1. admin@sobujnagar.com : admin :
  2. sobujnoger@gmail.com : Rokon :
বৃহস্পতিবার, ২৪ অক্টোবর ২০২৪, ০২:৩৩ অপরাহ্ন
সর্বশেষ:
সাতক্ষীরায় ঘূর্ণিঝড় দানা’র আতঙ্ক:বেড়িবাঁধ নিয়ে উদ্বেগ সাইটসেভার্স এর সহযোগিতায়,ব্র্যাকের উদ্যোগে দাকোপে উপজেলা পর্যায়ে অবহিতকরণ সভা  কালীগঞ্জে গাজীপুরের নবাগত ডিসির মতবিনিময় আত্রাইয়ে জাতীয় ইঁদুর নিধন অভিযান উদ্বোধন পত্নীতলায় আশা শিক্ষা কর্মসূচির অভিভাবক মতবিনিময় সভা অনুষ্ঠিত রাষ্ট্রপতির পদত্যাগের দাবিতে রাজশাহীতে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের বিক্ষোভ খুব তাড়াতাড়ি সকল পুলিশ ফাঁড়ির কার্যক্রম পুরোদমে শুরু হবে: রাজশাহীতে স্বরাষ্ট্র ও কৃষি উপদেষ্টা রূপসা বর্নমালা শিক্ষালয়ে ফলাফল প্রকাশ ও অভিভাবক সমাবেশ অনুষ্ঠিত তানোরে আমণের বাম্পার ফলনের সম্ভবনা তানোরে বিদ্যুৎ শাটডাউনে জড়িতরা বহাল তবিয়তে

রাজশাহীর তানোরে প্রবাসীর স্ত্রীকে ধর্ষণ চেষ্টার অভিযোগ

  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ২৭ অক্টোবর, ২০২২
  • ১৪৫ বার এই সংবাদটি পড়া হয়েছে

মমিনুল ইসলাম মুন বরেন্দ্র অঞ্চল প্রতিনিধি………………………………………..

রাজশাহীর তানোরে এক প্রবাসীর স্ত্রীকে ধর্ষণ চেষ্টার অভিযোগ উঠেছে। উপজেলার কলমা ইউনিয়নের (ইউপি) দিব্যস্থল গ্রামে এই ঘটনা ঘটেছে। এ ঘটনায় ভিকটিম তানোর থানায় লিখিত অভিযোগ করেছে।

 

এদিকে অভিযুক্তরা ঐক্যবদ্ধ হয়ে উল্টো ভিকটিমকে গ্রামছাড়া করেছে। এ খবর ছড়িয়ে পড়লে এলাকায় ব্যাপক চাঞ্চল্যর সৃষ্টি হয়েছে। জনৈক তোজাম্মেল হক জানান, দিব্যস্থল গ্রামের মৃত সিরাজুল ইসলামের পুত্র কথিত ডাক্তার হাবিবুর রহমান ভিকটিমের সঙ্গে পরোকিয়া সম্পর্ক গড়ে তোলে।

 

তিনি আরো জানান, গত ২৫ সেপ্টেম্বর বোরবার দিবাগত রাতে ঘরের বেড়া কেটে হাবিবুর রহমান ভিকটিমের ঘরে ঢুকে তাকে ধর্ষণের চেষ্টা করে। এ সময় ভিকটিমের মা টের পেলে হাবিবুর দৌড়ে পালিয়ে যায়। অভিযোগের পর আসামিরা গা-ঢাকা দিয়েছে। নাম প্রকাশে অনিচ্ছুক একাধিক গ্রামবাসী বলেন, গ্রামের মৃত সিরাজুল ইসলামের পুত্র ও ভূয়া ডাক্তার হাবিবুর রহমান, কাশেম মন্ডলের পুত্র মোকলেসুর রহমান, তমির উদ্দিনের পুত্র আব্দুল কাদের ও দবির উদ্দিনের পুত্র লিটন দীর্ঘদিন ধরে ওই গৃহবধুকে নানাভাবে উত্যক্ত ও কুপ্রস্তাব দিয়ে আসছে। তাদের দাপটে গ্রামের নারীরা অতিষ্ঠ হলেও ভয়ে মুখ খোলার সাহস পায় না।

 

এবিষয়ে জানতে চাইলে হাবিবুর রহমান বলেন, তিনি ওয়ার্ড যুবলীগের সভাপতি ও ডাক্তার তাকে ফাঁসাতে প্রতিপক্ষের লোকজন ওই নারীকে ব্যবহার করছে। তিনি বলেন, ঘটনার দিন তাকে নয় শরিফ ওরফে বাচ্চুকে ওই নারীর ঘরে আটক করা হয়েছিল। এবিষয়ে জানতে চাইলে আলাউদ্দিন বলেন, ওই মেয়ে খুব বাজে তাকে কেউ তাড়িয়ে দেয়নি, গ্রামবাসির ভয়ে সে নিজেই এলাকাছাড়া হয়েছে। তিনি বলেন, গ্রামের সব মানুষ তার বিপক্ষে, পুলিশ তদন্তে এসে তাদের কোনো দোষ পায়নি।

 

এবিষয়ে ভিকটিম বলেন, আসামিরা প্রভাবশালী গ্রামের কোনো মানুষ ভয়ে তাদের বিরুদ্ধে স্বাক্ষ্য দিবে না। তিনি ন্যায় বিচার পেতে জাতীয় মানবাধিকার কমিশন ও সরকারি সহায়তা চেয়েছেন। এবিষয়ে তানোর থানার কর্তব্যরত কর্মকর্তা বলেন, অভিযোগ পাওয়া গেছে তদন্ত সাপেক্ষে ব্যবস্থা গ্রহণ করা হবে।#

এই সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট