1. admin@sobujnagar.com : admin :
  2. sobujnoger@gmail.com : Rokon :
রবিবার, ২৭ অক্টোবর ২০২৪, ০২:২৪ পূর্বাহ্ন
সর্বশেষ:
তানোরে ঘুর্ণিঝড়ের প্রভাবে আমণ খেতের ব্যাপক ক্ষতি খুলনায় সমন্বয়ক পরিচয়ে ভীতি প্রদর্শন ২জন আটক লবনচরা জবেদা রহমান মাদ্রাসায়  পবিত্র আল কোরআনের সবক প্রদান অনুষ্ঠান  শিবগঞ্জের কৃতি সন্তান ডা: সাইমুম পারভেজ এর সিডনি বিশ্ববিদ্যালয় থেকে ডিজিটাল মিডিয়া রাজনীতিতে পিএইচডি অর্জন  নাচোলে রিপনের প্রেমলীলায় মত্ত ছাত্রী, পাহাড়সম অভিযোগ এলাকাবাসীর অভয়নগরে ধর্মীয় প্রতিষ্ঠান মন্দির ধ্বংস করে ভৈরব নদ থেকে অবৈধভাবে বালি উত্তোলন, জনসাধারণের ভোগান্তি যুক্তরাষ্ট্র ও কানাডা সফর শেষে দেশে ফিরেছেন সেনাবাহিনী প্রধান পঞ্চগড়ে বর্তমান কদর বেড়েছে মসলা দ্রব্য তেজপাতার তানোরে ব্যারিস্টার আমিনুল হক স্মৃতি ফুটবল টুর্নামেন্ট আয়োজন  আমরা অপকর্ম করার জন্য রাজনীতি করি না : ভোলায় মেজর (অব.) হাফিজউদ্দিন

কালীগঞ্জে এক সন্তানের জননী মিতু কে পিটিয়ে হত্যা, না আত্মহত্যা  !

  • প্রকাশের সময় : শুক্রবার, ১৭ নভেম্বর, ২০২৩
  • ১৪৭ বার এই সংবাদটি পড়া হয়েছে

# মোঃ মুক্তাদির হোসেন, গাজীপুর……………………………………………………

গাজীপুরের কালীগঞ্জে এক সন্তানের জননীর রহস্যজনক মৃত্যুর সংবাদ পাওয়া গেছে। নিহতের পরিবারের দাবি মিতুকে হত্যার পর আত্মহত্যা বলে অপপ্রচার করছে তার শ্বশুরবাড়ির লোকজন। আজ শুক্রবার (১৭ নভেম্বর) সকালে পুলিশ নিহতের লাশ ময়নাতদন্তের জন্য গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমেদ মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠিয়েছে।

এলাকাবাসী সূত্রে জানা যায় , গাজীপুরের কালীগঞ্জের মোক্তারপুর ইউনিয়নের মৈইশার গ্রামের অজিত চন্দ্র দেবনাথ পুত্র রাজীব চন্দ্র দেবনাথ একই ইউনিয়নের পার্শ্ববর্তী নোয়াপাড়া গ্রমের সুনীল চন্দ্র দেবনাথের মেয়ে মিতু রানী দেবনাথকে ভালোবেসে পারিবারিকভাবে বিয়ে করেন। বিয়ের পর দুই বছর ভালোই চলছিল মিতু ও রাজিবের সংসার।

এরই মধ্যে তাদের ঘরে একটি পুত্র সন্তানের জন্ম হয়।সন্তান জন্মের পর থেকে বেড়িয়ে আসে রাজীবের আসল চেহারা। রাজীব দেবনাথ মৈশাইর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পিওন পদে চাকুরি করতো এবং স্কুল ছুটির পর প্রায় প্রতি রাতেই এলাকার বখাটে ছেলেদের সাথে নিয়ে স্কুলের ভিতরে নেশা করত। নেশা করার পর বাড়িতে এসে যৌতুকের দাবিতে প্রতিনিয়ত মিতুর উপর শারীরিক অত্যাচার নির্যাতন করতো বখাটে রাজিব । নেশার টাকা জোগার করতে যৌতুকের জন্যে মিতুর ওপর শারীরিক ও মানসিক নির্যাতন। পারিবারিকভাবে একাধিকবার বসে কয়েক দফায় রাজিবকে মিতুর পরিবার দশ লাখ টাকা যৌতুকও দেয়। তাতে কিছু হয়নি রাজিব ও তার পরিবারের। আরো যৌতুকের নেশায় স্বামী রাজিব মিতুকে পিটিয়ে ও গলায় ফাঁস দিয়ে হত্যা করে আত্মহত্যার নাটক সাজিয়েছেন বলে দাবি করেন মিতুর পরিবার।

নিহত মৃত্যুর বাবা সুনীল দেবনাথ আমাদের প্রতিনিধিকে জানান, বৃহস্পতিবার সন্ধ্যার পর মিতুর শ্বশুর বাড়ি এলাকার রুহুল আমিন নামের এক ব্যক্তি জরুরী কথা আছে বলে আমার বড় ছেলে অজিতকে ফোনে ডেকে নেয়। সেখানে গিয়ে অজিত দেখে মিতু খাটের উপর অচেতন অবস্থায় পড়ে আছে।পরে আমাকে ফোন করলে আমি দ্রুত মিতুর শশুর বাড়িতে চলে যায় এবং মিতুকে তার বেডরুমের খাটের উপরে মৃত অবস্থায় দেখে তার শ্বশুর বাড়ির লোকজনকে জিজ্ঞেস করলে তারা বলে মিতু স্বামীর সাথে ঝগড়া করে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে।

মিতুর মুখের নিচে থুতার উপরে এবং শরীলের বিভিন্ন জায়গায় আঘাতের চিহ্ন দেখে সন্দেহ হলে থানা পুলিশকে খবর দিলে পুলিশ ওই রাতেই ঘটনাস্থলে এসে মিতুর লাশ উদ্ধার করে থানায় নিয়ে যায়।

কালীগঞ্জ থানার ইন্সপেক্টর (তদন্ত) রাজীব চক্রবর্তী বলেন, প্রাথমিক তদন্তে জানা গেছে মিতু রানী দেবনাথ স্বামীর সঙ্গে অভিমান করে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন। কিন্তু আমরা মৃতদেহটি বসতঘরের বিছানা থেকে উদ্ধার করে ময়নাতদন্তের জন্য গাজীপুর শহীদ তাজউদ্দিন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠিয়েছি।

এ ব্যাপারে থানায় ইউডি মামলা নেওয়া হয়েছে। প্রতিবেদন হাতে পেলে পরবর্তী আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।#

এই সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট