1. admin@sobujnagar.com : admin :
  2. sobujnoger@gmail.com : Rokon :
বৃহস্পতিবার, ২৪ অক্টোবর ২০২৪, ১২:২১ অপরাহ্ন
সর্বশেষ:
সাতক্ষীরায় ঘূর্ণিঝড় দানা’র আতঙ্ক:বেড়িবাঁধ নিয়ে উদ্বেগ সাইটসেভার্স এর সহযোগিতায়,ব্র্যাকের উদ্যোগে দাকোপে উপজেলা পর্যায়ে অবহিতকরণ সভা  কালীগঞ্জে গাজীপুরের নবাগত ডিসির মতবিনিময় আত্রাইয়ে জাতীয় ইঁদুর নিধন অভিযান উদ্বোধন পত্নীতলায় আশা শিক্ষা কর্মসূচির অভিভাবক মতবিনিময় সভা অনুষ্ঠিত রাষ্ট্রপতির পদত্যাগের দাবিতে রাজশাহীতে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের বিক্ষোভ খুব তাড়াতাড়ি সকল পুলিশ ফাঁড়ির কার্যক্রম পুরোদমে শুরু হবে: রাজশাহীতে স্বরাষ্ট্র ও কৃষি উপদেষ্টা রূপসা বর্নমালা শিক্ষালয়ে ফলাফল প্রকাশ ও অভিভাবক সমাবেশ অনুষ্ঠিত তানোরে আমণের বাম্পার ফলনের সম্ভবনা তানোরে বিদ্যুৎ শাটডাউনে জড়িতরা বহাল তবিয়তে

রাজশাহীর পবা উপজেলার হরিপুর দরগাপাড়ার রাস্তার অর্ধেকাংশ বেদখল

  • প্রকাশের সময় : রবিবার, ২৩ অক্টোবর, ২০২২
  • ৩০২ বার এই সংবাদটি পড়া হয়েছে

নিজস্ব প্রতিবেদক…………………………

রাজশাহী পবা উপজেলার দামকুড়া থানার হরিপুর ইউনিয়নের দরগাপাড়া রাস্তাটি এখন দুনিয়া লোভীদের বেদখল হয়েছে। ইচ্ছেমতো বাশ, পিলার ও প্রাচীর দিয়ে ঘিরে সরকারি রাস্তা নিজেদের মতো করে ব্যবহার করছেন কয়েকজন মানুষ।

 

সরেজমিনে দেখে গেছে, হরিপুর দরগাপাড়া রাস্তাটি পঞ্চাশ ফিটের উপরে হলেও এখন তা দশ ফিটের নিচে নেমে এসেছে। রাস্তার পূর্ব পার্শে সরকারি জমি একেবারে নেই বললেই চলে। বেদখলের কারিশমার বেশীরভাগই রাস্তার পশ্চিম পার্শে। বিশেষ করে আলহাজ্ব মোঃ এসলাম উদ্দিন, সোহেল, মোঃ এনামুল হক,মোঃ জহিরুল ইসলাম জহুর ঘোষ, আরমান আলী, লিটন বেদখলে বেশি ।

 

আলহাজ্ব মোঃ এসলাম উদ্দিন রাস্তার মাঝে বাশ ও পিলার পুতে রেখেছেন, মো: শাহজাহান আলী ভোলা ঘোষের মেয়ে মোসা: শিরিফা বেগম এর মেয়ে জামাই সোহেল রাস্তার উপর প্রাচীর নির্মাণ সহ দীর্ঘদিন যাবৎ রাস্তার মাঝে বালি ফেলে রেখেছেন এবং স্লাব দিয়ে, মোঃ এনামুল হক ও মোঃ জহরুল ইসলাম জহির ঘোষ অভিনব কায়দায় গাছ লাগিয়ে মানুষকে কষ্ট দিয়ে সরকারি রাস্তার মাটি নিজেরা ব্যবহার করছেন।  মোঃ শাহজাহান আলী ভোলা ঘোষের দু’ ছেলে মোঃ আরমান আলী ও মোঃ লিটনও রাস্তার উপরে আংশিক ঘর নির্মাণ করেছেন। বেড়েপাড়া, খোলাবোনা ও দরগাপাড়ার মানুষদের চলাফেরার সুবিধার্থে ও রাস্তার সীমানার সৌন্দর্য ধরে রাখতে এলাকার মানুষের মুখে মুখে শোভা পাচ্ছে একটিই কথা কবে রাস্তাটি ফিরে পাবে তার পূর্ণ রূপ।

 

অত্র ইউনিয়নের সন্তান হরিপুর ভাটাপাড়া গ্রামের বাসিন্দা জাতীয় কবিতা মঞ্চ রাজশাহী জেলা কমিটির সভাপতি ও দৈনিক রাজবার্তা পত্রিকার সাহিত্য সম্পাদক কবি মুকুল হোসেন বলেন, হরিপুর দরগাপাড়া রাস্তাটির সীমানা জরিপ করা অতীব জরুরী ও সময়ের দাবী। তিনি হরিপুর দরগাপাড়া সরকারি রাস্তাটির একটা বড় অংশকে দখলদারদের হাত থেকে অতিদ্রুত মুক্ত করার সুব্যবস্থা করতে হরিপুর ইউনিয়ন এর চেয়ারম্যান, পবা উপজেলা নির্বাহী অফিসার জেলা প্রশাসক,  রাজশাহী সুদৃষ্টি কামনা করেন।#

এই সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট