1. admin@sobujnagar.com : admin :
  2. sobujnoger@gmail.com : Rokon :
শুক্রবার, ২৫ অক্টোবর ২০২৪, ০২:২৩ অপরাহ্ন
সর্বশেষ:
দু’দিন বন্ধ থাকার পর আবার লক্ষ্মীপুর-ভোলা-বরিশাল নৌরুটে ফেরি ও লঞ্চ চলাচল শুরু ঝিনাইদহ- যশোর মহাসড়কে বাস চাপায় মোটরসাইকেল আরোহী নিহত বাঘায় মাদক সেবনের অপরাধে ভ্যাম্যমান আদালতে ৫জনের কারাদন্ড বাঘার ইউএনওর এডিসি পদে পদোন্নতি, শুভেচ্ছা জানালো বিএনপি নেতৃবৃন্দ ঠাকুরগাঁও’র হরিপুরে পূর্ব শত্রুতার জেরে ফসলের ক্ষেত নষ্ট, থানায় অভিযোগ পদোন্নতি পাওয়া ইউএনওকে বর্তমান কর্মস্থল বাঘায় রাখার দাবিতে মানবন্ধন খুলনা সহ ১৪ জেলায় ঘূর্ণিঝড় দানার প্রভাবে জলোচ্ছ্বাসের আশঙ্কা সাতক্ষীরায় ঘূর্ণিঝড় দানা’র আতঙ্ক:বেড়িবাঁধ নিয়ে উদ্বেগ সাইটসেভার্স এর সহযোগিতায়,ব্র্যাকের উদ্যোগে দাকোপে উপজেলা পর্যায়ে অবহিতকরণ সভা  কালীগঞ্জে গাজীপুরের নবাগত ডিসির মতবিনিময়

পাবনার ঈশ্বরদীতে হত্যাচেষ্টা মামলার আসামিরা শহীদ পরিবারের বাগান লুট করছে

  • প্রকাশের সময় : শনিবার, ২০ মে, ২০২৩
  • ৭৭ বার এই সংবাদটি পড়া হয়েছে

ক্যাশন: লিচু বাগানের প্রতিকৃতি ছবি

 

স্টাফ রিপোর্টার, ঈশ^রদী, পাবনা…………………….

হত্যাচেষ্টা মামলার জামিনে থাকা আসামিরা ঈশ^রদীর জয়নগর পূর্বপাড়াস্থ প্রয়াত মুজিব নগর কর্মকর্তা সিরাজুল ইসলাম ও শহিদ পরিবারের পারিবারিক কবরস্থান সংলগ্ন লিচু বাগানের প্রায় ষাট হাজার টাকা মূল্যের লিচু লুট করেছে। পূর্ব শত্রæতার জের ধরে শুক্রবার বেলা এগারোটায় লিচু লুট করার ঘটনা ঘটে। দীর্ঘ ছাপান্ন বছর ধরে বসবাসকারী এই পরিবারের কেয়ারটেকাররা লিচু লুটকরার সময় লুটেরাদের বাধা দেওয়ায় সশস্ত্র লুটেরা বাহিনীর সদস্যরা তাদের প্রাণে মেরে ফেলার হুমকি দিয়ে বাগান থেকে তাড়িয়ে দেয় এবং লিচু লুট করে নিয়ে যায়। সংবাদ পেয়ে ঈশ^রদীর থানার অফিসার ইনচার্জ অরবিন্দ সরকার ঘটনাস্থলে গিয়ে লিচু লুটের সত্যতা পান। এঘটনার পর থেকে এলাকায় থমথমে অবস্থা বিরাজ করছে।

আজ শনিবার সকালে ১৩ জনকে আসামি করে ঈশ^রদী থানায় একটি মামলা রেকর্ড করা হয়েছে। মামলায় লিচু বাগানের মালিক ও ক্ষতিগ্রস্থ শহীদ পরিবারের সদস্যরা আসামি গ্রেফতার পূর্বক দৃষ্টান্ত মূলক শাস্তির দাবি করেছেন। মামলা ও মামলার বাদী আলাউদ্দিন আল আজাদের লিখিত অভিযোগ সূত্রে এসব তথ্য জানাগেছে।
সূতমতে, প্রয়াত মুজিব নগর কর্মকর্তা সিরাজুল ইসলাম ও শহিদ আখের উদ্দিন পরিবারের সদস্যরা জয়নগর পূর্বপাড়ায় ৫৬ বছর ধরে বসবাস করে আসছেন। সেই সুবাদে সেখানে বাবা-মা ও মুজিব নগর কর্মকর্তা সিরাজুল ইসলামসহ পারিবারিক কবরস্থানও গড়ে তোলা হয়েছে। এই কবরস্থানকে ঘিরে তৈরী করা হয়েছে লিচু বাগান। এবার লিচুর ফলন ভাল হওয়ায় পূর্ব শত্রæতার জের ধরে আসামিরা পরিকল্পিতভাবে বাগান থেকে প্রকাশ্যে লিচু লুট করে নেয়।

লিচু লুটের পর আসামিরা বাধাদানকারী পাভেল ও বকুলের বাড়িতে গিয়ে অকথ্য ভাষায় গালিগালাজ করে । বকুলকে না পেয়ে তার বড়ভাই মোমিন উদ্দিনকে লাঠিসোঠা দিয়ে মারপিট করে আহত করলে তাকে ঈশ^রদী হাসপাতালে চিকিৎসা দেওয়া হয়। শুধু তাই নয়,আসামিরা এর আগে গত ১৮/০৩/২০২৩ ইং তারিখে বাঁশ কাটাকে কেন্দ্র করে বকুল,এনামুল ও সাইমকে লোহার রড দিয়ে মাথায় আঘাত করে রক্তাত্ব জখম করে। এঘটনায়ও ঈশ^রদী থানায় মামলা রেকর্ড করা হয়। মামলা নং-৪৩ তাং-১৯.০৩.২০২৩ ইং। ঐ মামলায় আসামিরা বর্তমানে জামিনে রয়েছে।#

এই সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট