1. admin@sobujnagar.com : admin :
  2. sobujnoger@gmail.com : Rokon :
রবিবার, ২৭ অক্টোবর ২০২৪, ০৮:২২ পূর্বাহ্ন
সর্বশেষ:
তানোরে ঘুর্ণিঝড়ের প্রভাবে আমণ খেতের ব্যাপক ক্ষতি খুলনায় সমন্বয়ক পরিচয়ে ভীতি প্রদর্শন ২জন আটক লবনচরা জবেদা রহমান মাদ্রাসায়  পবিত্র আল কোরআনের সবক প্রদান অনুষ্ঠান  শিবগঞ্জের কৃতি সন্তান ডা: সাইমুম পারভেজ এর সিডনি বিশ্ববিদ্যালয় থেকে ডিজিটাল মিডিয়া রাজনীতিতে পিএইচডি অর্জন  নাচোলে রিপনের প্রেমলীলায় মত্ত ছাত্রী, পাহাড়সম অভিযোগ এলাকাবাসীর অভয়নগরে ধর্মীয় প্রতিষ্ঠান মন্দির ধ্বংস করে ভৈরব নদ থেকে অবৈধভাবে বালি উত্তোলন, জনসাধারণের ভোগান্তি যুক্তরাষ্ট্র ও কানাডা সফর শেষে দেশে ফিরেছেন সেনাবাহিনী প্রধান পঞ্চগড়ে বর্তমান কদর বেড়েছে মসলা দ্রব্য তেজপাতার তানোরে ব্যারিস্টার আমিনুল হক স্মৃতি ফুটবল টুর্নামেন্ট আয়োজন  আমরা অপকর্ম করার জন্য রাজনীতি করি না : ভোলায় মেজর (অব.) হাফিজউদ্দিন

সাতক্ষীরার আশাশুনিতে থানা পুলিশের অভিযানে ওয়ারেন্টভুক্ত ৭ জন গ্রেপ্তার

  • প্রকাশের সময় : মঙ্গলবার, ৩ অক্টোবর, ২০২৩
  • ১৩২ বার এই সংবাদটি পড়া হয়েছে

# মোঃ আলফাত হোসেন, সাতক্ষীরা থেকে…………………………………………

আশাশুনিতে পুলিশের অভিযানে ওয়ারেন্টভুক্ত আসামীসহ নিয়মিত মামলার সাত জন আসামীকে গ্রেপ্তার করা হয়েছে। মঙ্গলবার (৩ অক্টোবর) আশাশুনি থানা অফিসার ইনচার্জ বিশ্বজিৎ কুমার এর নেতৃত্বে এলাকায় আইনশৃঙ্খলা রক্ষা, গ্রেপ্তারী পরোয়ানা তামিল, নিয়মিত মামলায় গ্রেপ্তার এবং অবৈধ মাদকদ্রব্য উদ্ধার অভিযান পরিচালনা করা হয়।

অভিযানকালে এসআই জাহাঙ্গীর হোসেন খান, আমিনুল ইসলাম, মিঠুন মন্ডল, মোঃ নজরুল ইসলাম, এএসআই সোহেল শেখ সঙ্গীয় ফোর্স এর সহায়তায় সিআর মামলার আসামী পুরোহিতপুর গ্রামের মৃত শেখ আতিয়ার এর ছেলে আব্দুস সোবহান, একই গ্রামের আলতাফ হোসেন এর ছেলে মান্নান হোসেন, রামনগর গ্রামের ইমান সরদারের ছেলে মোঃ মনিরুল ও তার ভাই মোঃ মইনুর সরদারকে তাদের নিজ বাড়ি হতে গ্রেপ্তার করেন।

অপরদিকে বড়দল দক্ষিণপাড়ার শহীদ গাজীর ছেলে সাহেদ আলী (২২), খুলনা জেলার কয়রা থানার আমাদি গ্রামের নুরু সরদারের আলামিন সরদার (২১) ও সাতক্ষীরা সদর থানার রইচপুর গ্রামের আমিন সরদারের ছেলে মোঃ মতিন সরদার (২১) কে বড়দল এলাকা হতে গ্রেপ্তার করেন। গ্রেপ্তারকৃত আসামীদেরকে আদালতে প্রেরণ করা হয়েছে। এদিকে নিয়মিত মামলার আসামিরা একটি সিন্ডিকেট চক্র। এই আসামিদেরকে আটক করায় এলাকার মানুষের মধ্যে স্বস্তি ফিরে এসেছে।

এ বিষয়ে থানা অফিসার ইনচার্জ বিশ্বজিৎ কুমার বলেন আশাশুনি থানায় অপরাধমূলক কর্মকান্ডের কোন সুযোগ নেই। যে সকল চক্র ইতিপূর্বে সিন্ডিকেটের মাধ্যমে চুরিসহ বিভিন্ন রকম অপরাধমূলক কার্যক্রম চালানোর চেষ্টা করছে তাদেরকে চিহ্নিত করে আইনের আওতায় আনা হবে এবং এই চক্রকে নির্মূল করা হবে। অপরাধীদের কোন ছাড় দেয়া হবে না।#

এই সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট