1. admin@sobujnagar.com : admin :
  2. sobujnoger@gmail.com : Rokon :
শুক্রবার, ২৫ অক্টোবর ২০২৪, ১০:১৮ অপরাহ্ন
সর্বশেষ:
যুক্তরাষ্ট্র ও কানাডা সফর শেষে দেশে ফিরেছেন সেনাবাহিনী প্রধান পঞ্চগড়ে বর্তমান কদর বেড়েছে মসলা দ্রব্য তেজপাতার তানোরে ব্যারিস্টার আমিনুল হক স্মৃতি ফুটবল টুর্নামেন্ট আয়োজন  আমরা অপকর্ম করার জন্য রাজনীতি করি না : ভোলায় মেজর (অব.) হাফিজউদ্দিন ছাত্রলীগ নিষিদ্ধের ঘটনা প্রমাণ করে আওয়ামী লীগ একটি সন্ত্রাসী দল : মামুনুল হক ভোলাহাটে ক্যারেলা সিমগাছ  কর্তন, ৪ লাখ টাকার ক্ষয়ক্ষতি,  থানায় অভিযোগ রাজশাহীতে বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটির উদ্যোগে রান ফর রিজিল্যান্স অনুষ্ঠিত খুলনা বিশ্ববিদ্যালয় কৃষি গুচ্ছ ভর্তি পরীক্ষায় ৭১.৮১ শতাংশ পরীক্ষার্থীর অংশ গ্রহণ রূপসায় জামায়াতে ইসলামীর যুববিভাগের শিক্ষা বৈঠক অনুষ্ঠিত  যুবদল কালপুর ১ ন! ওয়ার্ড শাখার আয়োজনে মত বিনিময় সভা

রাজশাহীর বাঘায় বিয়ে করেও রক্ষা হলোনা, মিন্টু এখন কারাগারে

  • প্রকাশের সময় : মঙ্গলবার, ১১ জুলাই, ২০২৩
  • ১৫৭ বার এই সংবাদটি পড়া হয়েছে

# বিশেষ প্রতিনিধি……………………………………………………..

কোটে এফিডিভিট করে বিয়ের পর মিন্টু আলীকে গ্রেপ্তারসহ তরুণীকে উদ্ধার করেছে পুলিশ। মঙ্গলবার(১১-৭-২০২৩) অপহরণের অভিযোগে দায়ের করা মামলায় তাকে আদালতে সোপর্দ করা হয়েছে। একই সাথে ভিকটিমকে রাজশাহী মেডিকেল কলেজ হাসাপাতালের ওসিসিতে পাঠানো হয়। আগের দিন সোমবার (১০-৭-২০২৩) রাতে বাঘা উপজেলার বঙ্গবন্ধু চত্বর এলাকার সিএনজি স্ট্যান্ড থেকে তরুণীকে উদ্ধার ও মিন্টু আলীকে গ্রেপ্তার করা হয়। মঙ্গলবার তরুনির বাবা বাদি হয়ে মিন্টু আলীকে প্রধান আসামী করে বাঘা থানায় অপহরণের অভিযোগে মামলা করেন।

 

পুলিশ জানায়, মিন্টু আলী লালপুর উপজেলার পাইকপাড়া(হালুডাঙা) গ্রামের আবুল হোসেনের ছেলে। তরুণী একই উপজেলার পার্শ্ববর্তী গ্রামের বাসিন্দা। জানা যায়,গত রোববার(৯-৭-২০২৩) দুপুরে বাঘা উপজেলার জোতরাঘব গ্রামের খালার বাড়ি থেকে অটোভ্যানে নিজ বাড়িতে ফিরছিল ওই তরুণী। এসময় বন্ধুদের সহায়তায় ভ্যান থামিয়ে তরুণীকে মাইক্রোতে তুলে নিয়ে যায় মিন্টু আলী। পরের দিন সোমবার রাজশাহীর নোটারি পাবলিকের একজন এ্যাডভোকেটের মাধ্যমে এফিডিভিট করে বিয়ে করেন। তাতে ২লাখ ৫০ হাজার ১টাকা মোহরানা ধার্য করা হয়েছে। জন্ম তারিখ হিসেবে তরণীর বয়স ধরা হযেছে ১৮ বছর ৪মাস ৯দিন। পুলিশের জিজ্ঞাসাবাদে মিন্টু আলী দাবি করেন,আগে তরুণীর বোনের মাধ্যমে বিয়ের প্রস্তাব দিয়েছিলেন। পরিবার রাজি না হওয়ায় তরুণীর সাথে কথা বলে তাকে নিয়ে গিয়ে বিয়ে করেছেন।

 

তরুণী জানায়, তার মা-বাবার কাছে নিয়ে যাওয়ার কথা বলে নিয়ে যাওয়া হয়েছে। পরে তাদের কাছে নিয়ে যাওয়া হয়নি। তবে বিয়ের বিষয়টি অস্বীকার করেনি তরুণী।

 

বাঘা থানার অফিসার ইনচার্জ(ওসি) আব্দুল করিম বলেন, সোমবার রাতে বাড়িতে ফেরার জন্য সিএনজি স্ট্যান্ডে ঘোরাফেরা করছিল। অভিযোগ পেয়ে সেখান থেকে মিন্টু আলীকে গ্রেপ্তার করে তরুণীকে উদ্ধার করেছেন। পরে তরণীর বাবা আলা উদ্দীন বাদি হয়ে মিন্টু আলীকে প্রধান আসামী করে অপহরণের মামলা করেছেন।#

এই সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট