1. admin@sobujnagar.com : admin :
  2. sobujnoger@gmail.com : Rokon :
রবিবার, ২৭ অক্টোবর ২০২৪, ০২:২৫ পূর্বাহ্ন
সর্বশেষ:
তানোরে ঘুর্ণিঝড়ের প্রভাবে আমণ খেতের ব্যাপক ক্ষতি খুলনায় সমন্বয়ক পরিচয়ে ভীতি প্রদর্শন ২জন আটক লবনচরা জবেদা রহমান মাদ্রাসায়  পবিত্র আল কোরআনের সবক প্রদান অনুষ্ঠান  শিবগঞ্জের কৃতি সন্তান ডা: সাইমুম পারভেজ এর সিডনি বিশ্ববিদ্যালয় থেকে ডিজিটাল মিডিয়া রাজনীতিতে পিএইচডি অর্জন  নাচোলে রিপনের প্রেমলীলায় মত্ত ছাত্রী, পাহাড়সম অভিযোগ এলাকাবাসীর অভয়নগরে ধর্মীয় প্রতিষ্ঠান মন্দির ধ্বংস করে ভৈরব নদ থেকে অবৈধভাবে বালি উত্তোলন, জনসাধারণের ভোগান্তি যুক্তরাষ্ট্র ও কানাডা সফর শেষে দেশে ফিরেছেন সেনাবাহিনী প্রধান পঞ্চগড়ে বর্তমান কদর বেড়েছে মসলা দ্রব্য তেজপাতার তানোরে ব্যারিস্টার আমিনুল হক স্মৃতি ফুটবল টুর্নামেন্ট আয়োজন  আমরা অপকর্ম করার জন্য রাজনীতি করি না : ভোলায় মেজর (অব.) হাফিজউদ্দিন

রাজশাহীর গোদাগাড়ীতে স্বর্ণের চেইন চুরি ঘটনায় ৪ মহিলা আটক

  • প্রকাশের সময় : রবিবার, ২৪ সেপ্টেম্বর, ২০২৩
  • ১৪৩ বার এই সংবাদটি পড়া হয়েছে

# বিশেষ প্রতিনিধি রাজশাহী……………………………………………………

রাজশাহীর গোদাগাড়ী স্বাস্থ্য কমপ্লেক্সে (প্রেমতলী) অভিনয় কায়দায় রুগীর স্বর্ণের চেইন চুরি করতে গিয়ে চোর চক্রের ৪ সদস্যকে আটক করা হয়েছে। আজ রবিবার (২৪ সেপ্টেম্বর ২০২৩) সকাল অনুমানিক ০৯.৩০ টার সময় গোগ্রাম ইউনিয়নের সুফিয়া খাতুন নামে এক রুগী স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা সেবা নিতে এলে চোর চক্রের ৪ সদস্য তাকে টার্গেট করে তার আশেপাশে ঘুরতে থাকে। এক পর্যায়ে ভুক্তভোগী সেই রোগীর গলায় থাকা স্বর্ণের চেইনটি কৌশলে ছিনিয়ে নিয়ে পালানোর চেষ্টা করে। চক্রটির আশেপাশে থাকা জনতার সহায়তা ৪ সদস্যকে হাতেনাতে আটক করে পুলিশের হাতে সোপর্দ করা হয়।

আটককৃতরা হলেন, মোসাঃ সেলিনা আক্তার জোসনা (৪০), স্বামী- মোঃ ওস্তার আলী কালাচাঁন, পিতা- মোঃ নূর মিয়া, মোসাঃ রুমানা আক্তার আঁখি (২০), স্বামী- মোঃ মজনু, পিতা- মোঃ ওস্তার আলী কাঁলাচান,  মোসাঃ সুবর্ণা খাতুন চাঁদনী (২১), স্বামী- মৃত আকাশ, পিতা- মোঃ ওস্তার আলী কালাচাঁন ও মোসাঃ শিরিনা আক্তার জুমা (৩০), স্বামী- মোঃ আলাউদ্দিন জামাল, সকলের সাং- ডরমন্ডল, থানা- নাসিরনগর, জেলা- ব্রাহ্মণবাড়িয়া আটকদের প্রেমতলী পুলিশ ফাঁড়িতে সোপর্দ করা হয়েছে।

ভুক্তভোগী মোসাঃ সুফিয়া খাতুন জানান, তিনি ডায়াবেটিক রোগের কিছু ঔষধ নেওয়ার জন্য উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স (প্রেমতলী) গিয়ে টিকিট কাউন্টার থেকে টিকিট কেটে সিরিয়াল অনুযায়ী লাইনে দাঁড়িয়েছিলেন। পেছনে ১নং আসামী সেলিনা ও ২নং আসামী রুমানা এবং সামনে ৩নং আসামী সুবর্ণা ও ৪নং আসামী শিরিনা একই সারিতে দাঁড়িয়ে একই উদ্দেশ্যে পরিকল্পনা অনুযায়ী ধাক্কাধাক্কি করে আমাকে ঘিরে ধরে। তারপর আমার পেছনে থাকা ১নং আসামী সেলিনা তার হাতে থাকা একটি কাঁচি দিয়ে কৌশলে আমার গলায় পরিহিত ০১ ভরি ওজনের একটি স্বর্ণের চেইনটি কেটে দিলে (যাহার মূল্য অনুমান ৯০,০০০/- (নব্বই হাজার) টাকা আমার গলায় পরিহিত স্বর্ণের চেইনটি নিচে মেঝেতে পড়ে যায়। এসময় ১নং আসামী সেলিনা অন্যান্য সকল আসামীর সহায়তায় তা চুরি করিয়া নেয় । তখন আমি আমার গলায় হাত দিয়া স্বর্ণের চেইন চুরির বিষয়টি বুঝতে পেরে চিৎকার করলে আশেপাশের লোকজন ও হাসপাতাল স্টাফ মিলে উক্ত আসামীদেরকে আটক করা হয়।

প্রেমতলী পুলিশ ফাঁড়ির থেকে জানাই ঘটনাস্থলে গিয়ে তাহাদেরকে হেফাজতে নিয়ে তল্লাশী করে ১নং আসামী সেলিনার নিকট হইতে চুরি যাওয়া সেই ০১ ভরি ওজনের স্বর্ণের চেইন ও চুরির কাজে ব্যবহৃত কাঁচি উদ্ধার করে। উক্ত আসামিদের বিরুদ্ধে চুরির মামলা প্রক্রিয়াধীন রয়েছে।#

এই সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট