1. admin@sobujnagar.com : admin :
  2. sobujnoger@gmail.com : Rokon :
সোমবার, ২৮ অক্টোবর ২০২৪, ০৬:২৫ অপরাহ্ন
সর্বশেষ:
খুলনার সুবিধা বঞ্চিত শিশুদের সি ইউ সি স্কুল পরিদর্শন করেন চিত্রশিল্পী মিলন বিশ্বাস পোরশায় শিশু ধর্ষণের অভিযোগে যুবককে গণপিটুনি, পরে গ্রেপ্তার রাসিক প্রশাসকের সাথে নিসচা রাজশাহী জেলা কমিটির নেতৃবৃন্দের মতবিনিময় খুলনায় ৬ স্থানে শিক্ষার্থীদের বিনা লাভের দোকান পত্নীতলায় যুবদলের ৪৬তম প্রতিষ্ঠাতা বার্ষিকী পালিত   রাজশাহীতে পরীক্ষা দিতে এসে ছাত্রলীগ নেত্রী আটক সরকারি কৃষি সেবা ও ঋণ প্রাপ্তিতে নারী কৃষকের অন্তর্ভুক্তি শীর্ষক রাজশাহীতে কর্মশালা তানোরে ফ্রি ট্রিটমেন্ট ক্যাম্প ও ওষুধ বিতরণ ঈশ্বরদীতে যুবদলের ৪৬তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত তানোরে আপত্তিকর অবস্থায় আটক, ৮০ হাজার টাকায় ছাড়  ! 

রানীশংকৈলে আন্তর্জাতিক দুর্যোগ প্রশমন দিবস পালিত

  • প্রকাশের সময় : শুক্রবার, ১৩ অক্টোবর, ২০২৩
  • ১০৮ বার এই সংবাদটি পড়া হয়েছে

# রানীশংকৈল(ঠাকুরগাঁও)প্রতিনিধি…………………………………………………

ঠাকুরগাঁওয়ের রানীশংকৈলে উপজেলা প্রশাসন ও ইএসডিও এর সার্বিক সহযোগিতায় ১৩ই অক্টোবর  শুক্রবার সকালে কেন্দ্রীয় মাধ্যমিক উচ্চ বিদ্যালয় মাঠে উপজেলা নির্বাহী কর্মকর্তা শাহরিয়ার রহমানের সভাপতিত্বে আন্তর্জাতিক দুর্যোগ প্রশমন দিবস পালিত হয় । এ উপলক্ষে এদিন সকালে  শোভাযাত্রা ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়৷

এসময়  আলোচনা সভায় উপস্থিত ছিলেন, রানীশংকৈল উপজেলা পরিষদ চেয়ারম্যান শাহরিয়ার আযম মুন্না , উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা সামিয়েল মার্ডি ,জেলা স্কাউটস যুগ্ম সম্পাদক ও শিক্ষক ফইজুল ইসলাম, ইএসডি এর  ঠাকুরগাঁও জেলা মনিটরিং অফিসার মোস্তাকুর রহমান,ফায়ার সার্ভিস কর্মকর্তা নাছিম ইকবাল,প্রেসক্লাব সাবেক সভাপতি কুশমত আলী,ইএসডিও উপজেলা ম্যানেজার খায়রুল আলম,উপজেলা স্কাউটস যুগ্ম সম্পাদক দিলারা বেগম ও মনতাজ আলী।

এছাড়াও উপজেলা সহকারী প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা শাহনেওয়াজ ও স্কুলের ছাত্র ছাত্রী সহ স্থানীয় সাংবাদিকরা উপস্থিত ছিলেন।

আলোচনা সভা শেষে প্রাকৃতিক দুর্যোগ মোকাবেলায় ভূমিকম্প ও অগ্নিকাণ্ড বিষয়ক মহড়া প্রদর্শন করা হয়৷ অনুষ্ঠানটি পরিচালনা করেন উপজেলা সহকারি কৃষি অফিসার সাদেকুল ইসলাম ৷#

এই সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট