারী উদ্ভিদ সংরক্ষণকর্মকর্তা মো. আক্তারুজ্জামান এর সঞ্চালনায় বিনামূল্যে বীজ বিতরণ অনুষ্ঠান টি অনুষ্ঠিত হয়েছে।

প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মো. আজিজুর রহমান, ফসলের উৎপাদন বৃদ্ধির লক্ষে কালীগঞ্জ পৌরসভা এবং ৭টি ইউনিয়নে ২৪০০ জন ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকদের মাঝে বিনামূল্যে বীজ বিতরণ করেন।

এ সময় উপজেলা কৃষি সম্প্রসারণ কর্মকর্তা অলী ভৌমিক, বিভিন্ন ইউনিয়নের উপ-সহকারী ভূমি কর্মকর্তাবৃন্দ, উপজেলা কৃষক লীগের সভাপতি আব্দুল কাদির নেওয়াজ সহ উপজেলার প্রায় ৪৫০০ জন ক্ষুদ্র ও প্রান্তিক কৃষক উপস্থিত ছিলেন।#

এই সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট