1. admin@sobujnagar.com : admin :
  2. sobujnoger@gmail.com : Rokon :
শুক্রবার, ২৫ অক্টোবর ২০২৪, ০৪:২১ পূর্বাহ্ন
সর্বশেষ:
বাঘায় মাদক সেবনের অপরাধে ভ্যাম্যমান আদালতে ৫জনের কারাদন্ড বাঘার ইউএনওর এডিসি পদে পদোন্নতি, শুভেচ্ছা জানালো বিএনপি নেতৃবৃন্দ ঠাকুরগাঁও’র হরিপুরে পূর্ব শত্রুতার জেরে ফসলের ক্ষেত নষ্ট, থানায় অভিযোগ পদোন্নতি পাওয়া ইউএনওকে বর্তমান কর্মস্থল বাঘায় রাখার দাবিতে মানবন্ধন খুলনা সহ ১৪ জেলায় ঘূর্ণিঝড় দানার প্রভাবে জলোচ্ছ্বাসের আশঙ্কা সাতক্ষীরায় ঘূর্ণিঝড় দানা’র আতঙ্ক:বেড়িবাঁধ নিয়ে উদ্বেগ সাইটসেভার্স এর সহযোগিতায়,ব্র্যাকের উদ্যোগে দাকোপে উপজেলা পর্যায়ে অবহিতকরণ সভা  কালীগঞ্জে গাজীপুরের নবাগত ডিসির মতবিনিময় আত্রাইয়ে জাতীয় ইঁদুর নিধন অভিযান উদ্বোধন পত্নীতলায় আশা শিক্ষা কর্মসূচির অভিভাবক মতবিনিময় সভা অনুষ্ঠিত

চাঁপাইনবাবগঞ্জে দুই মোটরসাইকেলের সংঘর্ষ, এসআই নুরুল ইসলাম নিহত, আহত ২

  • প্রকাশের সময় : শুক্রবার, ২৭ জানুয়ারী, ২০২৩
  • ২৪১ বার এই সংবাদটি পড়া হয়েছে

# চাঁপাইনবাবগঞ্জ জেলা প্রতিনিধি……………………………………..

চাঁপাইনবাবগঞ্জ জেলা সদর মডেল থানার অধীন ইসলামপুর এলাকায় ২ মোটর সাইকেলের মুখোমুখি সংঘর্ষে একজন নিহত এবং ২ জন আহত হয়েছেন।

 

২৬ জানুয়ারী দুপুর ১টা ৩০মিনিট নাগাদ সদর উপজেলার ইসলামপুর এলাকাতে এই দূর্ঘটনার ঘটনা ঘটে। নিহত মোটরসাইকেল আরোহী হলেন, জেলা পুলিশের ডিএসবিতে কর্মরত উপ পরিদর্শক (এস আই) মো. নুরুল ইসলাম (৫২) । এসময় আহত হয়েছেন নিহত মোটরসাইকেল আরোহীর সঙ্গে থাকা থাকা ইসলামপুর পুলিশ তদন্ত কেন্দ্রের বাবুর্চি জাহির উদ্দিন (৬০) । এছাড়াও আহত অবস্থায় একজন পালিয়ে গিয়েছেন বলে জানাগিয়েছে।

 

এদিকে চাঁপাইনবাবগঞ্জ সদর হাসপাতালের সুত্র থেকে জানাগগেছে বৃহষ্পতিবার বেলা দেড়টার নাগাদ ইসলামপুর এলাকায় দুই মোটর সাইকেলের সংঘর্ষে নুরুল ইসলাম নামে এক পুলিশ সদস্য নিহত হয়। দূর্ঘটনার পর আহত ওই পুলিশ সদস্য কে উদ্ধার করে হাসপাতালে নিয়ে আসলেও মৃত অবস্থায় নিয়ে আসেন। একই ঘটনায় গুরুতর আহত হয়েছেন জাহির উদ্দিন নামে একজন তিনি চিকিৎসাধীন রয়েছেন। নিহতের মরদেহটি হাসপাতালের মর্গে রয়েছে। জেলা পুলিশের কন্ট্রোল রুম থেকে দৈনিক সবুজনগরের প্রতিনিধিকে জানানো হয়, নিহত এই চৌকষ পুলিশ অফিসারের দেশের বাড়ি সিরাজগঞ্জ জেলার শাহজাদপুর উপজেলার অহনকলি গ্রামে।

 

সড়ক দূর্ঘটনায় নিহতের বিষয়টি চাঁপাইনবাবগঞ্জ সদর মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) এ কে এম আলমগীর জাহান নিশ্চিত করেছেন। তিনি জানান, ২ মোটর সাইকেলের মুখোমুখি সংঘর্ষে এসবি’তে কর্মরত এসআই নুরুল ইসলাম নিহত ও তার সাথে থাকা ইসলামপুর তদন্ত কেন্দ্রের বাবুর্চি আহত হয়েছে। তবে অপর একটি মোটর সাইকেল চালক আহত অবস্থায় ঘটনা স্থল থেকে পালিয়ে গেছেন । তবে দূর্ঘটনায় পড়া দুই মোটর সাইকেল জব্দ করেছে পুলিশ। এই ঘটনায় তদন্ত পূর্বক ব্যবস্থা গ্রহন করা হবে বলেও জানান।#

এই সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট