1. admin@sobujnagar.com : admin :
  2. sobujnoger@gmail.com : Rokon :
সোমবার, ২৮ অক্টোবর ২০২৪, ০৪:২৪ অপরাহ্ন
সর্বশেষ:
খুলনার সুবিধা বঞ্চিত শিশুদের সি ইউ সি স্কুল পরিদর্শন করেন চিত্রশিল্পী মিলন বিশ্বাস পোরশায় শিশু ধর্ষণের অভিযোগে যুবককে গণপিটুনি, পরে গ্রেপ্তার রাসিক প্রশাসকের সাথে নিসচা রাজশাহী জেলা কমিটির নেতৃবৃন্দের মতবিনিময় খুলনায় ৬ স্থানে শিক্ষার্থীদের বিনা লাভের দোকান পত্নীতলায় যুবদলের ৪৬তম প্রতিষ্ঠাতা বার্ষিকী পালিত   রাজশাহীতে পরীক্ষা দিতে এসে ছাত্রলীগ নেত্রী আটক সরকারি কৃষি সেবা ও ঋণ প্রাপ্তিতে নারী কৃষকের অন্তর্ভুক্তি শীর্ষক রাজশাহীতে কর্মশালা তানোরে ফ্রি ট্রিটমেন্ট ক্যাম্প ও ওষুধ বিতরণ ঈশ্বরদীতে যুবদলের ৪৬তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত তানোরে আপত্তিকর অবস্থায় আটক, ৮০ হাজার টাকায় ছাড়  ! 

এইচএসসি ফলাফলে পোরশায় পাশের হার-৫১.৯০%, জিপিএ-৫ পেয়েছে-৩জন

  • প্রকাশের সময় : রবিবার, ২৬ নভেম্বর, ২০২৩
  • ১২৯ বার এই সংবাদটি পড়া হয়েছে

পোরশা(নওগাঁ)প্রতিনিধি…………………………………………………………………

সদ্য প্রকাশিত এইচএসসি ফলাফলে নওগাঁর পোরশায় চার কলেজের পাশের হার ৫১.৯০%। জিপিএ-৫ পেয়েছে ৩জন। এতথ্য নিশ্চিত করেছেন উপজেলা একাডেমিক সুপারভাইজার কনক চন্দ্র রায়।

তিনি জানান, এবারে এইচএসসি পরীক্ষায় এ উপজেলায় দু’টি কেন্দ্রের মাধ্যমে ৩৪৩জন পরীক্ষার্থী অংশ গ্রহণ করেন। এতে ১৭৮জন পরীক্ষার্থী পাশ করেন। এদের মধ্যে পোরশা সরকারি ডিগ্রি কলেজ থেকে ১১০জনের মধ্যে ৫৮জন, গাঙ্গুরিয়া ডিগ্রি কলেজ থেকে ১৮১জনের মধ্যে ৯০জন, নিতপুর সরকারি মডেল উচ্চ বিদ্যালয় ও কলেজ থেকে ৩২জনের মধ্যে ১৮জন ও ঘাটনগর পাহিড়াপুকুর বালিকা উচ্চ বিদ্যালয় ও কলেজ থেকে ২০জনের মধ্যে ১২জন পাশ করেন।

এছাড়াও ৫টি মাদ্রাসা থেকে আলিম পরীক্ষায় অংশ গ্রহণকারী ১১৫জনের মধ্যে ৮৭জন পাশ করেন। পাশের হার- ৭৫.৬২%। অপরদিকে তিনটি ভোকেশনাল কলেজ শাখা থেকে অংশ গ্রহণকারী-১২৮জনের মধ্যে পাশ করেছেন-১২৩জন। পাশের হার- ৯৬.০৯% বলে তিনি জানান।#

এই সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট