1. admin@sobujnagar.com : admin :
  2. sobujnoger@gmail.com : Rokon :
বৃহস্পতিবার, ২৪ অক্টোবর ২০২৪, ০২:৪২ পূর্বাহ্ন
সর্বশেষ:
সাইটসেভার্স এর সহযোগিতায়,ব্র্যাকের উদ্যোগে দাকোপে উপজেলা পর্যায়ে অবহিতকরণ সভা  কালীগঞ্জে গাজীপুরের নবাগত ডিসির মতবিনিময় আত্রাইয়ে জাতীয় ইঁদুর নিধন অভিযান উদ্বোধন পত্নীতলায় আশা শিক্ষা কর্মসূচির অভিভাবক মতবিনিময় সভা অনুষ্ঠিত রাষ্ট্রপতির পদত্যাগের দাবিতে রাজশাহীতে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের বিক্ষোভ খুব তাড়াতাড়ি সকল পুলিশ ফাঁড়ির কার্যক্রম পুরোদমে শুরু হবে: রাজশাহীতে স্বরাষ্ট্র ও কৃষি উপদেষ্টা রূপসা বর্নমালা শিক্ষালয়ে ফলাফল প্রকাশ ও অভিভাবক সমাবেশ অনুষ্ঠিত তানোরে আমণের বাম্পার ফলনের সম্ভবনা তানোরে বিদ্যুৎ শাটডাউনে জড়িতরা বহাল তবিয়তে রকমারি সবজি চাষে ঝুঁকে পড়েছেন আত্রাই উপজেলার কৃষকরা

রাজশাহীতে মাওলনার বেশে প্রতারণা,  দুই সহদর গ্রেপ্তার

  • প্রকাশের সময় : শনিবার, ১০ সেপ্টেম্বর, ২০২২
  • ১৬১ বার এই সংবাদটি পড়া হয়েছে

# নিজস্ব প্রতিবেদক, রাজশাহী……………………….

রাজশাহী নগরীতে মাওলানার  সেজে প্রতারনার অভিযোগে দুই সহদরককে গ্রেপ্তার করেছে পুলিশ। বৃহস্পতিবার দুপুরে তাদের নগরীর কাশিয়াডাঙ্গা থনা পুলিশ তাদের গ্রেপ্তার করা হয়। শুক্রবার  বিকেলে বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য জানান আরএমপি সদর দপ্তর।

 

বিজ্ঞপ্তিতে আরো জানানো হয়, গত ২০২১ সালে ২৫ শে ডিসেম্বর দুপুরে কাশিয়াডাঙ্গা থানা হড়গ্রাম পশ্চিম শেখপাড়া গ্রামের শাহাবুল ইসলামের (৪৮) বাড়ির দরজার সামনে কুষ্টিয়া মিরপুর থানার কাতলামারী গ্রামের নাসির উদ্দিনের ২ ছেলে প্রতারক আফান আলী (৩৯) ও সোফান আলী (২৯) মৌলবী বেশ ধারে শাহাবুলের অনেক বিপদ বলে ভয় দেখায় এবং প্রতারকরা ঝাড়ফুক দেওয়ার কথা বলে পানিতে ঝাড়ফুক দিয়ে পানি খাওয়ায় এবং মানত হিসেবে তাহার নিকট থেকে নগদ ৪৯,৭০০ টাকা ও তাহার স্ত্রীর গলার স্বর্ণের চেইন কৌশলে নিয়ে নেয়। পরে প্রতারকরা তাহাকে চোখ বন্ধ করে রাখতে বলে কালিমা পড়তে থাকে। একপর্যায়ে তারা কৌশলে মোটরসাইকেল নিয়া সেখান থেকে পালাইয়া যায়।

 

ওই ঘটনার পরে গত বৃহস্পতিবার দুপুরে ১ টার দিকে কাশিয়াডাঙ্গা হড়গ্রাম পশ্চিম শেখপাড়া শাহাবুল ইসলাম (৪৮) তার বাড়ি সংলগ্ন মুদি খানার দোকান ঘরে ওই ২ প্রতারক কে দেখে চিনিতে পেরে থানা পুলিশকে খবর দেই।

 

কাশিয়াডাঙ্গা থানা অফিসার ইনচার্জ এসএম মাসুদ পারভেজের নির্দেশে তাৎক্ষনিক কাশিয়াডাঙ্গা থানা পুলিশেরর একটি টিম ঘটনাস্থলে উপস্থিত হয়ে ২ প্রতারককে গ্রেপ্তার করে। এ ঘটনায় তাদের বিরুদ্ধে থানায় নিয়মিত মামলা দায়ের করে বিজ্ঞ আদালতে সোপর্দ্দ করা হয়েছে।

 

কাশিয়াডাঙ্গা থানার অফিসার ইনচার্জ এসএম মাসুদ পারভেজ বলেন, তারা কুষ্টিয়া থেকে রাজশাহীতে এসে নগরীর একটি হোটেলে ভাড়া থাকে নগরীর বিভিন্ন এলাকায় ঝাড় ফু ও কবিরাজি করে মানুষের সাথে প্রতারণা করে অর্থ হাতিয়ে নিয়েছে। প্রতারণার অভিযোগে তাদের গ্রেপ্তার করা হয়েছে।#

এই সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট