1. admin@sobujnagar.com : admin :
  2. sobujnoger@gmail.com : Rokon :
শুক্রবার, ২৫ অক্টোবর ২০২৪, ১০:১৮ অপরাহ্ন
সর্বশেষ:
যুক্তরাষ্ট্র ও কানাডা সফর শেষে দেশে ফিরেছেন সেনাবাহিনী প্রধান পঞ্চগড়ে বর্তমান কদর বেড়েছে মসলা দ্রব্য তেজপাতার তানোরে ব্যারিস্টার আমিনুল হক স্মৃতি ফুটবল টুর্নামেন্ট আয়োজন  আমরা অপকর্ম করার জন্য রাজনীতি করি না : ভোলায় মেজর (অব.) হাফিজউদ্দিন ছাত্রলীগ নিষিদ্ধের ঘটনা প্রমাণ করে আওয়ামী লীগ একটি সন্ত্রাসী দল : মামুনুল হক ভোলাহাটে ক্যারেলা সিমগাছ  কর্তন, ৪ লাখ টাকার ক্ষয়ক্ষতি,  থানায় অভিযোগ রাজশাহীতে বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটির উদ্যোগে রান ফর রিজিল্যান্স অনুষ্ঠিত খুলনা বিশ্ববিদ্যালয় কৃষি গুচ্ছ ভর্তি পরীক্ষায় ৭১.৮১ শতাংশ পরীক্ষার্থীর অংশ গ্রহণ রূপসায় জামায়াতে ইসলামীর যুববিভাগের শিক্ষা বৈঠক অনুষ্ঠিত  যুবদল কালপুর ১ ন! ওয়ার্ড শাখার আয়োজনে মত বিনিময় সভা

শিবগঞ্জ তেলকুপির বহুকাংখিত রাস্তাটি নির্মাণে অবশেষে বরাদ্দ পেল

  • প্রকাশের সময় : মঙ্গলবার, ৭ ফেব্রুয়ারী, ২০২৩
  • ৩৭০ বার এই সংবাদটি পড়া হয়েছে

# আরাফাত হোসেন, বিনোদপুর, শিবগঞ্জ থেকে………………………

চাঁপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জ উপজেলার ২ নং শাহবাজপুর ইউনিয়নের অন্তর্গত তেলকুপি বিশ্বাসটোলা গ্রামের রাস্তার বেহাল দসা। গাড়ি চলাচলের অনুপোযোগী হয়ে পরেছিল রাস্তাটি। কিন্তু ডাঃ সামিল উদ্দিন আহমেদ শিমুল, এম.পি দৃষ্টি আকর্ষণ করা হলে অবশেষে রাস্তাটি নির্মিত হচ্ছে।

 

গ্রামের মূল রাস্তাটি তৈরিতে এমপি, সরকারের বিভিন্ন হস্তক্ষেপ জন্য ধন্যবাদ জানায় গ্রামবাসী। এই রাস্তা না থাকায় মানুষের দুর্ভোগের শেষ ছিলো না । গাড়ি না পাওয়ায় ছাত্র-ছাত্রীরা কর্মযোগী ব্যক্তি অফিস বিদ্যালয় সঠিক সময়ে পৌঁছাতে পারছিলো না। এই রাস্তাটি অত্র এলাকার প্রধান সড়ক হিসেবে বিবেচনা করা হয়। এই রাস্তার ঐতিহাসিক স্থান গৌড় ছোট সোনা মসজিদ, পানামা স্থলবন্দর, চামচিকা মসজিদ, দারসবাড়ী মসজিদ মাদ্রাসা,সহ আরো অনেক ঐতিহাসিক স্থাপনা রয়েছে কিন্তু এ রাস্তা না থাকায় পর্যটকরা যাতায়াত করতে সমস্যায় ও ভোগান্তিতে ভুগছেলেন।

 

ডাঃ সামিল উদ্দিন আহমেদ শিমুল, এম.পি, ও মোঃ আবুল হায়াত,উপজেলা নির্বাহী অফিসার ৪০ দিনের বাজেটের আওতায় রাস্তা সংস্করণ করেন ও ১৮/০১/২০২৩,ইং বরাদ্দ পেয়েছে রাস্তাটি। এই রাস্তাটি নির্মাণ করার জন্য কাযক্রম শুরু করবেন LGED । অত্র এলাকার একজন স্থানীয় বাসিন্দা মো সবুর রহমান, মো শাহনেওয়াজ (সেলিম), মো মানিক মাস্টার, মো শামিম হোসেন, সহ শ্রী বাদল কুমার সাহার, সাথে কথা হয়। তারা বলেন, এই রাস্তার তৈরির জন্য ভরাট ,বাঁধ, ও পাকা করোন শুরু জন্য দাবি জানায় এলাকাবাসি। দাবীর পরিপ্রেক্ষিতে রাস্তার কাজ শুরু হয়। এই রাস্তা অতি তাড়াতাড়ি তৈরীর জন্য জনপ্রতিনিধি ডাঃ সামিল উদ্দিন আহমেদ শিমুল, এম.পি ও ইউপি চেয়ারম্যান মোহাম্মদ নিজামুল হক রানা সহ সরকার কাছে আবেদন জানান । রাস্তার পাশে কোন বাঁধ না থাকায় ও পাশে নদী থাকায় রাস্তার অনেক জায়গায় ছোট ছোট ধ্বস, কাটান দেখা যায় ও বর্ষার সময় জলবদ্ধতার সৃষ্টি হয় অনেক জায়গায় । পানি নিষ্কাশন এর কোন ব্যবস্থা নেই। তাই গ্রামবাসী রাস্তাটি পাকা করনের বরাদ্দ অনে দেওয়ার জন্য ধন্যবাদ জানান  ডাঃ সামিল উদ্দিন আহমেদ শিমুল, এম.পিকে।

 

চাঁপাইনবাবগঞ্জ জেলা প্রকৌশলী,এমপি মহাদয়ের’ সহ উপজেলা ত্রাণ কর্মকর্তা, দৃষ্টি আকর্ষণ, আবেদন করেছেন এই রাস্তাটি অতি তাড়াতাড়ি নির্মাণ জন্য। বহুকাংখিত তেলকুপি রাস্তাটি বরাদ্দ ছাড়াও এমপি যে সব বরাদ্দ দিয়েছিলেন যার সবগুলো বাস্তবায়ন হলেও টাপ্পু হতে তেলকুপি ব্রিজ ও প্রাক্তন মেম্বারের বাড়ীর পার্শের রাস্তা বরাদ্দ দেয়া হয়েছে ।এতে করে এএলাকার অনেক দিনের একটি প্রধান সমস্যার সমাধান হলো। #

এই সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট