1. admin@sobujnagar.com : admin :
  2. sobujnoger@gmail.com : Rokon :
বৃহস্পতিবার, ২৪ অক্টোবর ২০২৪, ০৮:১৬ পূর্বাহ্ন
সর্বশেষ:
সাইটসেভার্স এর সহযোগিতায়,ব্র্যাকের উদ্যোগে দাকোপে উপজেলা পর্যায়ে অবহিতকরণ সভা  কালীগঞ্জে গাজীপুরের নবাগত ডিসির মতবিনিময় আত্রাইয়ে জাতীয় ইঁদুর নিধন অভিযান উদ্বোধন পত্নীতলায় আশা শিক্ষা কর্মসূচির অভিভাবক মতবিনিময় সভা অনুষ্ঠিত রাষ্ট্রপতির পদত্যাগের দাবিতে রাজশাহীতে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের বিক্ষোভ খুব তাড়াতাড়ি সকল পুলিশ ফাঁড়ির কার্যক্রম পুরোদমে শুরু হবে: রাজশাহীতে স্বরাষ্ট্র ও কৃষি উপদেষ্টা রূপসা বর্নমালা শিক্ষালয়ে ফলাফল প্রকাশ ও অভিভাবক সমাবেশ অনুষ্ঠিত তানোরে আমণের বাম্পার ফলনের সম্ভবনা তানোরে বিদ্যুৎ শাটডাউনে জড়িতরা বহাল তবিয়তে রকমারি সবজি চাষে ঝুঁকে পড়েছেন আত্রাই উপজেলার কৃষকরা

শিক্ষায় অবদান রাখায় রাজশাহী বিভাগে শ্রেষ্ঠ জেলা প্রশাসক গালিভ খাঁন

  • প্রকাশের সময় : বুধবার, ১১ অক্টোবর, ২০২৩
  • ২৭২ বার এই সংবাদটি পড়া হয়েছে

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি………………………………………………..

রোববার (৮ অক্টোবর) প্রাথমিক শিক্ষা রাজশাহী বিভাগের পদক বাছাই কমিটির সভাপতি ও বিভাগীয় কমিশনার ড. দেওয়ান মুহাম্মদ হুমায়ুন কবির ও প্রাথমিক শিক্ষা পদক বাছাই কমিটির সদস্য সচিব সানাউল্লাহ এর স্বাক্ষরিত চিঠিতে জানা যায়। শ্রেষ্ঠ শিক্ষক-শিক্ষকা, বিদ্যালয়, ব্যক্তি, কমিটি, প্রতিষ্ঠান, কর্মকর্তা ও কর্মচারীসহ মোট ১৮টি ক্যাটাগরিতে নির্বাচন অনুষ্ঠিত হয়। এর মধ্যে জেলা প্রশাসক শ্রেষ্ঠ ক্যাটাগরিতে নির্বাচিত হয়েছেন চাঁপাইনবাবগঞ্জের ডিসি এ.কে.এম গালিভ খান।

রাজশাহী বিভাগীয় পর্যায়ে প্রাথমিক শিক্ষা প্রতিষ্ঠানগুলোতে স্বাস্থ সেবা, শিক্ষার মান উন্নয়ন ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা ঘোষিত স্মার্ট বাংলাদেশ গঠনে আধুনিকভাবে প্রাথমিক শিক্ষাকে ত্বরান্বিত করার লক্ষ্যি ৮ জেলার মধ্যে শ্রেষ্ঠ জেলা প্রশাসক নির্বাচনের উদ্যোগ গ্রহণ করেন প্রাথমিক শিক্ষা বিভাগ।

চাঁপাইনবাবগঞ্জের জেলা প্রশাসক এ.কে.এম গালিভ খান আনন্দের সাথে জানান, জেলা প্রশাসক হিসেবে দায়িত্বভার নেওয়ার পর থেকে জেলা পর্যায়ের শিক্ষা প্রতিষ্ঠানগুলোতে স্বাস্থ বিষয়ক কার্যক্রম ও মানসম্মত শিক্ষা কার্যক্রম বাস্তবায়নের বেশ কিছু উদ্যোগ নেওয়া হয়েছিলো। যা পুরো জেলায় বাস্তবায়ন করা হয়েছে। ঝরেপড়া শিক্ষার্থীদের মূল স্রোতধারায় ফিরিয়ে আনা ও তাদের মেধা বিকাশকে আরও সহযোগী করে তোলা এবং শিশু বান্ধব করে গড়ে তোলা।

তিনি আরও জানান আগামীতে প্রত্যেক প্রাথমিক বিদ্যালয়গুলোতে সুন্দর পরিবেশ তৈরী করে শহীদ মিনার নির্মাণ করা হবে। প্রাথমিক পর্যায়ে শিক্ষক নিয়োগের ক্ষেত্রে স্বচ্ছতার ভিত্তিতে মেধাবী শিক্ষক নিয়োগ করা হবে। যাতে করে শিক্ষকগণ শিক্ষার্থীদের মেধা বিকাশ ঘটাতে পারে।#

এই সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট