1. admin@sobujnagar.com : admin :
  2. sobujnoger@gmail.com : Rokon :
সোমবার, ২৮ অক্টোবর ২০২৪, ০৪:৩২ পূর্বাহ্ন
সর্বশেষ:
রাসিক প্রশাসকের সাথে নিসচা রাজশাহী জেলা কমিটির নেতৃবৃন্দের মতবিনিময় খুলনায় ৬ স্থানে শিক্ষার্থীদের বিনা লাভের দোকান পত্নীতলায় যুবদলের ৪৬তম প্রতিষ্ঠাতা বার্ষিকী পালিত   রাজশাহীতে পরীক্ষা দিতে এসে ছাত্রলীগ নেত্রী আটক সরকারি কৃষি সেবা ও ঋণ প্রাপ্তিতে নারী কৃষকের অন্তর্ভুক্তি শীর্ষক রাজশাহীতে কর্মশালা তানোরে ফ্রি ট্রিটমেন্ট ক্যাম্প ও ওষুধ বিতরণ ঈশ্বরদীতে যুবদলের ৪৬তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত তানোরে আপত্তিকর অবস্থায় আটক, ৮০ হাজার টাকায় ছাড়  !  বাগমারা প্রেসক্লাবের সাংবাদিকদের সাথে ওসির মতবিনিময় খুলনায় জুলাই-আগস্টের ছাত্র-শ্রমিক-জনতার গণঅভ্যুত্থানে শহীদদের স্মরণে স্মরণসভা

সাতক্ষীরা-৪ আসনে আ’লীগ নেত্রী শেখ মাসুদা খানম মেধা সরকারের উন্নয়ন চিত্র তুলে ধরে প্রচারণা

  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ২১ সেপ্টেম্বর, ২০২৩
  • ১৬৭ বার এই সংবাদটি পড়া হয়েছে

# মোঃ আলফাত হোসেন, সাতক্ষীরা জেলা প্রতিনিধি…………………………………..

আওয়ামী লীগ সরকারের উন্নয়নমূলক কাজের তথ্য তুলে ধরে সাতক্ষীরা -০৪ (শ্যামনগর-কালীগঞ্জ) আসনে প্রচারণা লিফলেট বিতরণ করেন আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী সাতক্ষীরা-৪ আসনের বাংলাদেশ আওয়ামী লীগের দলীয় মনোনয়ন প্রত্যাশী তৃণমূল ছাত্রলীগ থেকে উঠে আসা গোপালগঞ্জের কৃতি সন্তান সাতক্ষীরার জেলা শ্যামনগর উপজেলার পুত্রবধূ, রোকেয়া হল ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সাবেক সভাপতি শেখ মাসুদা খানম মেধা।

মেধা একাধারে বাংলাদেশ আওয়ামী লীগ কেন্দ্রীয় উপ-কমিটি মহিলা বিষয়ক সদস্য, সাতক্ষীরা জেলা আওয়ামী লীগের উপদেষ্টা, হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবের আদর্শ সৈনিক, শেখ মাসুদা খানম মেধার নির্দেশনায় শ্যামনগর ও কালীগঞ্জ উপজেলার বিভিন্ন হাটবাজার ও ইউনিয়নের বিভিন্ন এলাকায় এ প্রচারণা লিফলেট বিতরণ করা হয়।

এসময় উপস্থিত ছিলেন শ্যামনগর ও কালীগঞ্জ উপজেলা আওয়ামীলীগের বিভিন্ন নেতাকর্মী সহ সাংবাদিকবৃন্দ।

প্রচারণার সময় শেখ মাসুদা খানম মেধা বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশে ব্যাপক উন্নয়ন করেছেন। এ সরকারের আমলেই সন্ত্রাস নির্মূল করা হয়েছে।

কৃষি উন্নয়নসহ দেশে খাদ্য স্বয়ংসম্পূর্ণতা এসেছে, অনুন্নত থেকে দেশ উন্নয়নশীলে রূপান্তিরত হয়েছে। এসব উন্নয়নমূলক কাজের অগ্রগতি অব্যাহত রাখতে শেখ হাসিনাকে আবারও প্রধানমন্ত্রী নির্বাচিত করতে হবে। সে লক্ষ্যে শেখ মাসুদা খানম মেধা জানান সাধারণ মানুষের কাছে নৌকায় ভোট চাচ্ছি,দল থেকে যাকেই মনোনয়ন দেবে নেতাকর্মীদের নিয়ে ঐক্যবদ্ধ হয়ে তার জন্য কাজ করবো।#

এই সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট