1. admin@sobujnagar.com : admin :
  2. sobujnoger@gmail.com : Rokon :
সোমবার, ২৮ অক্টোবর ২০২৪, ০৪:২৯ অপরাহ্ন
সর্বশেষ:
খুলনার সুবিধা বঞ্চিত শিশুদের সি ইউ সি স্কুল পরিদর্শন করেন চিত্রশিল্পী মিলন বিশ্বাস পোরশায় শিশু ধর্ষণের অভিযোগে যুবককে গণপিটুনি, পরে গ্রেপ্তার রাসিক প্রশাসকের সাথে নিসচা রাজশাহী জেলা কমিটির নেতৃবৃন্দের মতবিনিময় খুলনায় ৬ স্থানে শিক্ষার্থীদের বিনা লাভের দোকান পত্নীতলায় যুবদলের ৪৬তম প্রতিষ্ঠাতা বার্ষিকী পালিত   রাজশাহীতে পরীক্ষা দিতে এসে ছাত্রলীগ নেত্রী আটক সরকারি কৃষি সেবা ও ঋণ প্রাপ্তিতে নারী কৃষকের অন্তর্ভুক্তি শীর্ষক রাজশাহীতে কর্মশালা তানোরে ফ্রি ট্রিটমেন্ট ক্যাম্প ও ওষুধ বিতরণ ঈশ্বরদীতে যুবদলের ৪৬তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত তানোরে আপত্তিকর অবস্থায় আটক, ৮০ হাজার টাকায় ছাড়  ! 

রাজশাহী বিভাগে শ্রেষ্ঠ কাব শিক্ষক জয়দুল

  • প্রকাশের সময় : বুধবার, ১১ অক্টোবর, ২০২৩
  • ১০০ বার এই সংবাদটি পড়া হয়েছে

জিয়াউক কবীর………………………………………………………………….

রাজশাহী বিভাগীয় পর্যায়ে শ্রেষ্ট কাব শিক্ষক নির্বাচিত হয়েছেন জেলার গোদাগাড়ীর উপজেলার জয়দুল ইসলাম। তিনি উপজেলার ঘনশ্যামপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারি শিক্ষক ও সহকারি কাবিং সম্প্রসারণ বাংলাদেশ স্কাউটস রাজশাহী জেলা।

প্রাথমিক শিক্ষা রাজশাহী বিভাগীয় উপ-পরিচালকের কার্যলয় থেকে এক বিভিন্ন ক্যাটগরির মধ্যে শ্রেষ্ঠ কাব স্কাউটস শিক্ষক হিসেবে তার নাম উঠে এসেছে। নাম তালিকায় প্রকাশিত পত্রে রাজশাহী বিভাগীয় কমিশনার ও প্রাথমিক শিক্ষক পদক বাছাই কমিটির সভাপতি দেওয়া মুহম্মদ হুমায়ন কবির ও সদস্য সচিব মো: সানাউল্লাহ যৌথ স্বাক্ষর রয়েছে।

রাজশাহী বিভাগীয় শ্রেষ্ঠ কাব স্কাউটস শিক্ষক হওয়ায় গোদাগাড়ীবাসী সর্বস্তরের মানুষ অভিন্দন জানিয়ে বলেন, আগামীর দিনে তার পথচলা আরো গৌরবময় ও উজ্জ্বল হোক একই কামনা করি আমরা।

এ বিষয়ে শিক্ষক জয়দুল ইসলাম এর সাথে কথা বললে তিনি বলেন, আলহামদুলিল্লাহ, আল্লাহ তাআলা কাছে শুকরিয়া জ্ঞাপন করছি মহান সৃষ্টিকর্তার প্রতি যিনি আমাকে রাজশাহী বিভাগের শ্রেষ্ঠ কাব শিক্ষক হিসেবে সম্মানিত করেছেন। যাঁদের সার্বিক সহযোগিতা অনুপ্রেরণা ও ভালবাসায় আমি এ পর্যায়ে এসেছি তাদের প্রতি শ্রদ্ধা ও কৃতজ্ঞতা প্রকাশ করছি। তিনি সকলের দোয়া প্রার্থী।#

এই সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট