1. admin@sobujnagar.com : admin :
  2. sobujnoger@gmail.com : Rokon :
বুধবার, ২৩ অক্টোবর ২০২৪, ০৬:১৭ অপরাহ্ন
সর্বশেষ:
সাইটসেভার্স এর সহযোগিতায়,ব্র্যাকের উদ্যোগে দাকোপে উপজেলা পর্যায়ে অবহিতকরণ সভা  কালীগঞ্জে গাজীপুরের নবাগত ডিসির মতবিনিময় আত্রাইয়ে জাতীয় ইঁদুর নিধন অভিযান উদ্বোধন পত্নীতলায় আশা শিক্ষা কর্মসূচির অভিভাবক মতবিনিময় সভা অনুষ্ঠিত রাষ্ট্রপতির পদত্যাগের দাবিতে রাজশাহীতে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের বিক্ষোভ খুব তাড়াতাড়ি সকল পুলিশ ফাঁড়ির কার্যক্রম পুরোদমে শুরু হবে: রাজশাহীতে স্বরাষ্ট্র ও কৃষি উপদেষ্টা রূপসা বর্নমালা শিক্ষালয়ে ফলাফল প্রকাশ ও অভিভাবক সমাবেশ অনুষ্ঠিত তানোরে আমণের বাম্পার ফলনের সম্ভবনা তানোরে বিদ্যুৎ শাটডাউনে জড়িতরা বহাল তবিয়তে রকমারি সবজি চাষে ঝুঁকে পড়েছেন আত্রাই উপজেলার কৃষকরা

রাজশাহীর ছোটবনগ্রাম ইউসেপ  সিটি করপোরেশন স্কুলের ৬ষ্ঠ শ্রেণীর ছাত্রীর শ্লীলতাহানির অভিযোগ পরিছন্ন কর্মীর বিরুদ্ধে

  • প্রকাশের সময় : রবিবার, ৭ আগস্ট, ২০২২
  • ২৯৬ বার এই সংবাদটি পড়া হয়েছে

# জুবায়ের,…………………………..

রাজশাহী ইউসেপ ছোটবনগ্রাম সিটি করপোরেশন টেকনিক্যাল স্কুলে ষষ্ঠ শ্রেণীর ছাত্রীর শ্লীলতাহানির চেষ্টায় স্কুলের পরিছন্ন কর্মীকে আটক করেছেন চন্দ্রিমা থানা পুলিশ। ৭ আগস্ট (রবিবার) সকাল ৯ টার সময় এ ঘটনা ঘটে।

 

জানা যায়, রবিবার সকালে  ঐ শিক্ষার্থী (১২) স্কুলে গেলে পরিছন্ন কর্মী হাকিম (৫৫) তাকে স্কুলের ভিতরে একটি ফাঁকা ঘরে ডেকে নিয়ে শ্লীলতাহানির চেষ্টা করে। তৎক্ষণাৎ ঐ শিক্ষার্থীর বড় বোন একই স্কুলের শিক্ষার্থীকে ঘটনাটি জানায়। এরপর বড় বোন ঐ শিক্ষার্থীকে নিয়ে প্রধান শিক্ষক আব্দুল্লাহ আল কামালের কাছে যায়। প্রধান শিক্ষক ঘটনা শুনে বিষয়টি কাউকে না জানাতে শিক্ষার্থীদের ভয়ভিতি প্রদান করেন। প্রধান শিক্ষক তৎক্ষনাৎ শিশু শিক্ষার্থীর কাছ থেকে একটি সাদা কাগজে লিখিত নেন। সেখানে শিক্ষার্থীর সাথে কি ঘটেছিলো তা উল্লেখ করে ঐ শিক্ষার্থী।

 

প্রধান শিক্ষক বেলা ১২ টার দিকে শিক্ষার্থী বাসায় গিয়ে তার বাবা-মাকে ঘটনাটি জানান। ঐ শিক্ষার্থীর বাবা-মা প্রধান শিক্ষকের কাছে পরিছন্ন কর্মীর বিচার ও আইনগত ব্যবস্থা নেওয়া দাবি জানান। প্রথমে প্রধান শিক্ষক বিষয়টি ধামাচাপা দেওয়ার চেষ্টা করেন। পরে এলাকাবাসী ক্ষিপ্ত হয়ে থানা পুলিশকে খবর দেন। পুলিশ ঘটনাস্থলে এসে পরিছন্ন কর্মীকে জিজ্ঞাসাবাদসহ ভুক্তভোগী পরিবারের পিতা মাতা ও স্থানীয়দের কাছে ঘটনা সম্পর্কে জানেন। ঘটনার প্রাথমিক সত্যতা পাওয়ায় পরিছন্ন কর্মীকে তৎক্ষনাৎ আটক করে থানায় নিয়ে যায় চন্দ্রিমা থানার ওসি ইমরান।

 

ঘটনার সত্যতা স্বীকার করে প্রতিষ্ঠানটির ইনচার্জ আব্দুল্লাহ আল কামাল বলেন, পরিছন্ন কর্মী তাকে জোর পূর্বক শ্লীলতাহানি করার চেষ্টা করে। প্রাথমিক সত্যতা পেয়ে তাকে সাময়িক বরখাস্ত করা হয়েছে। পুলিশ তাকে জিজ্ঞাসাবাদের জন্য নিয়ে গেছে। খবর পেয়ে সেখানে উপস্থিত হন ১৯ নং ওয়ার্ডের কাউন্সিলর তৌহিদুল হক সুমন। তিনি ঘটনার সত্যতা পেয়ে শিক্ষার্থীর পিতা মাতাকে আইনগত ব্যবস্থা গ্রহনের পরামর্শ প্রদান করেন।

 

চন্দ্রিমা থানার ওসি ইমরান বলেন, ঘটনায় অভিযুক্তকে আটক করা হয়েছে। এ ঘটনার মামলা প্রক্রিয়াধীন।#

এই সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট