1. admin@sobujnagar.com : admin :
  2. sobujnoger@gmail.com : Rokon :
রবিবার, ২৭ অক্টোবর ২০২৪, ০৮:২৪ পূর্বাহ্ন
সর্বশেষ:
তানোরে ঘুর্ণিঝড়ের প্রভাবে আমণ খেতের ব্যাপক ক্ষতি খুলনায় সমন্বয়ক পরিচয়ে ভীতি প্রদর্শন ২জন আটক লবনচরা জবেদা রহমান মাদ্রাসায়  পবিত্র আল কোরআনের সবক প্রদান অনুষ্ঠান  শিবগঞ্জের কৃতি সন্তান ডা: সাইমুম পারভেজ এর সিডনি বিশ্ববিদ্যালয় থেকে ডিজিটাল মিডিয়া রাজনীতিতে পিএইচডি অর্জন  নাচোলে রিপনের প্রেমলীলায় মত্ত ছাত্রী, পাহাড়সম অভিযোগ এলাকাবাসীর অভয়নগরে ধর্মীয় প্রতিষ্ঠান মন্দির ধ্বংস করে ভৈরব নদ থেকে অবৈধভাবে বালি উত্তোলন, জনসাধারণের ভোগান্তি যুক্তরাষ্ট্র ও কানাডা সফর শেষে দেশে ফিরেছেন সেনাবাহিনী প্রধান পঞ্চগড়ে বর্তমান কদর বেড়েছে মসলা দ্রব্য তেজপাতার তানোরে ব্যারিস্টার আমিনুল হক স্মৃতি ফুটবল টুর্নামেন্ট আয়োজন  আমরা অপকর্ম করার জন্য রাজনীতি করি না : ভোলায় মেজর (অব.) হাফিজউদ্দিন

রাজশাহীতে ডা. কাজেম হত্যাকারীদের গ্রেপ্তার ও ৭২ ঘন্টার আল্টিমেটামে মানববন্ধন

  • প্রকাশের সময় : মঙ্গলবার, ৩১ অক্টোবর, ২০২৩
  • ১৩০ বার এই সংবাদটি পড়া হয়েছে

নাজিম হাসান…………………………………………………………

রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসক গোলাম কাজেম আলী আহমেদ হত্যার প্রতিবাদ ও খুনিদের গ্রেপ্তারে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালের চর্মরোগ বিশেষজ্ঞ ডা. গোলাম কাজেম আলীর হত্যাকারীদের অবিলম্বে গ্রেপ্তার ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে গতকাল মঙ্গলবার (৩১ অক্টোবর) এ মানববন্ধন কর্মসূচি পালন করেন বিএমএর নেতারা।

এ সময় তারা হত্যাকারীদের শনাক্ত ও গ্রেপ্তারে ৭২ ঘণ্টার এ আল্টিমেটাম দেন। নাহলে লাগাতার ধর্মঘটে যাওয়ার হুঁশিয়ারি উচ্চারণ করেন নেতারা। মানববন্ধনে বিএমএ রাজশাহী শাখার সাধারণ সম্পাদক ডাক্তার নওশাদ আলী বলেন, চিকিৎসা সেবা বাদ দিয়ে সহকর্মীর হত্যার প্রতিবাদে রাস্তায় নামতে হয়েছে। হত্যাকান্ড ২৪ ঘন্টা পেরিয়ে গেলেও এ ঘটনায় কাউকে গ্রেপ্তার করতে পারিনি পুলিশ। এমনকি এ হত্যাকান্রডে রহস্যজট উন্মোচন করতে পারেনি আইনশৃঙ্খলা বাহিনী, বিষয়টি উদ্বেগের।
তিনি বলেন, আমার চায় না এটি নিয়ে বৃহত্তর আন্দোলন করতে। তবে আগামী ৭২ ঘণ্টার মধ্যে এ মামলার কোন অগ্রগতি না হলে বাধ্য হবো কঠোর কর্মসূচি দিতে। সহকর্মীর হত্যাকারীদের দ্রæত গ্রেপ্তার না করা হলে রাজপথে নামারও হুঁশিয়ারী দেন তিনি।

এসময় উপস্থিত ছিলেন, বিএমএ রাজশাহী শাখার সভাপতি ডা. এবি সিদ্দিকি, স্বাধীনতা চিকিৎসক পরিষদ রাজশাহীর সভাপতি ডাক্তার চিন্ময় কান্তি দাস, স্বাধীনতা চিকিৎসক পরিষদ রামেক সভাপতি ডাক্তার খলিলুর রহমান, বিএমএ রাজশাহীর যুগ্ম সাধারণ সম্পাদক ডাক্তার আব্দুল্লাহ আল মামুনসহ অনান্য চিকিৎসক ও ছাত্ররা উপস্থিত ছিলেন।

এদিকে দুই চিকিৎসক হত্যার ঘটনায় রাজশাহীর দুই থানায় মামলা দায়ের করেছেন নিহত পরিবারের স্বজনরা। সোমবার বেলা সাড়ে ১১টার সময় চিকিৎসক কাজেম আলীর স্ত্রী ফারহানা ইয়াসমিন বাদী হয়ে আরএমপির রাজপাড়া থানায় মামলা দায়ের করেন। মামলায় অজ্ঞাত তিনজনকে আসামি করা হয়েছে অপরদিকে গ্রাম্য চিকিৎসক এরশাদ আলীকে অপহরণের পর হত্যার ঘটনায় তার ভাই রুহল আমিন ৭/৮ জনকে আসামী করে নগরীর চন্দ্রিমা থানায় মামলা দায়ের করা হয়েছে। তবে দুটি ঘটনা এখনো কাউকে আটক করতে পারিনি পুলিশ।#

এই সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট