1. admin@sobujnagar.com : admin :
  2. sobujnoger@gmail.com : Rokon :
শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৮:৪২ পূর্বাহ্ন
সর্বশেষ:
তানোরে আরাফাত রহমান কোকো স্মৃতি ফুটবল টুর্নামেন্ট পবার হড়গ্ৰাম ইউনিয়ন পরিদর্শনে রাজশাহীর অতিরিক্ত বিভাগীয় কমিশনার জামিল আক্তার ধামইরহাটে ভুটভুটি ও সাইকেল আরোহীর মুখোমুখি সংঘর্ষে  নিহত ১, নারী শিক্ষার্থী আহত বিশ্বসেরা গবেষকের তালিকায় রাজশাহী বিশ্ববিদ্যালয়ের ১৫ গবেষক গোপালগঞ্জে আওয়ামী লীগের ২৯ নেতা-কর্মির নামে মামলা খুলনায় কোন মানুষ বৈষম্যের শিকার হবেনা” নব নিযুক্ত পুলিশ কমিশনার তানোরে খাদ্যবান্ধব কর্মসুচির চাল আত্মসাৎ খুলনা প্রেসক্লাবের অন্তর্বর্তীকালীন কমিটির দায়িত্ব গ্রহণ লালপুরে ২ লাখ টাকা ঘুষ দেওয়া-নেওয়া নিয়ে শিক্ষা অফিসার ও প্রধান শিক্ষকের দ্বন্দ্ব,ইউএনও অফিসে অভিযোগ আত্রাইয়ে ইফাঃ শিক্ষক ও কেয়ারটেকারদের মাসিক সমন্বয় সভা অনুষ্ঠিত

আমরা দ্বিধাবিভক্ত আওয়ামী লীগ চাই না, আমরা ঐক্যবদ্ধ আওয়ামী লীগ চাই : বীর মুক্তিযোদ্ধা আখতারউজ্জামান এমপি

  • প্রকাশের সময় : শনিবার, ৬ জুলাই, ২০২৪
  • ৩৭ বার এই সংবাদটি পড়া হয়েছে

# মো.ইব্রাহিম খন্দকার কালীগঞ্জ (গাজীপুর) প্রতিনিধি :গত ১৫ বছর যাবৎ ঘরে বসে কমিটি করে কালীগঞ্জের আওয়ামী লীগকে দ্বিধাবিভক্তির ও দূর্বল করে রাখা হয়েছে। আওয়ামী লীগ জনগণের দল। জনগণ তাদের নেতৃত্ব নির্বাচন করবে। আমরা আওয়ামী লীগে দ্বিধাবিভক্তি চাই না। আমরা সম্মেলনের মাধ্যমে সঠিক নেতৃত্ব নির্বাচন করে শক্তিশালী ও ঐক্যবদ্ধ আওয়ামী লীগ গঠন করতে চাই। শনিবার বিকেলে বাংলাদেশ আওয়ামীলীগের ৭৫তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে আয়োজিত সমাবেশে গাজীপুর ৫ আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা আখতারউজ্জামান এমপি এ কথা বলেন।

বক্তারপুর ইউনিয়ন আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের আয়োজনে বক্তারপুর সরকারী প্রাথমিক বিদ্যালয় মাঠে বক্তারপুর ইউপি চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আতিকুর রহমান আখন্দ ফারুকের সভাপতিত্বে আলোচনা সভায় তিনি আরো বলেন, জাতির জনকের কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা পৃথিবীতে আওয়ামী লীগকে একটি রোল মডেল হিসেবে স্থাপন করেছেন। আওয়ামী লীগ কারো পকেট থেকে কমিটি গঠন করে না। গত ১৫ বছর যাবত কালীগঞ্জে আওয়ামী লীগের প্রকৃত নেতাকর্মীদের বাদ দিয়ে পকেট কমিটি করে দলকে দ্বিধাবিভক্ত করে রাখা হয়েছে। কালীগঞ্জে আমরা দ্বিধাবিভক্ত আওয়ামীলীগ চাই না, আমরা ঐক্যবদ্ধ শক্তিশালী আওয়ামীলীগ চাই।

বক্তারপুর ইউনিয়ন আওয়ামীলীগের সাবেক সহ সভাপতি মোঃ কবির হোসেন ও বক্তারপুর ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সভাপতি মোঃ ফরহাদ-উল আলম এর যৌথ সঞ্চালনায় অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন, গাজীপুর জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক অ্যাডভোকেট আশরাফী মেহেদী হাসান, উপজেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক আবদুল গণি ভুইয়া, উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি মো. শরীফুল ইসলাম তোরণ, ত্রাণ ও সমাজ কল্যাণ সম্পাদক সাজ্জাদ হোসেন খান রিপন, তুমলিয়া ইউপি চেয়ারম্যান মোঃ আবু বকর মিয়া, জামালপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মোঃ মাহবুবুর রহমান ফারুক মাষ্টার।

এসময় আরো উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মো. মোজাম্মেল হক, গাজীপুর জেলা পরিষদের সাবেক সদস্য তাসলিমা রহমান লাভলী, সরকারি কালীগঞ্জ শ্রমিক কলেজের সাবেক ভিপি মশিউর রহমান আকাশসহ উপজেলা আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ এবং বিভিন্ন ইলেকট্রনিক্স ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিকবৃন্দ।#

এই সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট