1. admin@sobujnagar.com : admin :
  2. sobujnoger@gmail.com : Rokon :
বৃহস্পতিবার, ২৪ অক্টোবর ২০২৪, ১২:৩৭ পূর্বাহ্ন
সর্বশেষ:
সাইটসেভার্স এর সহযোগিতায়,ব্র্যাকের উদ্যোগে দাকোপে উপজেলা পর্যায়ে অবহিতকরণ সভা  কালীগঞ্জে গাজীপুরের নবাগত ডিসির মতবিনিময় আত্রাইয়ে জাতীয় ইঁদুর নিধন অভিযান উদ্বোধন পত্নীতলায় আশা শিক্ষা কর্মসূচির অভিভাবক মতবিনিময় সভা অনুষ্ঠিত রাষ্ট্রপতির পদত্যাগের দাবিতে রাজশাহীতে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের বিক্ষোভ খুব তাড়াতাড়ি সকল পুলিশ ফাঁড়ির কার্যক্রম পুরোদমে শুরু হবে: রাজশাহীতে স্বরাষ্ট্র ও কৃষি উপদেষ্টা রূপসা বর্নমালা শিক্ষালয়ে ফলাফল প্রকাশ ও অভিভাবক সমাবেশ অনুষ্ঠিত তানোরে আমণের বাম্পার ফলনের সম্ভবনা তানোরে বিদ্যুৎ শাটডাউনে জড়িতরা বহাল তবিয়তে রকমারি সবজি চাষে ঝুঁকে পড়েছেন আত্রাই উপজেলার কৃষকরা

রাজশাহীর মোহনপুরে ইউপি কার্যালয় ভাঙচুর , বিএনপিকে দায়ী

  • প্রকাশের সময় : শুক্রবার, ২ সেপ্টেম্বর, ২০২২
  • ১৯১ বার এই সংবাদটি পড়া হয়েছে

# নিজস্ব প্রতিবেদক, মোহনপুর……………………………

রাজশাহীর মোহনপুরের মৌগাছি ইউনিয়ন পরিষদে ইটপাটকেল নিক্ষেপ ও ভাঙচুরের অভিযোগের ঘটনায় ধু¤্রজাল সৃষ্টি হয়েছে। বৃহস্পতিবার (১ সেপ্টেম্বর) বিকাল সাড়ে ৪টার দিকে বিএনপি নেতাকর্মীরা এ ঘটনা ঘটিয়েছেন বলে দাবি ইউপি চেয়ারম্যানের। তবে পুরো ঘটনাকে সাজানো নাটক বলে বিএনপির দাবি। এছাড়া চেয়ারম্যান নিজেই এ কাÐ ঘটিয়েছেন বলেও উপজেলা আওয়ামী লীগেরই সাবেক এক নেতা অভিযোগ তুলেছেন।

 

স্থানীয় সূত্রে জানা গেছে, মৌগাছি ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আল-আমিন বিশ্বাস মোহনপুর উপজেলা আওয়ামী লীগের যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক। অফিস টাইমে পরিষদের প্রধান ফটকে তালা লাগিয়ে ভবনের দ্বিতীয় তলায় ঘণ্টার পর ঘণ্টা বিশ্রাম করেন তিনি। এনিয়ে জনসাধারণের মাঝে রয়েছে ক্ষোভ। বৃহস্পতিবারও তিনি দোতলায় একটি কক্ষে বিশ্রাম করছিলেন। বিকেলে নিচতলায় নেমে এসে উপজেলা পরিষদ চেয়ারম্যানকে ফোন করেন। এদিন ছিল বিএনপির প্রতিষ্ঠাবার্ষিকী। ফলে কার্যালয়ে ইটপাটকেল নিক্ষেপ ও ৩/৪টি চেয়ার ভাঙচুরের অভিযোগ তুলে বিএনপির ওপর দায় চাপিয়ে দেন চেয়ারম্যান। পরে উপজেলা চেয়ারম্যান ও মোহনপুর থানার ওসি ঘটনাস্থলে যান।

 

এ বিষয়ে মৌগাছি ইউপি চেয়ারম্যান এবং উপজেলা আওয়ামী লীগের যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক আল-আমিন বিশ্বাস বলেন, আমাকে হত্যার উদ্দেশ্যে পরিকল্পিতভাবে বিএনপির নেতাকর্মীরা এ ঘটনা ঘটিয়েছে। আমি দোতলায় ছিলাম বলে প্রাণে বেঁচে যাই। ঘটনায় জড়িতদের শাস্তি দাবি করেন তিনি।

 

ঘটনার সঙ্গে বিএনপির বিন্দুমাত্র সম্পৃক্ততা নেই বলে দাবি করেছেন দলটির নেতারা। এ ব্যাপারে মোহনপুর উপজেলা বিএনপির আহবায়ক মাহবুবুর রহমান বলেন, ইউপি চেয়ারম্যান মদ্যপ অবস্থায় ছিলেন। দলীয় কর্মসূচিতে অংশ নিতে বিএনপি নেতাকর্মীরা জড়ো হলে চেয়ারম্যান এসে হট্টগোল শুরু করেন। এ সময় আমরা চলে আসি সেখান থেকে। পরে শুনছি ইউপি কার্যালয় নাকি ভাঙচুর হয়েছে। ঘটনাটি সাজানো নাটক এবং ষড়যন্ত্র বলে দাবি করেন মাহাবুর রহমান।

 

ঘটনাটিকে ষড়যন্ত্র হিসেবে দেখছেন উপজেলা আওয়ামী লীগেরই সাবেক এক নেতা। নাম প্রকাশ না করার শর্তে তিনি বলেন, এদিনের ঘটনাটি ষড়যন্ত্র। মৌগাছি ইউপি চেয়ারম্যান আল-আমিন বিশ^াস মাদকাসক্ত। ইতোপূর্বে প্রকাশ্যে মাদক সেবন করে তিনি উলঙ্গ হয়ে ঘুরেছেন। আমার ধারণা, পরিষদের ভেতরে মদের আসর কিংবা মেয়ে নিয়ে আকাম-কুকাম করছিলেন তিনি। তাছাড়া মোহনপুর থেকে বিএনপির কার্যক্রম নতুনভাবে শুরু হচ্ছে, সেটা দমানোর জন্যই এমনটা করা হতে পারে।

 

এছাড়া স্থানীয় একটি সূত্র জানিয়েছে, বিএনপির প্রতিষ্ঠাবার্ষিকীকে কেন্দ্র করে হট্টগোল তৈরির পরিকল্পনায় তিনদিন আগে উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মুরশেদ আলমসসহ দলীয় নেতাকর্মীদের নিয়ে মিটিং করেন আল-আমিন বিশ্বাস। অবৈধ পুকুর খনন, মাদক সেবন ও চাঁদাবাজিসহ বিভিন্ন অপকর্মের অন্যতম সঙ্গী মুরশেদ। এদিনও তাদের পরিকল্পনায় ইউপি কার্যালয়ের চেয়ার ভাঙচুরের ঘটনা সংঘটিত হয়। জানতে চাইলে মোহনপুর থানার ওসি তৌহিদুল ইসলাম বলেন, খবর পেয়ে আমরা ঘটনাস্থল পরিদর্শনে যাই। তবে লিখিত কোনো অভিযোগ পাইনি। অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।#

এই সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট