1. admin@sobujnagar.com : admin :
  2. sobujnoger@gmail.com : Rokon :
বৃহস্পতিবার, ২৪ অক্টোবর ২০২৪, ০৪:২৯ পূর্বাহ্ন
সর্বশেষ:
সাইটসেভার্স এর সহযোগিতায়,ব্র্যাকের উদ্যোগে দাকোপে উপজেলা পর্যায়ে অবহিতকরণ সভা  কালীগঞ্জে গাজীপুরের নবাগত ডিসির মতবিনিময় আত্রাইয়ে জাতীয় ইঁদুর নিধন অভিযান উদ্বোধন পত্নীতলায় আশা শিক্ষা কর্মসূচির অভিভাবক মতবিনিময় সভা অনুষ্ঠিত রাষ্ট্রপতির পদত্যাগের দাবিতে রাজশাহীতে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের বিক্ষোভ খুব তাড়াতাড়ি সকল পুলিশ ফাঁড়ির কার্যক্রম পুরোদমে শুরু হবে: রাজশাহীতে স্বরাষ্ট্র ও কৃষি উপদেষ্টা রূপসা বর্নমালা শিক্ষালয়ে ফলাফল প্রকাশ ও অভিভাবক সমাবেশ অনুষ্ঠিত তানোরে আমণের বাম্পার ফলনের সম্ভবনা তানোরে বিদ্যুৎ শাটডাউনে জড়িতরা বহাল তবিয়তে রকমারি সবজি চাষে ঝুঁকে পড়েছেন আত্রাই উপজেলার কৃষকরা

রাজশাহী নগরীর ১৭ নং ওয়ার্ডের কার্পেটিং কাজের উদ্বোধন করেন কাউন্সিলর শাহু

  • প্রকাশের সময় : রবিবার, ২৫ সেপ্টেম্বর, ২০২২
  • ১৫৯ বার এই সংবাদটি পড়া হয়েছে

লিয়াকত হোসেন………………………………..

রাজশাহী মহানগরীর ১৭নং ওয়ার্ডের খানকাহ শরীফ মোড় থেকে বড় বনগ্রাম ফুলতলা মোড় পর্যন্ত রাস্তার কার্পেটিং কাজের উদ্বোধন করেন রাসিকের ১৭নং ওয়ার্ড কাউন্সিলর আলহাজ্ব শাহাদত আলী শাহু।

 

রাসিক মেয়র এএইচ এম খায়রুজ্জামান লিটন ওয়ার্ড বাসীর আবেদনের পরিপ্রেক্ষিতে নগরীর প্রতিটি ওয়ার্ডের ন্যায় ১৭ নং ওয়ার্ড এ ব্যাপক উন্নয়ন কাজ চলমান রয়েছে।

 

এ সময় কাউন্সিলর শাহু বলেন, আগামী বছরের মধ্যেই এলাকার সকল রাস্তা ও ড্রেনের উন্নয়ন বাস্তবায়ন হবে। তিনি এলাবাসীকে আশ্বস্ত করে বলেন পর্যায়ক্রমে ওয়ার্ডের অলিগলির সব ড্রেন সহ রাস্তার কাজ সম্পূর্ণ করা হবে।

 

এসময় তিনি আরও বলেন,কাজের মান গুনগত মান সঠিকভাবে সম্পন্নকরণে রাসিকের প্রকৌশল দপ্তর ও আমি নিজেই তদারকি করে থাকি। অতিদ্রুত চাহিদা মোতাবেক বরাদ্ধ প্রদান করায় কাউন্সিলর আলহাজ্ব শাহাদত আলী শাহু মেয়র এএইচ এম খায়রুজ্জামান লিটন কে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জ্ঞাপন করেন। এসময় আজিজুল আলম, মুরাদসহ স্থানীয় নেতাকর্মীসহ গম্যমান ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। #

এই সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট