1. admin@sobujnagar.com : admin :
  2. sobujnoger@gmail.com : Rokon :
সোমবার, ২০ মে ২০২৪, ০১:৩২ পূর্বাহ্ন
সর্বশেষ:
বিএনপি নেতারা মানসিক ট্রমায় ভুগছেন : ওবায়দুল কাদের সঠিক ওজন ও পরিমাপ নিশ্চিতকরণে বিএসটিআই নিরলস কাজ করে যাচ্ছে : প্রধানমন্ত্রী  মানসম্মত পণ্য উৎপাদনে সরকার নানা পদক্ষেপ গ্রহণ করেছে: রাষ্ট্রপতি স্বাচিপ রাজশাহী, চাপাইনবাবগঞ্জ, নাটোর  ও নওগাঁ জেলার সম্মেলন অনুষ্ঠিত স্বাচিপ রাজশাহী জেলা শাখার সভাপতি ডা. জাহিদ, সম্পাদক ডা. অর্ণা জামান ভারত বাংলাদেশ চুক্তির বাস্তবতা নেই : মরণফাঁদ ফারাক্কার কারণে রাজশাহীর পদ্মা এখন মরুভুমি শিবগঞ্জ উপজেলা ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী নয়ন খানএর গণসংযোগ বাঘায় ফেন্সিডিল সহ মাদক ব্যবসায়ী মনিরুল গ্রেপ্তার রামপাল থানা পুলিশের বিশেষ অভিযানে গাঁজাসহ- দুই মাদক কারবারি গ্রেফতার রাজশাহীর বাগমারায় উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে এগিয়ে আছে সান্টু

অভয়নগরে এক বিধবা নারীর উপার্জন স্থল আগুনে পুড়িয়ে ছাই করে দিল সাবেক সেনা সদস্য

  • প্রকাশের সময় : শনিবার, ৪ মে, ২০২৪
  • ১৬ বার এই সংবাদটি পড়া হয়েছে

# মোঃ কামাল হোসেন, বিশেষ প্রতিনিধি…………………………………

যশোরের অভয়নগরে এক বিধবা নারীর উপার্জন স্থল দোকান পুড়িয়ে তান্ডব চালিয়েছে সাবেক সেনা সদস্যসহ তার সহযোগীরা। ২৯ এপ্রিল সোমবার রাত আনুঃ ২ টার সময় উপজেলার বুনারামনগর গ্রামে এ ঘটনা ঘটে।

সরেজমিনে স্থানীয় সূত্রে জানা গেছে, উপজেলার বুনারামনগরের মৃত মমিন মোল্লার ছেলে দ্বীন মোহাম্মদ ওরফে দ্বীন পাগলার কাছে একই গ্রামের মৃত আজিবর রহমানের স্ত্রী জোহরা বেগম(৬৫), জীবিকা নির্ভর দোকানে বাকি টাকা পাওনা চাইলে টাকা না দিয়ে উল্টো ওই নারীকে হত্যার উদ্দেশ্য ছুরিকাহত করতে যায়। স্থানীয়রা বাঁধা দিলে ওই বিধবা নারীর ছেলে কামালের সাথে মারামারি সংঘটিত হয়। কিছু সময় পর দ্বীন মোহাম্মদসহ লুৎফর রহমানের ছেলে সাবেক সেনা সদস্যসহ ১০/১৫ জনের সংঘবদ্ধ চক্র ওই বিধবা নারীর বাড়ি হামলা চালিয়ে ভাংচুর করে। সাবেক সেনা সদস্য হাফিজুর রহমান হুমকি দেয় ওই দোকান পুড়িয়ে ফেলা হবে।  ফলে প্রান ভয়ে বিধবা নারী জোহরা ও তার ছেলেসহ সবাই পাশ্ববর্তী দেয়াপাড়া গ্রামে আত্মীয়ের বাড়ি আশ্রয় নেয়।

যখন রাত আনুঃ ২ টা তখন তারা বিধবা ওই অসহায় নারীর একমাত্র জীবিকা নির্ভর দোকান ঘরটি আগুনে পুড়িয়ে ছাই করে মাটির সাথে মিশিয়ে দেয় । ফলে ভুক্তভোগী পরিবারটি পড়েছেন চরম বিপাকে। ্য অসহায় ওই নারীর স্বামী আজিবর রহমান তিনবছর আগে মৃত্যুবরণ করার পর থেকে ওই নারী জীবন যুদ্ধ করে স্বল্পকিছু টাকা গুছিয়ে নিজ বাড়ির পাশে একটি চা স্টলসহ মুদি দোকান দিয়ে ব্যবসা করেন, ওই দোকানে যে টাকা আয় হয় তাই দিয়েই নিজের জীবন বাঁচিয়ে দিনযাপন করে। এলাকার একাধিক ব্যক্তি ওই ঘটনায় বিধবা অসহায় ওই নারী যাতে ন্যায় বিচার পায় তার জরুরি পদক্ষেপ নিতে প্রসাশনের কাছে দাবি করেছেন।

এবিষয়ে উপজেলার বুনারামনগরের সাবেক সেনা সদস্য মোঃ হাফিজুর রহমান মোল্লার কাছে এবিষয়ে জানতে চাইলে তিনি সাংবাদিকদের হুমকি দিয়ে বলেন, এ ব্যাপারে আপনাদের সাথে কোন কথা বলবোনা আপনারা যা পারেন তাই করেন৷ আমি কোনকিছুকে ভয় করিনা।

এবিষয়ে অভয়নগর থানার ভাটপাড়া পুলিশ ক্যাম্পের ইনচার্জ এসআই মোকলেছুর রহমান বলেন, আমি এ বিষয়ে একটি লিখিত অভিযোগ পেয়েছি, ঘটনা স্থানে গিয়ে তদন্ত করেছি এবং তদন্ত চলমান আছে, যদি বিষয়টি স্থানীয় ভাবে মিমাংসা না হয়, তবে আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে।#

এই সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট