1. admin@sobujnagar.com : admin :
  2. sobujnoger@gmail.com : Rokon :
রবিবার, ২৭ অক্টোবর ২০২৪, ০২:৩৪ পূর্বাহ্ন
সর্বশেষ:
তানোরে ঘুর্ণিঝড়ের প্রভাবে আমণ খেতের ব্যাপক ক্ষতি খুলনায় সমন্বয়ক পরিচয়ে ভীতি প্রদর্শন ২জন আটক লবনচরা জবেদা রহমান মাদ্রাসায়  পবিত্র আল কোরআনের সবক প্রদান অনুষ্ঠান  শিবগঞ্জের কৃতি সন্তান ডা: সাইমুম পারভেজ এর সিডনি বিশ্ববিদ্যালয় থেকে ডিজিটাল মিডিয়া রাজনীতিতে পিএইচডি অর্জন  নাচোলে রিপনের প্রেমলীলায় মত্ত ছাত্রী, পাহাড়সম অভিযোগ এলাকাবাসীর অভয়নগরে ধর্মীয় প্রতিষ্ঠান মন্দির ধ্বংস করে ভৈরব নদ থেকে অবৈধভাবে বালি উত্তোলন, জনসাধারণের ভোগান্তি যুক্তরাষ্ট্র ও কানাডা সফর শেষে দেশে ফিরেছেন সেনাবাহিনী প্রধান পঞ্চগড়ে বর্তমান কদর বেড়েছে মসলা দ্রব্য তেজপাতার তানোরে ব্যারিস্টার আমিনুল হক স্মৃতি ফুটবল টুর্নামেন্ট আয়োজন  আমরা অপকর্ম করার জন্য রাজনীতি করি না : ভোলায় মেজর (অব.) হাফিজউদ্দিন

রাজশাহীর চারঘাটে বাবা খুনের মামলায় জামিনে বেরিয়ে এসে স্ত্রীকে খুন

  • প্রকাশের সময় : বুধবার, ২৭ সেপ্টেম্বর, ২০২৩
  • ১৬২ বার এই সংবাদটি পড়া হয়েছে

নাজিম হাসান, রাজশাহী………………………………………………

রাজশাহীর চারঘাট উপজেলায় তুচ্ছ ঘটনায় বাবাকে খুন করার পর এবার নেশার টাকা না পেয়ে স্ত্রীকে খুন করেছে এক পাষন্ড মাদকাশক্ত স্বামী। মুরাদ হোসেন (৩৩) নামে যুবক বাবাকে খুনের মামলায় কারাগার থেকে সদ্য জামিনে বেরিয়ে এসে এবার নেশার টাকা ও পারিবারিক কলহের জেরে গলায় বেল্ট পেঁচিয়ে স্ত্রীকেও খুন করেছে । তাদের সংসারে দুইটি সন্তানও রয়েছে। স্ত্রীকে শ্বাসরোধ করে খুনের পর থেকে ঘাতক স্বামী মুরাদ হোসেন গা ঢাকা দিয়েছেন। আজ বুধবার (২৭ সেপ্টেম্বর) ভোর রাতে জেলার চারঘাট উপজেলার তাঁতারপুর গ্রামে এ খুনের ঘটনা ঘটে।

খবর পেয়ে সকালে চারঘাট থানার পুলিশ ঘটনাস্থলে যায় এবং নিহতের সুরতহাল প্রতিবেদন তৈরির পর দুপুরে মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে আসে। এছাড়া বিকালে মরদেহ ময়নাতদন্তের জন্য রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালের  মর্গে পাঠানো হয়েছে। মৃত গৃহবধূর নাম শিলা খাতুন (২৮)। এঘটনার পর মুরাদ হোসেন বাড়ি ছেড়ে পালিয়েছেন।

এবিষয়ে চারঘাট থানার উপ-পরিদর্শক (এসআই) প্রজ্ঞাময় মÐল জানান,ঘাতক মুরাদ হোসেন এর আগে দিনে দুপুরে ২০২২ সালে ৩১ জানুয়ারি পোলার চাল কেনার মতো তুচ্ছ ঘটনায় নিজের বাবাকে লাঠি দিয়ে নির্মমভাবে পিটিয়ে হত্যা করেছিলেন। এবার নেশার টাকা ও পারিবারিক কলহের জেরে স্ত্রীকে খুন করে পালিয়েছেন মুরাদ। তাকে গ্রেপ্তারের জন্য বর্তমানে বিভিন্ন স্থানে অভিযান চলছে।

এসআই আরও জানান, মা শিলা খাতুনকে হারিয়ে তার নয় বছরের শিশু সন্তান মাহিম ও ৩ বছরের শিশু সন্তান মোস্তাফিজুর নির্বাক হয়ে গেছে। আর তাদের মায়ের হত্যাকারী হিসেবে যিনি অভিযুক্ত তিনি তাদের বাবা মুরাদ হোসেন কারিগর।

তিনি জানান, পরিবার ও স্থানীয়দের ভাষ্যমতে- ২০২২ সালে ৩১ জানুয়ারি পোলাও চাল কেনা নিয়ে অভিযুক্ত মুরাদ তার বাবা সাদেক আলীকে লাঠি দিয়ে পিটিয়ে হত্যা করে। ওই হত্যাকাÐের ঘটনায় দায়েরকৃত মামলায় দীর্ঘদিন কারাভোগের পর স¤প্রতি মুরাদ হোসেন জামিন পেয়ে বাড়িতে আসেন। কিন্তু সংসারের ব্যয় ও নেশার টাকা জোগানো নিয়ে স্ত্রীর সঙ্গে মনমালিন্য ঘটায় আজ ভোরে শিলার গলায় বেল্ট পেঁচিয়ে নিজ শয়ন কক্ষেই তাকে শ্বাসরোধ করে হত্যা করেন মুরাদ। আর ঘটনার পর থেকে মুরাদ হোসেন পলাতক। তবে মুরাদকে গ্রেপ্তারেরে চেষ্টা চলছে।#

এই সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট