1. admin@sobujnagar.com : admin :
  2. sobujnoger@gmail.com : Rokon :
বুধবার, ২৩ অক্টোবর ২০২৪, ০৮:২২ অপরাহ্ন
সর্বশেষ:
সাইটসেভার্স এর সহযোগিতায়,ব্র্যাকের উদ্যোগে দাকোপে উপজেলা পর্যায়ে অবহিতকরণ সভা  কালীগঞ্জে গাজীপুরের নবাগত ডিসির মতবিনিময় আত্রাইয়ে জাতীয় ইঁদুর নিধন অভিযান উদ্বোধন পত্নীতলায় আশা শিক্ষা কর্মসূচির অভিভাবক মতবিনিময় সভা অনুষ্ঠিত রাষ্ট্রপতির পদত্যাগের দাবিতে রাজশাহীতে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের বিক্ষোভ খুব তাড়াতাড়ি সকল পুলিশ ফাঁড়ির কার্যক্রম পুরোদমে শুরু হবে: রাজশাহীতে স্বরাষ্ট্র ও কৃষি উপদেষ্টা রূপসা বর্নমালা শিক্ষালয়ে ফলাফল প্রকাশ ও অভিভাবক সমাবেশ অনুষ্ঠিত তানোরে আমণের বাম্পার ফলনের সম্ভবনা তানোরে বিদ্যুৎ শাটডাউনে জড়িতরা বহাল তবিয়তে রকমারি সবজি চাষে ঝুঁকে পড়েছেন আত্রাই উপজেলার কৃষকরা

ধামইরহাটে প্রকাশ্য দিবালোকে হামলায় আহত-৭, বাধা দেওয়ায় ছাত্রলীগ সভাপতির হাত ভেঙ্গে দিল সন্ত্রাসীরা

  • প্রকাশের সময় : মঙ্গলবার, ১৬ আগস্ট, ২০২২
  • ৯৮ বার এই সংবাদটি পড়া হয়েছে

ধামইরহাট (নওগাঁ) প্রতিনিধি………………………..

নওগাঁর ধামইরহাটে দিনের বেলায় ব্যবসা প্রতিষ্ঠানে গিয়ে মারপিটে ৭ জনকে আহত করেছে সন্ত্রাসীরা। এই ঘটনায় বাধা দেওয়ায় ইসবপুর ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি সৌমেনের মাথায় আঘাত করে এবং তার বাম হাত ভেঙ্গে দেয়। স্থানীয়রা জখমীদের ধামইরহাট স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে দেন। ধামইরহাট থানা পুলিশ ও আদিবাসীদের বিভিন্ন সামাজিক সংগঠনের নেতৃবৃন্দ ঘটনাস্থল পরিদর্শণ করে দোষীদের শাস্তি দাবী করেছেন।

 

থানার অভিযোগ সূত্রে জানা গেছে, ইসবপুর গ্রামের সুশিল চন্দ্র মন্ডলের ছেলে বিশিষ্ট ব্যবসায়ী বিদ্যুৎ কুমার মন্ডল ১৬ আগস্ট সকাল ৯ টায় ব্যবসা প্রতিষ্ঠানে থাকাকালে জমি-জমা সংক্রান্ত পূর্ব শত্রæতার জের ধরে প্রতিপক্ষ জিয়াউর রহমান ভুট্টু ও তার ছেলে মেহেদী হাসান এবং ফিরোজ গং ব্যবসায়ী বিদুতের দোকানে হামলা চালিয়ে তাকে গুরুত্বর জখম করে। ডাক-চিৎকারে আতœীয় স্বজনরা এগিয়ে আসলে প্রতিপক্ষ সোহাগ, বন্ধন পরিমল দেশীয় অস্ত্রে সজ্জিত হয়ে অতর্কিত হামলা চালিয়ে বিদুতের কুমার মন্ডলের স্ত্রী সাথী রানী হাত, চাচাতো ভাই ইসবপুর ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি সৌমেন কুমারের হাত ভেঙ্গে দেয়, এ সময় বাদীর চাচী জোসনা রানী, মা গিতা রানী, বাবা সুশীল চন্দ্র, মিউচুয়াল ট্রাস্ট ব্যাংকের কর্মচারী কনক কুমারসহ মোট ৭ জন আহত হয়।

 

অভিযুক্ত ১নং আসামী মেহেদী হাসান অভিযোগ অস্বীকার করে বলেন, ‘আমি কোন মারামারি করিনি, তারাই মারামারি করেছে’ বলে কৌশলে এড়িয়ে যাবার চেষ্টা করেন। অপর বিবাদী ফিরোজ ও জিয়াউর রহমানকে মোবাইলে ফোনে পাওয়া যায়নি। স্থানীয় রাজনৈতিক ও সামাজিক নেতৃবৃন্দ হামলা কারীদের মাদক ও সন্ত্রাসী কর্মকান্ডের সাথে সম্পৃক্ত বলে দাবী করেন। এ বিষয়ে বিদ্যুৎ কুমার মন্ডল বাদী হয়ে মঙ্গলবার বিকেলে ধামইরহাট থানায় একটি এজাহার দায়ের করেন।

 

ধামইরহাট থানার ওসি মোজাম্মেল হক কাজী জানান, জমি-জমা সংক্রান্ত একটি মারপিটের অভিযোগ পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠিয়েছি, তদন্ত করে কঠোর আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

এই সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট