1. admin@sobujnagar.com : admin :
  2. sobujnoger@gmail.com : Rokon :
শুক্রবার, ২৫ অক্টোবর ২০২৪, ০৬:১৯ পূর্বাহ্ন
সর্বশেষ:
বাঘায় মাদক সেবনের অপরাধে ভ্যাম্যমান আদালতে ৫জনের কারাদন্ড বাঘার ইউএনওর এডিসি পদে পদোন্নতি, শুভেচ্ছা জানালো বিএনপি নেতৃবৃন্দ ঠাকুরগাঁও’র হরিপুরে পূর্ব শত্রুতার জেরে ফসলের ক্ষেত নষ্ট, থানায় অভিযোগ পদোন্নতি পাওয়া ইউএনওকে বর্তমান কর্মস্থল বাঘায় রাখার দাবিতে মানবন্ধন খুলনা সহ ১৪ জেলায় ঘূর্ণিঝড় দানার প্রভাবে জলোচ্ছ্বাসের আশঙ্কা সাতক্ষীরায় ঘূর্ণিঝড় দানা’র আতঙ্ক:বেড়িবাঁধ নিয়ে উদ্বেগ সাইটসেভার্স এর সহযোগিতায়,ব্র্যাকের উদ্যোগে দাকোপে উপজেলা পর্যায়ে অবহিতকরণ সভা  কালীগঞ্জে গাজীপুরের নবাগত ডিসির মতবিনিময় আত্রাইয়ে জাতীয় ইঁদুর নিধন অভিযান উদ্বোধন পত্নীতলায় আশা শিক্ষা কর্মসূচির অভিভাবক মতবিনিময় সভা অনুষ্ঠিত

রাজশাহীর বাঘায় গৃহবধুর রহস্যজনক মৃত্যু

  • প্রকাশের সময় : রবিবার, ৫ মার্চ, ২০২৩
  • ১৪০ বার এই সংবাদটি পড়া হয়েছে

# বিশেষ প্রতিনিধি…………………………………………….

রাজশাহীর বাঘায় রোববার (৫ মার্চ) স্বামীর বাড়ির শয়ন কক্ষের বারান্দা থেকে মোসা. তরিনা বেগম (৪০) নামে এক গৃহবধুর ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ । সে বাঘা পৌরসভার ২ নম্বর ওয়ার্ডের পাকুড়িয়া কারিগরপাড়া গ্রামের বাসিন্দা রাজদুল ইসলামের স্ত্রী। মৃত্যু ঘটনাটি রহস্যজনক বলে ধারণা পুলিশের ।

 

স্থানীয়রা জানান, এলাকার এক দোকানে বাঁকিতে নেওয়া পাওনা ৪ হাজার টাকার জন্য রাজদুল ইসলামকে চাপ দেন দোকানদার । সেই টাকা দেওয়ার জন্য শনিবার রাতে স্ত্রীর কাছে টাকা চান রাজদুল ইসলাম। এই টাকা দিতে না পারায় স্ত্রীকে অকথ্যভাষায় গালিগালাজ করেন রাজদুল ইসলাম । এই গালি-গালাজ সহ্য করতে না পেরে ঘরের বারান্দার রুয়া(ডাবের) সাথে রশিতে ঝুলে আত্মহত্যা করে। ঘটনার পর থেকে স্বামী পলাতক রয়েছে।

 

রাজদুল ইসলামের পারিবারের বরাদ দিয়ে বাঘা পৌরসভার ২ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর, পাকুড়িয়া কারিগরপাড়া গ্রামের বাসিন্দা সাইফুল ইসলাম বলেন, তরিনা বেগমের স্বামী মাদকে আসক্ত ছিলেন। স্ত্রীসহ পরিবারের লোকজন নানাভাবে বুঝিয়ে তাকে মাদক থেকে সরিয়ে আনতে পারেনি । এ নিয়েও স্বামী-স্ত্রীর মধ্যে প্রায় ঝড়গা-বিবাদ হতো।

 

বাঘা থানার পরিদর্শক (তদন্ত) আবদুল করিম বলেন, মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। ময়না তদন্ত রিপোর্ট পেলে মৃত্যুর সঠিক কারন জানা যাবে। এ ঘটনায় ৩০৬ ধারায় একটি মামলা করা হয়েছে বলে জানান আবদুল করিম । #

এই সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট